Connect with us

বাংলাদেশ

৩০তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

Published

on

গত ৫ মার্চ শনিবার ৩০তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার ফোরামের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

কেন্দ্রীয় সভাপতি পদে হাবিবুর রহমান, সহকারী পরিচালক (প্রশাসন) ব্যানবেইস; সহসভাপতি পদে মোহাম্মদ সফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক (হিসাব বিজ্ঞান), চৌমুহনী সরকারি এস এ কলেজ, নোয়াখালী; সাধারণ সম্পাদক পদে কাওছার আহমেদ, সহকারী পরিচালক (মাধ্যমিক) মাউশি অধিদপ্তর; যুগ্ম সাধারণ সম্পাদক পদে এম এম এ জামিল সরকার, সহকারী অধ্যাপক (অর্থনীতি), আনন্দমোহন কলেজ, ময়মনসিংহ; সাংগঠনিক সম্পাদক পদে মো. আবদুল কাদের, সহকারী অধ্যাপক (রসায়ন), সরকারি হরগঙ্গা কলেজ, মুন্সীগঞ্জ; কোষাধ্যক্ষ পদে মো. হাবিবুর রহমান সহকারী অধ্যাপক (ব্যবস্থাপনা) নবাবগঞ্জ সরকারি কলেজ, চাপাইনবাবগঞ্জ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এ ছাড়াও আটটি বিভাগে সহসভাপতি ও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা বিভাগের সহসভাপতি পদে ফকির মো. আবুল কালাম, সহকারী অধ্যাপক (হিসাব বিজ্ঞান), কুমুদিনী সরকারি কলেজ, টাঙ্গাইল; সাংগঠনিক সম্পাদক পদে উজ্জ্বল ভট্টাচার্য, সহকারী অধ্যাপক (ইতিহাস) সরকারি বঙ্গবন্ধু কলেজ, গোপালগঞ্জ; ময়মনসিংহ বিভাগের সহসভাপতি পদে মুহাম্মদ মাহাফুজুর রহমান, সহকারী অধ্যাপক (রসায়ন), মুমিনুন্নেছা সরকারি মহিলা কলেজ, ময়মনসিংহ; সাংগঠনিক সম্পাদক পদে মো. মেহাদী হাসান, সহকারী অধ্যাপক (রসায়ন), সরকারি আশেক মাহমুদ কলেজ, জামালপুর।

খুলনা বিভাগের সহসভাপতি পদে মো. ইনামুল ইসলাম, সহকারী পরিচালক, মাউশি খুলনা আঞ্চলিক কার্যালয়; সাংগঠনিক সম্পাদক পদে মো. ইবনুর রহমান, সহকারী অধ্যাপক (রাষ্ট্রবিজ্ঞান), বিএল সরকারি কলেজ, খুলনা।

Advertisement

বরিশাল বিভাগের সহসভাপতি পদে মো. আনোয়ার হোসেন, সহকারী অধ্যাপক (ব্যবস্থাপনা) সরকারি বি এম কলেজ, বরিশাল; সাংগঠনিক সম্পাদক পদে মো. শামীম হোসেন খান, সহকারী অধ্যাপক (ব্যবস্থাপনা) পটুয়াখালী সরকারি কলেজ, পটুয়াখালী।

চট্টগ্রাম বিভাগের সহসভাপতি পদে মো. জহিরুল ইসলাম, সহকারী অধ্যাপক (পদার্থবিজ্ঞান), চট্টগ্রাম সরকারি কলেজ, চট্টগ্রাম; সাংগঠনিক সম্পাদক পদে মু. খালেদ সাইফুল্লাহ, সহকারী অধ্যাপক (দর্শন), কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ, কুমিল্লা।

রাজশাহী বিভাগের সহসভাপতি পদে মো. ফিরোজ মিয়া, সহকারী অধ্যাপক (দর্শন), সরকারি আজিজুল হক কলেজ, বগুড়া; সাংগঠনিক সম্পাদক পদে সাবরিন নাহার, সহকারী অধ্যাপক (দর্শন), নওগাঁ সরকারি কলেজ, নওগাঁ।

রংপুর বিভাগের সহসভাপতি পদে মো. আসাদুজ্জামান সহকারী অধ্যাপক (ইসলামের ইতিহাস) উলিপুর সরকারি কলেজ, কুড়িগ্রাম; সাংগঠনিক সম্পাদক পদে আশালতা রায়, সহকারী অধ্যাপক (রাষ্ট্রবিজ্ঞান) দিনাজপুর সরকারি মহিলা কলেজ, দিনাজপুর।

সিলেট বিভাগের সহসভাপতি পদে সুজিত চন্দ্র, সহকারী অধ্যাপক (রসায়ন), সিলেট মুরারি চাঁদ কলেজ, সিলেট; সাংগঠনিক সম্পাদক পদে মো. রফিকুল হক, সহকারী অধ্যাপক (গণিত) সরকারি আলিয়া মাদ্রাসা, সিলেট বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

Advertisement

প্রধান নির্বাচন কমিশনার মো. জাহাঙ্গীর আলম খানের নেতৃত্বে ৭ সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশন অত্যন্ত সুষ্ঠুভাবে ৩০তম বিসিএস সাধারণ (ফোরাম) নির্বাচন-২০২২ পরিচালনা করেছেন।

নির্বাচিত কমিটি শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করার মাধ্যমে কার্যক্রম শুরু করবেন।

নবনির্বাচিত কমিটি সম্পর্কে অনুভূতি ব্যক্ত করার জন্য সাধারণ সম্পাদক জনাব কাওছার আহমেদ, সহকারী পরিচালক (মাধ্যমিক) মাউশিকে জিজ্ঞাসা করা হলে তিনি ৩০তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের সব সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে জানান, ‘সিলেকশন গ্রেড প্রাপ্তি, ইসলাম শিক্ষা ও আরবি বিষয়ের প্রভাষকদের সহকারী অধ্যাপক পদে দ্রুত পদোন্নতি প্রদানের জন্য চাপ প্রয়োগ, ইনসিটু কর্মকর্তাদের বাড়ি ভাড়া সমস্যা সমাধান, যথাসময়ে পদোন্নতি প্রদানসহ ক্যাডার সংশ্লিষ্ট অন্যান্য দাবি দাওয়ার বিষয়ে সব সদস্যদের মতামতের ভিত্তিতে যথাযথ কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যাসমূহ সমাধানের জন্য যথাসাধ্য চেষ্টা করব।’ তিনি এ বিষয়ে সংশ্লিষ্ট সবার সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করেন।

 

এসআই/

Advertisement
Advertisement

জাতীয়

জিআই পণ্য হিসেবে স্বীকৃতি পেলো রাজশাহীর মিষ্টি পান

Avatar of author

Published

on

ভৌগোলিক নির্দেশক (জিআই) পণ্য হিসেবে স্বীকৃতি পেয়েছে ‘রাজশাহীর মিষ্টি পান’। গত বছরের ৩১ আগস্ট রাজশাহীর মিষ্টি পানকে জিআই পণ্য হিসেবে নিবন্ধন দেয়া হয়েছে।

গেলো বুধবার (২৫ এপ্রিল) শিল্প মন্ত্রণালয়ের পেটেন্ট, শিল্প-নকশা ও ট্রেড মার্কস অধিদপ্তরের মহাপরিচালক মো. মুনিম হাসান এ নিবন্ধনপত্রে স্বাক্ষর করেছেন। রাজশাহীর জেলা প্রশাসক শামীম আহমেদ রাজশাহীর মিষ্টি পানকে জিআই পণ্য হিসেবে স্বীকৃতির জন্য আবেদন করেছিলেন। নিবন্ধন পাওয়ার বিষয়টি বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে তিনি নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক শামীম আহমেদ গণমাধ্যমে জানান, রাজশাহী জেলায় উৎপাদিত পান এখন থেকে ‘রাজশাহীর মিষ্টি পান’ হিসেবে পরিচিত হবে। জিআই নিবন্ধন পাওয়ার ফলে রাজশাহীর পান বাংলাদেশ তো বটেই, দেশের বাইরের অন্য পানের চেয়েও এটি উৎকৃষ্ট বলে বিবেচিত হবে।

এই পান এবার জিআই পণ্য হিসেবে স্বীকৃতি পাওয়ায় সংশ্লিষ্টরা আশা করছেন, পানের বাজারজাতকরণের এখন থেকে আরও বেশি সুবিধা পাওয়া যাবে। রাজশাহীর পানের পরিচিতি, সুনাম ও চাহিদা আরও বাড়বে। এর ফলে চাষিরাও পানের ভালো দাম পাবেন।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের তথ্য অনুযায়ী, রাজশাহীর মোহনপুর, বাগমারা, দুর্গাপুর, তানোর, পবা ও পুঠিয়া উপজেলায় ৪ হাজার ৪৯৬ হেক্টর জমিতে পানের বরজ আছে। পান চাষের সঙ্গে যুক্ত প্রায় ৩৮ হাজার ৯০০ কৃষক। গত বছর জেলায় ৭৬ হাজার ৬৭৮ টন পান উৎপাদন হয়। রাজশাহীর পান দেশের অন্য স্থানের তুলনায় মিষ্টি। তাই এর চাহিদাও বেশি। আমের জন্য রাজশাহী বিখ্যাত হলেও আর্থিক মূল্যে জেলার পানের বাজারই বড়।

Advertisement

উল্লেখ্য, রাজশাহীতে পান চাষের সম্প্রসারণের কারণে এখানে দেশের প্রথম পান গবেষণা কেন্দ্র স্থাপনের প্রক্রিয়া চলছে।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

১৩৭তম বন্দর দিবসে বর্ণিল আয়োজন

Avatar of author

Published

on

দেশের প্রধান সমুদ্রবন্দরের আনুষ্ঠানিক যাত্রা শুরুর দিনটি স্মরণীয় করে রাখতে বর্ণিল আয়োজনে উদযাপিত হলো ১৩৭তম বন্দর দিবস। তৎকালীন ব্রিটিশ-ইন্ডিয়া সরকার ১৮৮৭ সালে পোর্ট কমিশনার্স অ্যাক্ট প্রণয়ন করে যা ২৫ এপ্রিল ১৮৮৮ সালে কার্যকর হয়। প্রতিবছর ২৫ এপ্রিল এ দিবসটি উদযাপন করে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বন্দর দিবসের শুরুতে বন্দর ভবন চত্বরে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ সোহায়েল জাতীয় পতাকা উত্তোলন করেন।

বন্দরের পতাকা উত্তোলন করেন সদস্য (প্রকৌশল) কমডোর মোহাম্মদ মাহবুবুর রহমান। এ সময়ে চট্টগ্রাম বন্দরে অবস্থানরত সব জলযান ও জাহাজ থেকে একনাগাড়ে এক মিনিট হুঁইসেল বাজানো হয়।
পতাকা উত্তোলনের পর কর্মকর্তা কর্মচারীদের নিয়ে বন্দর দিবসের কেক কাটেন বন্দর চেয়ারম্যান। এ সময় তিনি সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

চট্টগ্রাম বন্দর অফিসার্স অ্যাসোসিয়েশন, চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ, বন্দরের বিভিন্ন স্টেকহোল্ডারসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বন্দর দিবস উপলক্ষে চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ সোহায়েলকে ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, এর আগে বুধবার (২৪ এপ্রিল) বন্দর দিবস উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন বন্দর চেয়ারম্যান।

Advertisement

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

চট্টগ্রাম

বঙ্গোপসাগরে জাহাজডুবি: ১১ নাবিক জীবিত উদ্ধার, নিখোঁজ ১

Avatar of author

Published

on

নোয়াখালীর হাতিয়ার পূর্ব পাশে বঙ্গোপসাগরে এমভি মৌমনি নামে একটি কার্গো জাহাজ ডুবির ঘটনা ঘটেছে। এই ঘটনায় স্থানীয় জেলেদের সহযোগিতায় ১১ নাবিককে জীবিত উদ্ধার করা হয়েছে। জাহাজের মাস্টার এখনও নিখোঁজ রয়েছেন। এদিকে জাহাজের সঙ্গে ভাসতে থাকা ১১ নাবিককে একটি মাছধরার ট্রলার উদ্ধার করে চট্রগ্রাম যাওয়ার পথে অন্য একটি জাহাজে তুলে দেয়। এর আগে দুর্ঘটনার পরপরই নাবিকরা ৯৯৯ এ কল দিয়ে সহযোগিতা চায়। ৯৯৯ থেকে হাতিয়া নৌ-পুলিশ ও কোস্ট গার্ডকে সহযোগিতার জন্য বলা হয়।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুর ১২টার দিকে হাতিয়ার ইসলাম চরের কাছে এ দুর্ঘটনা ঘটে।

উদ্ধার হওয়া নাবিকদের উদ্ধৃতি দিয়ে কোস্টগার্ড জানায়, প্রবল ঢেউয়ের মধ্যে জাহাজটির তলা ফেটে ডুবে যায়। প্রথমে লাইফ জ্যাকেট পরে মাস্টার সবার আগে নদীতে ঝাঁপ দেয়। পরে স্রোতের টানে মাস্টার অনেক দূরে চলে যাওয়ায় তাকে আর পাওয়া যায়নি। অন্য ১১ নাবিকরা সবাই জাহাজের উপরের অংশ ধরে রেখে ভাসতে থাকে।

দুপুর ২টার দিকে হাতিয়া কোস্টগার্ড ও নলচিরা নৌ-পুলিশের দুটি টিম উদ্ধার করার জন্য হাতিয়ার নলচিরা ঘাট থেকে রওয়ানা হয়। ঘটনাস্থলে পৌছে জেলেদের সঙ্গে কথা বলে উদ্ধার হওয়া নাবিকদের বিষয়ে নিশ্চিত হয়ে ঘাটে ফিরে আসে কোস্ট গার্ডের টিমিটি।

এদিকে নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মেহেদী জামান জানান, ঘটনাটি ঘটেছে সাগর মোহনায়। আমরা একটি ট্রলার নিয়ে ঘটনাস্থলের কাছাকাছি গিয়ে ফিরে এসেছি। নদী খুবই উত্তাল রয়েছে। ঘটনাস্থলে পৌঁছাতে পারিনি। তবে দুর্ঘটনার কবলে পড়া নাবিকদের স্বজনদের সঙ্গে কথা হয়েছে। তারা এখন নিরাপদে রয়েছে। এছাড়া নিখোঁজ জাহাজের মাস্টারের বিষয়ে কোন তথ্য দিতে পারেনি নৌ-পুলিশের ওই কর্মকর্তা।

Advertisement

জীবিত উদ্ধার হওয়া জাহাজের ইঞ্জিন চালক মো. আলী হোসেনের ভাই মো. ওহিদুল ইসলাম গণমাধ্যমে বলেন, একটি মাছধরার ট্রলার আমার ভাইসহ ১১ জনকে জীবিত উদ্ধার করে একটি জাহাজে উঠিয়ে দিয়েছে। ১১ জনের সবাই এখন নিরাপদ আছেন। তবে নিখোঁজ জাহাজের মাস্টারের বিষয়ে তার ভাই কিছু বলতে পারেননি। পানিতে পড়ে মোবাইল নষ্ট হয়ে যাওয়ায় যোগাযোগ করা যাচ্ছে না। অন্য একজনের মোবাইল থেকে সে বাড়িতে কথা বলে এসব তথ্য দিয়েছে। জাহাজটি চট্রগ্রাম থেকে মালমাল নিয়ে ঢাকা যাচ্ছিল। জাহাজে ১২ জন নাবিক ছিলেন।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়34 mins ago

জিআই পণ্য হিসেবে স্বীকৃতি পেলো রাজশাহীর মিষ্টি পান

ভৌগোলিক নির্দেশক (জিআই) পণ্য হিসেবে স্বীকৃতি পেয়েছে ‘রাজশাহীর মিষ্টি পান’। গত বছরের ৩১ আগস্ট রাজশাহীর মিষ্টি পানকে জিআই পণ্য হিসেবে...

জাতীয়2 hours ago

১৩৭তম বন্দর দিবসে বর্ণিল আয়োজন

দেশের প্রধান সমুদ্রবন্দরের আনুষ্ঠানিক যাত্রা শুরুর দিনটি স্মরণীয় করে রাখতে বর্ণিল আয়োজনে উদযাপিত হলো ১৩৭তম বন্দর দিবস। তৎকালীন ব্রিটিশ-ইন্ডিয়া সরকার...

চট্টগ্রাম2 hours ago

বঙ্গোপসাগরে জাহাজডুবি: ১১ নাবিক জীবিত উদ্ধার, নিখোঁজ ১

নোয়াখালীর হাতিয়ার পূর্ব পাশে বঙ্গোপসাগরে এমভি মৌমনি নামে একটি কার্গো জাহাজ ডুবির ঘটনা ঘটেছে। এই ঘটনায় স্থানীয় জেলেদের সহযোগিতায় ১১...

অপরাধ3 hours ago

হবু শিক্ষকদের হাতে আগেই পৌঁছে যায় উত্তরপত্র : ডিবি প্রধান

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসে জড়িত সংঘবদ্ধ চক্রের পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সাইবার...

জাতীয়4 hours ago

কৃষিতে উন্নত প্রযুক্তির ব্যবহারে জোর দিলেন স্থানীয় সরকারমন্ত্রী

কৃষি ও শিল্প খাত দেশের অর্থনীতির জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। এই দুইটি খাতে আধুনিক প্রযুক্তি ব্যবহার হলে দেশের সেবাখাতের বিকাশ হবে।...

গয়েশ্বর গয়েশ্বর
আইন-বিচার4 hours ago

জামিন পেলেন বিএনপি নেতা গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় নাশকতার পৃথক ছয় মামলায় জামিন পেয়েছেন। এর মধ্যে ঢাকার পল্টন থানার চার মামলা...

জাতীয়6 hours ago

‘অনুমতি মিললেই ঈদের আগেই গরু আমদানি সম্ভব’

ব্রাজিলের খামারগুলো রপ্তানির লক্ষ্যে প্রচুর পরিমাণ পশু প্রস্তুত করা আছে। অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব। জানিয়েছেন...

দুর্নীতি দমন কমিশন দুর্নীতি দমন কমিশন
আইন-বিচার6 hours ago

দুর্নীতি মামলায় ফেঁসেছেন প্রগতি ইন্ডাস্ট্রিজের সাবেক এমডিসহ ৯ জন

দুর্নীতির আশ্রয় নিয়ে নিম্নমানের যন্ত্রাংশ সরবরাহের মাধ্যমে প্রায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও...

খুলনা7 hours ago

সর্বোচ্চ ৪২.২ তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা

গেলো কয়েকদিনের তুলনায় তাপমাত্রা বেড়েছে চুয়াডাঙ্গায়। তীব্র তাপদাহ রূপ নিয়েছে অতি তীব্র তাপদাহে। এতে জনজীবনে বেড়েছে অস্বস্তি। এদিকে তাপদাহে স্বস্তি...

অপরাধ8 hours ago

২৪ ব্যাগ রক্ত দিয়েও বাঁচানো গেলো না শীলাকে

কক্সবাজারের একটি প্রাইভেট হাসপাতালে ভুল চিকিৎসায় আফসানা হোসেন শীলা (২৫) নামে এক প্রসূতি মায়ের মৃত্যু অভিযোগ উঠেছে। নিহতের স্বজনরা এ...

Advertisement
জাতীয়34 mins ago

জিআই পণ্য হিসেবে স্বীকৃতি পেলো রাজশাহীর মিষ্টি পান

আন্তর্জাতিক44 mins ago

নেতানিয়াহুর জন্য আরও বেশি অপমান অপেক্ষা করছে-হামাস মুখপাত্র

হজ
ধর্ম44 mins ago

ওমরাহ পালনে বড় সুখবর দিলো সৌদি আরব

আন্তর্জাতিক1 hour ago

ইরান ইস্যুতে পাকিস্তানকে হুঁশিয়ারি দিলো যুক্তরাষ্ট্র

বিনোদন1 hour ago

চার বছর পর আবারও মঞ্চে ‘ওল্ড স্কুল’

ঢাকা2 hours ago

রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং

জাতীয়2 hours ago

১৩৭তম বন্দর দিবসে বর্ণিল আয়োজন

চট্টগ্রাম2 hours ago

বঙ্গোপসাগরে জাহাজডুবি: ১১ নাবিক জীবিত উদ্ধার, নিখোঁজ ১

টলিউড2 hours ago

বাংলাদেশি চলচ্চিত্রে আবারও টলিউডের পাওলি দাম

আন্তর্জাতিক2 hours ago

বাংলাদেশের অগ্রগতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী

উত্তর আমেরিকা12 hours ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার4 days ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়4 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত