ঢাকা , ১৮ ২০১৯ ,

আইসিসি বিশ্বকাপ খেলতে লন্ডনে নিউজিল্যান্ড

বায়ান্ন নিউজ ডেস্ক | ২২ মে, ২০১৯ ১১:০৩ পূর্বাহ্ণ | আপডেট : ২২ মে, ২০১৯ ১১:০৩ পূর্বাহ্ণ
feature-top

বিশ্বকাপ ক্রিকেটে অংশ নিতে লন্ডনে পৌঁছেছে টিম নিউজিল্যান্ড। তাদের সঙ্গে গিয়েছেন পরিবারের সদস্যরাও। দারুণ ছন্দে রয়েছে কিউইরা। তবে ক্রাইস্টচার্চে ভয়াবহ হামলার শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি দল। তবে সবকিছু পেছনে ফেলে নিজেদের সেরা ক্রিকেটই খেলতে চায় কিউইরা। 

ছয়বারের সেমিফাইনালিস্ট কিউরা এগারোতম আসরে ফাইনালে উঠলেও অস্ট্রেলিয়ার কাছে পরাজিত হওয়ায় ট্রফি আর ছুঁয়ে দেখা হয়নি তাদের। আয়োজক দেশ হিসেবে প্রথম ফাইনালে গিয়েও জেতা হয়নি ট্রফি। আগামী ৩০ মে থেকে পর্দা উঠবে বিশ্বকাপের। আর ১ জুন নিজেদের প্রথম ম্যাচে কার্ডিফে মুখোমুখি হবে কিউইরা। 

লন্ডনে পৌঁছে রস টেইলর বলেন, বাচ্চাদের নিয়ে আসতে পেরেছি বলে দারুণ লাগছে। তবে ওদের খুব বেশি সময় দেয়া হবে না। মিডিয়ার ব্যস্ততা তো আছেই। তারপর প্রত্যেক দলের জন্য নিতে হবে আলাদা প্রস্তুতিও এবং এই ব্যস্ততা বেশ লম্বা সময়ের জন্যই থাকছে।

বিশ্বকাপে নিউজিল্যান্ডের চূড়ান্ত স্কোয়াড
কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, রস টেইলর, টম লাথাম (উইকেটরক্ষক), কলিন মুনরো, টম ব্লান্ডেল, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, জিমি নিশাম, ইশ সোধি, ম্যাট হেনরি, লুকি ফার্গুসন, টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট।

এএ

feature-top
feature-top

আরও খবর »

feature-top