ঢাকা , ১৬ ২০১৯ ,

ভেঙে গেলো নেহার প্রেম?

| ২৩ ডিসেম্বর, ২০১৮ ৭:৩৮ পূর্বাহ্ণ | আপডেট : ২২ জুলাই, ২০১৯ ২:১৯ পূর্বাহ্ণ
feature-top

ভারতীয় জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। বেশ ঘটা করেই প্রেম করতে দেখা গেছে থাকে। দীর্ঘদিন ধরে নেহা ও হিমাংশু কোহলি চুটিয়ে প্রেম করছিলেন।

শোনা যাচ্ছিল ‘ইন্ডিয়ান আইডল’র এই বিচারক শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। কিন্তু হঠাৎ করেই এই বিচ্ছেদের গুঞ্জন উঠেছে।

ভারতীয় একটি গণমাধ্যমের খবরে বলা হয়, বিচারক নেহা কক্কর নাকি হিমাংশু কোহলির সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছেন। ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে হিমাংশুকে ‘আনফলো’ করেছেন নেহা।

তবে বিচ্ছেদের বিষয় নিয়ে নেহা বা হিমাংশু নিজেরা এখনও পর্যন্ত মুখ খোলেননি। শেষ পর্যন্ত নেহার সঙ্গে হিমাংশুর পাকাপাকিভাবে বিচ্ছেদ হয়ে যায় কিনা, সেটাই দেখার। খবর জি নিউজের।

সম্প্রতি দুবাইয়ের একটি অনুষ্ঠানে গিয়ে ভাইরাল হয় বলিউডের জনপ্রিয় গায়িকা নেহার একটি ছবি। যেখানে স্নানের পোশাক পরে বাথরুমের মধ্যে বসে থাকতে দেখা যায় তাকে। আর ওই ছবি প্রকাশ্যে আসার পর পরই ভাইরাল হয়ে যায়।

দু’জনের পরিচয় নিয়ে হিমাংশু বলেছিলেন, ‘একটা ছবির কাজের জন্য নেহা আর ওর ভাইয়ের সঙ্গে দেখা করতে হয়েছিল আমাকে। সেই শুরু। তারপরেই বন্ধুত্ব জমে ওঠে নেহা আর আমার। আমি নেহার সঙ্গে কয়েকটা ছবি পোস্ট করতেই সবাই আমাকে জিজ্ঞেস করতে শুরু করে দেয়, আমরা এনগেজড কিনা?’

feature-top
feature-top

আরও খবর »

feature-top