ঢাকা , ২০ ২০১৯ ,

ঢাকা চেম্বারের সভাপতি হলেন ওসামা তাসীর

| ২৫ ডিসেম্বর, ২০১৮ ৬:২৩ পূর্বাহ্ণ | আপডেট : ২২ জুলাই, ২০১৯ ২:১৯ পূর্বাহ্ণ
feature-top

ওসামা তাসীর ২০১৯ সালের জন্য ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই)’র সভাপতি নির্বাচিত হয়েছেন।

শনিবার ঢাকা চেম্বার মিলনায়তনে ডিসিসিআই’র ৫৭তম বার্ষিক সাধারণ সভায় তাঁকে আনুষ্ঠানিকভাবে সভাপতি ঘোষণা করা হয়। একইসঙ্গে ওয়াকার আহমেদ চৌধুরী জ্যেষ্ঠ সহসভাপতি এবং ইমরান আহমেদ সহসভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন।

ঢাকা চেম্বারের নবনির্বাচিত পরিচালকরা হলেনঃ আশরাফ আহমেদ, দ্বীন মোহাম্মদ, এনামুল হক পাটোয়ারী, মো. রাশেদুল করিম মুন্না এবং শামস্ মাহমুদ।

ঢাকা চেম্বারের নবনির্বাচিত সভাপতি ওসামা তাসীর বাংলাদেশের প্রধান রফতানি পণ্য তৈরি পোশাক খাতের একজন সফল উদ্যোক্তা। তিনি ভারতের আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয় থেকে তড়িৎ প্রকৌশল বিষয়ে স্নাতক ডিগ্রি লাভ করেন। তিনি শতভাগ তৈরী পোশাক রফতানিকারক প্রতিষ্ঠান ফোর উইংস লিমিটেডের চেয়ারম্যান।

ডিসিসিআই’র নবনির্বাচিত জ্যেষ্ঠ সহসভাপতি ওয়াকার আহমেদ চৌধুরী একজন সফল উদ্যোক্তা যিনি ইনভেস্টমেন্ট ব্যাংকিং,লিজিং ইনস্যুরেন্স এবং ট্রেডিং ব্যবসার সাথে দীর্ঘদিন সম্পৃক্ত। তিনি যুক্তরাষ্ট্রের এডেলফি বিশ্ববিদ্যালয় হতে ফাইন্যান্স অ্যান্ড মার্কেটিং বিষয়ে স্নাতক ডিগ্রি লাভ করেন।

নবনির্বাচিত সহসভাপতি ইমরান আহমেদ ‘নওয়াব অ্যান্ড সন্স’ এর প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ‘আইএসএএস ট্রেডিং কর্পোরেশন’ ও ‘স্টাডিজ ওয়ার্ল্ড ওয়াইড’-এর ব্যবস্থাপনা পরিচালক।

আরও খবর »