ঢাকা , ১৯ ২০১৯ ,

সর্বত্রই নৈরাজ্য আর লুটপাট : ফখরুল

বায়ান্ন অনলাইন রিপোর্ট | ২৬ মে, ২০১৯ ১০:১৯ অপরাহ্ন | আপডেট : ২৬ মে, ২০১৯ ১০:১৯ অপরাহ্ন
feature-top

ঈদুল ফিতর নিয়ে সড়ক ও রেল পথসহ সর্বত্র চরম নৈরাজ্য-লুটপাট চলছে বলে অভিযোগ করলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নতুন ট্রেন এলেও সাধারণ যাত্রীরা টিকিট পায় না বলেও অভিযোগ করেন তিনি। বলেন, চরম নৈরাজ্য চলছে। সর্বক্ষেত্রে লুটপাট চলছে। কোনও জবাবদিহিতা নেই।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ হচ্ছে সেই দল যে দল ১৯৭৫ সালে বাকশাল প্রতিষ্ঠা করেছিলো। আজকে সেই বাকশালকে আবার প্রতিষ্ঠিত করার চেষ্টা করছে তারা। সব সময় শুধু সংবিধানের দোহাই দিচ্ছে। কোন সংবিধান, এটা কি ’৭২ সালের সংবিধান? সরকার একদিকে গণতন্ত্রের কথা বলে অন্যদিকে গণতন্ত্রকে হত্যা করে। একদিকে সংবিধানের কথা বলে আবার তারাই সংবিধান ভঙ্গ করে।

গুম, খুনের কথা উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, এই ধরনের নির্যাতনের ঘটনার সাথে বাংলাদেশের মানুষের আগে কোনও পরিচয় ছিল না। তিনি বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার লড়াইয়ে দেশনেত্রী মিথ্যা মামলায় কারাবরণ করছেন। আপস করেননি বলে তিনি এখনও কারাগারে আছেন। গণতন্ত্রের সাথে তিনি ওৎপোতভাবে জড়িত। জনগণ আন্দোলনের মধ্য দিয়ে দেশনেত্রীকে মুক্ত করবে, গণতন্ত্রকে মুক্ত করবে।

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান, মাওলানা আব্দুল হালিম, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান, হাবিবুর রহমান হাবিব।

রাখা

আরও খবর »