ঢাকা , ১৯ ২০১৯ ,

ঈদের জামাতের টাকা আদায় নিয়ে নিহত ১

বায়ান্ন অনলাইন রিপোর্ট | ১৩ Augu, ২০১৯ ২:০০ অপরাহ্ন | আপডেট : ১৩ Augu, ২০১৯ ২:০০ অপরাহ্ন
feature-top

মেহেরপুরে ঈদের জামাতের টাকা আদায়কে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আলেক জোয়ার্দার (৪৫) নামের একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় কামরুল ইসলাম নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার বিকেলে উপজেলার সাহারবাটি বাঙাল পাড়া এলাকায় দু’পক্ষের সংঘর্ষে গুরুতর আহত আলেক ঢাকায় নেয়ার পথে মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়। নিহত আলেক মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের দবির উদ্দিনের ছেলে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওবায়দুর রহমান জানান, সংঘর্ষে আহতের ঘটনায় সোমবার রাতেই মনিরুল ইসলাম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছিলেন। আলিফ হোসেন মারা যাওয়ায় ওই মামলার সঙ্গে হত্যা মামলার ধারা যোগ হবে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জানা গেছে, সাহারবাটি বাঙাল পাড়ায় ঈদের জামাতের খরচ জোগানোর জন্য মুসল্লিদের কাছ থেকে টাকা তোলা হয়। এতে আলেক হোসেনের মামা মনিরুল ইসলামও ২০ টাকা দেন। কম টাকা দেয়ায় বিষয়টি নিয়ে সোমবার বিকেলে স্থানীয় একটি চায়ের দোকানে আড্ডায় মেতে ওঠেন স্থানীয় লোকজন। এই আড্ডার এক পর্যায়ে মনিরুল ইসলামকে অপমান করেন একই পাড়ার রুহুল আমিন। এই নিয়ে মনিরুল ও রুহুল আমিনের পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের সময় মনিরুলের ভাগ্নে আলেক হোসেন গুরুতর আহত হন।

স্থানীয় একটি হাসপাতালে তার অবস্থার আরও অবনতি হলে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ঢাকা নেয়ার পথে মঙ্গলবার ভোরে সাভারে তার মৃত্যু হয়।

জেএইচ

feature-top
feature-top

আরও খবর »

feature-top