ঢাকা , ১৪ ২০১৯ ,

হুট করে সংগীত ছাড়ার ঘোষণা দিলেন নিকি মিনাজ

বায়ান্ন অনলাইন রিপোর্ট | ৬ সেপ্টেম্বর, ২০১৯ ৩:৩৫ অপরাহ্ন | আপডেট : ৬ সেপ্টেম্বর, ২০১৯ ৩:৪০ অপরাহ্ন
feature-top

হুট করে সংগীত জগৎ ছাড়ার ঘোষণা দিলেন জনপ্রিয় র‌্যাপার নিকি মিনাজ। 

টুইটারে বৃহস্পতিবার এই ঘোষণা আসে। সেখানে জানান পরিবারকে সময় দেওয়ার জন্য তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন।

বেশ কিছু দিন ধরে কেনেথ পেটির সঙ্গে ডেটিং করছেন নিকি। তারা শিগগির বিয়ে করবেন এমন ইঙ্গিত মিলেছে সম্প্রতি। এর মাঝে এলো গান থেকে অবসরের ঘোষণা।

গানের পাশাপাশি ৩৬ বছরের এই গায়িকা বেশ কিছু হলিউড সিনেমা ও রেডিও শো’তে অংশ নিয়েছেন।

টুইটে নিকি লিখেছেন, অবসরের সিদ্ধান্ত নিয়েছি। ঠিক করেছি পরিবারের সঙ্গে থাকব। জানি আপনারা এবার খুশি হবেন। যত দিন বেঁচে থাকবো ভক্তরা আমাকে বার্তা দিও।

তবে নিকির এই ঘোষণায় হতবাক ভক্তরা। এর আগে কখনো অবসরের ইঙ্গিত দেননি এই জনপ্রিয় র‌্যাপার। এমনকি কয়েক দিন আগে তিনি নতুন অ্যালবামের ঘোষণাও দিয়েছেন।

নিকির টুইটে অনেক ভক্তই তাকে অবসরের সিদ্ধান্ত আবার ভেবে দেখার আহ্বান করেন। কিন্তু গায়িকার কাছ থেকে ইতিবাচক সাড়া পাওয়া যায়নি।

২০১০ সালে নিকির অভিষেক অ্যালবাম ‘পিংক ফ্রাইডে’ প্রকাশ হয়। এর আগে তিনি একাধিক মিক্সটেপে কাজ করেন। সুপার বেস, অ্যানাকোন্ডা ও স্টারশিপসের মতো গান তাকে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় নারী র‌্যাপারে পরিণত করে।

তার একক অ্যালবাম বিক্রি হয়েছে কয়েক মিলিয়ন। এ ছাড়া লুডাক্রিস, উষার, ডেভিড গুয়েরা, ম্যাডোনা, আরিয়ানা গ্র্যান্ডে, কেনি ওয়েস্ট, জাস্টিন বিবারের মতো জনপ্রিয় পপ আইকনদের সঙ্গে কাজ করেছেন তিনি।

নিকি মিনাজ ১০টি গ্র্যামি মনোনয়ন পেয়েছেন, জিতেছেন পাঁচটি এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস। এ ছাড়া বিলবোর্ড হট হান্ড্রেডে একক নারী শিল্পী হিসেবে সব রেকর্ড ভেঙে দিয়েছেন।

তবে চতুর্থ অ্যালবাম ‘কুইন’ টপ চার্টের শীর্ষে যেতে ব্যর্থ হলে অনেকটা ভেঙে পড়েন নিকি। এ কারণে উত্তর আমেরিকার সফর বাতিল করেন।

মিথুন 

feature-top
feature-top

আরও খবর »

feature-top