ঢাকা , ০৯ ২০১৯ ,

নরসিংদীতে ডিস ব্যবসাকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা

বায়ান্ন নিউজ ডেস্ক | ১১ সেপ্টেম্বর, ২০১৯ ২:৫৪ অপরাহ্ন | আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০১৯ ২:৫৪ অপরাহ্ন
feature-top

নরসিংদীতে ডিস ব্যবসার বিরোধ কেন্দ্র করে রহুল আমিন নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

আজ বুধবার সকালে শহরের পূর্ব ব্রা‏হ্মন্দী মহল্লায় জবা টেক্সটাইলের পাশে এ ঘটনা ঘটেছে। নিহত রহুল আমিন একই মহল্লার বিল্লাল মিয়ার ছেলে।

জানা যায়, সঙ্গীতা এলাকায় ডিস ব্যবসা করে আসছিলেন স্থানীয় সারোয়ার হোসেনের ছেলে তানজিল। সম্প্রতি রুহুল তার নিজ এলাকায় ডিস ব্যবসা করতে চান। সেই অনুসারে রুহুল ৪ শতাধিক ডিস লাইন দেয়ার কথা জানিয়েছিল তানজিলকে। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। এরই জেরে বুধবার ১১টার দিকে তানজিল হৃদয়, ছোটন ও মনির রুহুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। একপর্যায়ে তারা রুহুলকে জবা ট্রেক্সটাইল মিল সংলগ্ন একটি মাঠে নিয়ে কোনও কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় সে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় তার চিৎকারে আশপাশের লোক এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে রুহুল আমিনকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন

নিহতের ভাই শরিফুল বলেন, ছোটনের সাথে রুহুলের পার্টনারে ব্যবসা ছিল। কিন্তু ছোটন রুহুলকে কোনও লাভের অংশ দিতো না। এ নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরে তানজিল হৃদয়, ছোটন ও মনির আমার ভাই রুহুলকে বাড়ি থেকে ডেকে এনে হত্যা করে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত সালাউদ্দিন বলেন, মূলত নিহত রুহুল ডিস ব্যবসায় পার্টনার হতে চেয়েছিল। এনিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব তৈরী হয়। এরই জেরে তাকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেএইচ

আরও খবর »