ঢাকা , ১৮ ২০১৯ ,

বিপিএলের এবারের আসরের নাম 'বঙ্গবন্ধু বিপিএল'

বায়ান্ন স্পোর্টস ডেস্ক | ১১ সেপ্টেম্বর, ২০১৯ ৩:০৩ অপরাহ্ন | আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০১৯ ৪:২৫ অপরাহ্ন
feature-top

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজন করবে। এবারের আসরের নাম 'বঙ্গবন্ধু বিপিএল।'

বুধবার শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিষয়টি জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি প্রধান বলেন,  ফ্রাঞ্চাইজিদের সঙ্গে আলাপ করে সিদ্ধান্ত নিয়েছি বিপিএলটা এবার বিসিবিই আয়োজন করবে। আগামী বছর বঙ্গবন্ধুর শততমবার্ষিকী তার আগে এবারের আসরের নাম হবে বঙ্গবন্ধু বিপএল।

পাপন বলেন, এবারের বিপিএলে সাতটি দল খেলবে। প্রত্যেকটি দলের নামও একই থাকবে। টুর্নামেন্টের সব খরচ বহন করবে বিসিবি, দায়িত্বও বিসিবির। ফ্র্যাঞ্চাইজরা বিদেশ থেকে কোচ বা অতিরিক্ত ক্রিকেটার আনতে চাইলে তারা সেটি পারবে।

তবে বিপিএল এককভাবে আয়োজনের বিষয়টি এখনো প্রাথমিক অবস্থায় রয়েছে জানিয়ে তিনি বলেন, আগামী কয়েকদিনের মধ্যে বিষয়টি আমরা চূড়ান্ত করে ফেলব। অন্যান্য কিছু আগের মতোই থাকবে। আগে যেসব ভেন্যুতে খেলা হয়েছে, এবারও সেসব ভেন্যুতেই হওয়ার সম্ভাবনা। তবে, সবকিছু ধীরে ধীরে ঠিক হবে। শুধু এবারের জন্যই আমরা এমন সিদ্ধান্ত নিয়েছি।

উল্লেখ্য, ২০১২ সালে শুরু হয় বাংলাদেশ প্রিমিয়ার লিগ। এখন পর্যন্ত ছয়টি আসর অনুষ্ঠিত হয়েছে। জাতীয় নির্বাচনের কারণে ২০১৮ সালের আসরটি চলতি বছরের জানুয়ারি ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হয়। বিপিএলের পরবর্তী আসর অনুষ্ঠিত হওয়ার কথা আগামী ডিসেম্বরে।

আগামী ৩ ডিসেম্বর বিপিএলের সপ্তম আসরের উদ্বোধনী অনুষ্ঠান। আর ৬ ডিসেম্বর প্রথম ম্যাচ মাঠে গড়ানোর কথা রয়েছে।

এএ

feature-top
feature-top

আরও খবর »

feature-top