ঢাকা , ১৬ ২০১৯ ,

শাহরুখ কন্যা সুহানার চোখই তুলে ধরেছে ছবির গল্প

বায়ান্ন নিউজ ডেস্ক | ১ অক্টোবর, ২০১৯ ৭:৫৬ অপরাহ্ন | আপডেট : ১ অক্টোবর, ২০১৯ ৮:০১ অপরাহ্ন
feature-top

সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ড করছেন বলিউডের বাদশা শাহরুখ কন্যা সুহানা খান। সম্প্রতি তিনি অভিনয় করেছেন ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ নামে একটি শর্ট ফিল্মে। মাস দুয়েক আগে প্রকাশ পেয়েছিল ছবির পোস্টার। এবার মুক্তি পেল সেই ফিল্মের টিজার। এই ছবিতেই প্রথম বার পর্দায় অভিষেক ঘটতে চলেছে সুহানা খানের।   

সেই ছবিরই টিজার প্রকাশিত হওয়ার পর থেকেই বলিউডের বাদশার কন্যাকে ঘিরে সরগরম সোশ্যাল মিডিয়া। ছবির পরিচালক থিওডোর গিমেনো ছবিটির টিজার শেয়ার করেছেন যাতে সুহানা খান রয়েছেন। তবে চলচ্চিত্র নির্মাতার শেয়ার করা ছবির অংশবিশেষ দেখে ছবিটির প্লট বোঝা মুশকিল। টিজারে কোনও সংলাপও নেই, তবে সুহানা খানের চোখ যেন এই ছবির সমস্ত গল্প তুলে ধরেছে।

ছবিটি পরিচালনা করেছেন সুহানারই সহপাঠী থিয়োডর জিমেনো। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছবির টিজার শেয়ার করে থিয়োডর লিখেছেন, ‘আমার আসন্ন ছবির কিছু ঝলক।এভাবে পাশে থাকার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। আশা করি টিজারটি আপনাদের ভাল লাগবে।

তিনি জানান, ফিল্মটি সম্পূর্ণ তৈরি হয়ে গেছে, তবে আমি এখনও ছবি মুক্তির তারিখ সম্পর্কে নিশ্চিত নই, সুতরাং আপনারা এই ছবির দিকে খেয়াল রাখবেন। এই ছবি তৈরিতে সবার সাহায্যের জন্যে ধন্যবাদ, আমি আশা করি আপনারা এই ছোট টিজারটি উপভোগ করবেন।

জেএইচ

feature-top
feature-top

আরও খবর »

feature-top