ঢাকা , ১৬ ২০১৯ ,

ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ হারল পাকিস্তান

বায়ান্ন স্পোর্টস ডেস্ক | ৮ অক্টোবর, ২০১৯ ১২:৪৭ অপরাহ্ন | আপডেট : ৮ অক্টোবর, ২০১৯ ১২:৪৭ অপরাহ্ন
feature-top

দ্বিতীয় টি-টোয়েন্টিতেও শ্রীলঙ্কার কাছে পাত্তা পায়নি পাকিস্তান। টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ের শীর্ষ দলটিকে আবার হারিয়ে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জিতে নিয়েছে শ্রীলঙ্কা। দ্বিতীয় টি-টুয়েন্টি ম্যাচে পাকিস্তানকে ৩৫ রানে হারিয়েছে সফরকারীরা। 

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে শ্রীলঙ্কার দেয়া ১৮৩ রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে  বিপর্যয়ে পড়ে পাকিস্তান।  দলীয় ৯ রানেই ফিরে যান পাক ওপেনার ফখর জামান। এরপর নিয়মিত বিরতিতেই উইকেট হারাতে থাকে স্বাগতিকরা। ফলে এক ওভার আগেই ১৪৭ রানে অলআউট হয় দলটি। দলের হয়ে সর্বোচ্চ ৪৭ রান করেন ইমাদ ওয়াসিম। এছাড়া আসিফ আলী ২৯ ও সরফরাজ ২৬ রান করেন। এ ম্যাচেও শূন্য রানে আউট হন উমর আকমল। লঙ্কান বোলার প্রদ্বীপ ৪টি, হাসরাঙ্গা ৩টি ও উদানা ২টি উইকেট শিকার করেন।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় লঙ্কান অধিনায়ক দানুশ সানাকা। তবে আগের ম্যাচ ঝড় তোলা গুনাথিলাকা এ দিন ব্যর্থ হয়ে শুরুতেই ফিরে যান। দলীয় ১৫ রানে আউট হন তিনি। এরপর দলীয় ৪১ রানে রান আউটের শিকার হন আভিস্কা ফার্নান্দো। তবে এরপরই দলের হাল ধরেন রাজাপাকসে ও শেহান জয়াসুরিয়া। ৩৪ রান করে জয়াসুরিয়া রান আউটের শিকার হলে ভাঙে এ দুইজনের ৯৪ রানের জুটি। রাজাপাকসে ৪৮ বলে ৭৭ রানের ঝড়ো ইনিংস খেলে আউট হন। 

এরপর অধিনায়ক সানাকার ২৭ রানের ওপর ভর করে লঙ্কানরা ২০ ওভার শেষে সংগ্রহ করে ১৮৩ রান। পাকিস্তানের পক্ষে ইমাদ ওয়াসিম, ওহাব রিয়াজ, সাদাব খান প্রত্যেকেই একটি করে উইকেট শিকার করেন।

বুধবার একই মাঠে শেষ ম্যাচে হোয়াইটওয়াশ এড়ানোর চ্যালেঞ্জে নামবে পাকিস্তান।

এএ

feature-top
feature-top

আরও খবর »

feature-top