Connect with us

বলিউড

হানি সিংয়ের বিরুদ্ধে স্ত্রীর নির্যাতনের মামলা

Published

on

ভারতের জনপ্রিয় র‌্যাপ গায়ক হানি সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্থা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগে মামলা করেছেন তার স্ত্রী শালিনী তলওয়ার। দিল্লির তিস হাজারি আদালতে স্বামীর বিরুদ্ধে এই মামলা করেছেন তিনি। 

মঙ্গলবার (৩ আগস্ট) চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের আদালতে মামলাটি দায়ের করা হয়।

মামলার আবেদন শোনার পর আদালতের পক্ষ থেকে হানি সিংকে পাঠানো হয়েছে নোটিশ। এ ব্যাপারে আদালতে তার বক্তব্য জমা দিতে বলা হয়েছে আগামী ২৮ আগস্টের মধ্যে। এ ছাড়া হানি সিং ও শালিনীর নামের কোনো সম্পত্তি বিক্রি করা যাবে না বলে নির্দেশ দেয়া হয়েছে।

১০ বছরের প্রেমের পর ২০১১ সালে শিখ রীতি অনুযায়ী দিল্লির ফার্ম হাউজে বিয়ে করেন শালিনী ও হানি সিং। বিয়ের শুরু থেকেই হানি তাকে নির্যাতন করছেন বলে অভিযোগ করেছেন শালিনী।

আদালতে হানি সিং ও তার পরিবারের বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ আনা হয়েছে শালিনীর পক্ষ থেকে। অভিযোগ করা হয়েছে শারীরিক নির্যাতন, যৌন হেনস্তা, মানসিক নিপীড়ন এবং আর্থিক কেলেঙ্কারির মতো বিষয়ে। এমনকি শালিনী সম্পত্তি আটকে রাখার অভিযোগ করেছেন হানির পরিবারের বিরুদ্ধে।

Advertisement

শালিনী জানিয়েছেন, হানিমুনের সময় থেকেই তাকে নির্যাতন করা শুরু করেন হানি সিং। হানি তার হাত থেকে বিয়ের আংটিও খুলে ফেলেছিলেন। এ ছাড়া হানি সিংয়ের মদের নেশা, একাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক নিয়েও অভিযোগ করেন তিনি।

এএ

বলিউড

হঠাৎ হাসপাতালে ভর্তি শাহরুখ খান

Published

on

বলিউড সুপারস্টার শাহরুখ খান হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন।বর্তমানে তার অবস্থা স্থিতিশীল। চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন।

বুধবার (২২ মে) দিবাগত রাত ১ টায় আহমেদাবাদের কেডি হাসপাতালে শাহরুখকে ভর্তি করা হয় বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, গেলো ২১ মে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে আইপিএল এর প্লেঅফ ম্যাচ দেখতে আহমেদাবাদে ছিলেন এ সুপার স্টার। ম্যাচ শেষ হওয়ার পরে গভীর রাতে দলের সঙ্গে আহমেদাবাদের আইটিসি নর্মদা হোটেলে পৌঁছেছিলেন এ অভিনেতা। সকালে তার অবস্থার অবনতি হলে দুপুর ১টার দিকে তাকে কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শাহরুখের স্ত্রী ও ডিজাইনার গৌরী খান, ব্যবসায়ী জে মেহতা এবং অভিনেতা জুহি চাওলা তাকে দেখতে হাসপাতালে যান।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, শাহরুখ খান আহমেদাবাদে ৪৫ ডিগ্রি সেলসিয়াসের উচ্চ তাপমাত্রার মধ্যে পানিশূন্যতায় ভুগছিলেন। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল এবং পর্যাপ্ত বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা।

প্রসঙ্গত, এর আগ প্লে অফ এর ম্যাচে তাঁর দল জেতায় নরেন্দ্র মোদি স্টেডিয়ামে দলের জয় উদ্‌যাপন করেন তিনি। তার মেয়ে সুহানা খান এবং ছেলে আব্রাম খানও এ সময় মাঠে ছিলেন।

Advertisement

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

কানের রেড কার্পেটে মুগ্ধতা ছড়ালেন অভিনেত্রী কিয়ারা 

Published

on

গোটা  দুনিয়ার নজর এখন ফ্রান্সের দিকে।  কারণ সেখানে বসেছে সিনেমা জগতের সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর ‘কান চলচ্চিত্র উৎসব। এ আসরে ভিন্ন ভিন্ন পোশাক আর নজর কাড়া লুকে রেড কার্পেট মাতাচ্ছেন তারকারা।

প্রথমবারের মতো এ উৎসবে পা রাখলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি। তার সাজগাজ নজর কেড়েছে নেটিজেনদের।

বলিউডের এ তারকা পড়েছিলেন অফ শোল্ডার গোলাপি ও কালো রঙের গাউন। সেই গাউনের পেছনে একটি বড় বো ছিল। উঁচু খোঁপায় হেয়ার স্টাইল করেছিলেন তিনি। শুধু পোশাক নয়, গলার হারে চোখ আটকে গেছে ভক্তদের। কোটি টাকার হারটি তৈরি করেছে বিলাসবহুল ব্র্যান্ড বুলগারি। নেকলেসটি হীরার তৈরি। এতে হীরার ওপরে হলুদ রঙের পাথর বসানো হয়েছে। কিয়ারার গলার হারটির মূল্য ৩০ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৪২ কোটি ২০ লাখ টাকার বেশি।

উল্লেখ্য, আগামী দিনে রাজনৈতিক অ্যাকশন-থ্রিলারে দেখা যাবে এই অভিনেত্রীকে। যেখানে দক্ষিণী সুপারস্টার রাম চরণের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। এছাড়াও ‘ওয়ার টু’ সিনেমায় জুনিয়র এনটিআর এবং হৃতিক রোশনের সঙ্গেও দেখা যাবে কিয়ারাকে। রণবীর সিংয়ের সঙ্গে ‘ডন থ্রি’ সিনেমাতেও থাকছেন তিনি।

 

Advertisement

 

 

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দেওয়ায় শাহরুখকে যা বলেছিলেন প্রিয়াঙ্কা

Published

on

বলিউড বাদশাহ শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের গুঞ্জনে এক সময় উত্তাল ছিল ইন্ডাস্ট্রি। পরে রাজনীতির শিকার হয়ে ইন্ডাস্ট্রি তো বটেই, দেশও ছাড়তে হয়েছিল বলে প্রিয়াঙ্কাকে। তবে সেসব ঘটনার অনেক আগেই শাহরুখ জানতে চেয়েছিলেন, পিসির পছন্দের পাত্র কেমন হবে?

২০০০ সালে প্রিয়াঙ্কা যখন বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিলেন, সেখানে একজন বিশেষ বিচারক ছিলেন শাহরুখ খান। প্রশ্নোত্তর পর্বে শাহরুখ বলেন, ‘ধরো তোমাকে যদি বিয়ের পাত্র হিসেবে ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিন, বা কোনো ধনকুবের ব্যবসায়ী অথবা আমার মত কোনো অভিনেতাকে বেছে নিতে বলা হয়, তখন তুমি কাকে জীবনসঙ্গী হিসেবে নির্বাচন করবে?’

প্রিয়াঙ্কা খুব বেশি ভাবনাচিন্তা না করেই আজহারউদ্দিনের নাম নেন।

প্রিয়াঙ্কা বলেন, ‘তিনি একজন মহান খেলোয়াড়। কোনো ম্যাচ জিতে তিনি যখন বাড়ি ফিরবেন, আমি তাকে বলব, পুরো দেশবাসীর মত আমিও তোমার জন্য গর্বিত। আমার বিচারে আজহারউদ্দিন একজন বলিষ্ঠ নেতা, যিনি টিমকে গড়ে তুলতে জানতেন।’

ঐ সৌন্দর্য প্রতিযোগিতায় সেরার শিরোপা জিতেছিলেন অভিনেত্রী। তার পরপরই একটি তামিল সিনেমা করেন প্রিয়াঙ্কা। এর পরের অধ্যায়ে একের পর এক সিনেমায় অভিনয় করেছেন।

Advertisement

কিন্তু বিপত্তি বাঁধে শাহরুখের সঙ্গে ডন সিনেমায় অভিনয় করার পর। একটা সময়ে হিন্দি সিনেমায় অনিয়মিত হয়ে পড়েন তিনি। প্রিয়াঙ্কার বলিউড ছাড়ার কারণগুলোর মধ্যে বারবার এসেছে শাহরুখের নাম।

ডন সিনেমার সেটে শাহরুখ-প্রিয়াঙ্কা ভালো বন্ধু বনে গিয়েছিলেন। এরপর ডন-২ মুক্তির পর ভারতীয় সংবাদমাধ্যমে দুজনের সম্পর্কের নতুন বাঁকের খবর ছড়ায়। প্রিয়াঙ্কা তখন শাহরুখের স্ত্রী গৌরী খানের বিরাগভাজন হোন।

সে সময় স্ত্রীকে শান্ত করতে গিয়ে শাহরুখ নাকি কথা দিয়েছিলেন, আর কোনো কাজ তিনি করবেন না প্রিয়াঙ্কার সঙ্গে। এরপর কাজ কমে যাওয়ায় প্রিয়াঙ্কাও বলিউড ছেড়ে পাড়ি জমান হলিউডে।

পরে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘ইন্ডাস্ট্রিতে আমাকে একটা সময় কোনঠাসা করে ফেলা হয়েছিল। আমাকে সিনেমায় নেয়া হচ্ছিল না। এই রাজনীতিতে আমি ভীষণ তিক্ত হয়ে পড়েছিলাম।’

পরবর্তীতে ২০১৫ সালে আমেরিকান টিভি সিরিজ কোয়ান্টিকোতে অভিনয়ের মাধ্যমে হলিউডে পা রাখেন প্রিয়াঙ্কা। বর্তমানে নিজেকে আন্তর্জাতিক তারকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version