দ্বিতীয় ডোজ নিতে গিয়ে বৃদ্ধা পেলেন ৩য় ডোজ

রংপুরের পীরগাছায় পাঁচ মিনিটের ব্যবধানে আছিয়া খাতুন নামের ৭৯ বয়সের এক বৃদ্ধাকে পর পর দুই ডোজ করোনার টিকা দেয়া হয়েছে।

আজ বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। পরে প্রায় এক ঘণ্টা পর্যবেক্ষণে রেখে তাকে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে।

আছিয়া খাতুন উপজেলার কৈকুড়ী ইউনিয়নের মধ্যপাড়া এলাকার মৃত আব্দুল হকের স্ত্রী।

আছিয়ার পুত্রবধূ রওশন আরা বলেন, শাশুড়ি ও স্বামীসহ বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে যান । সেখানে পৌঁছানোর পর বুথে দ্বিতীয় ডোজ টিকার জন্য কার্ড জমা দেয়া হয়। এরপর টিকা দেয়ার কক্ষে গেলে প্রথমে শাশুড়িকে ডান হাতে একটি টিকা দেয়। এরপর আমি টিকা নিয়ে এসে দেখি আবারও তার ডান হাতেই টিকা দেয়া হয়েছে। শাশুড়ি নিষেধ করায় দ্রুত টিকা দেয়া সম্পন্ন করা হয়। পরে বিষয়টি কর্তৃপক্ষকে জানালে শাশুড়িকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কিছুক্ষণ পর্যবেক্ষণে রাখেন।

আছিয়ার ছেলে খোরশেদ আলম বলেন, মাকে নিয়ে খুবই দুশ্চিন্তায় রয়েছি। তবে ডাক্তাররা বলেছেন কোনো সমস্যা হবে না।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবু আল হাজ্জাজ বলেন, পরপর দুইবার টিকা দেওয়া ওই বৃদ্ধাকে প্রায় একঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছিল। কোনো সমস্যা না হওয়ায় বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে। সমস্যা হলে এই সময়ের মধ্যেই হতো।

রংপুর জেলা সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় বলেন, বিষয়টি সর্ম্পকে তিনি অবগত নন । তবে খোঁজ নিয়ে দেখবেন বলে জানান তিনি।

মুনিয়া

Recommended For You

Exit mobile version