আদানির সঙ্গে বিদ্যুৎ নিয়ে চুক্তিটি অপ্রয়োজনীয় : মির্জা ফখরুল

মির্জা ফখরুল

বিদ্যুৎ নিয়ে ভারতের আদানি গ্রুপের সঙ্গে বাংলাদেশের হওয়া চুক্তিটি অপ্রয়োজনীয় ও অসম। বলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকালে শেরেবাংলা নগর বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ফুলেল শ্রদ্ধা জানানো শেষে এসব কথা বলেন তিনি। যুবদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষে এ আয়োজন করা হয়।

তিনি বলেন, এই যে বিদ্যুৎ নিয়ে আদানি গ্রুপের সঙ্গে একটা চুক্তি হয়েছে। সেই চুক্তি নিয়ে আজ দেশি-বিদেশি সব বিশ্লেষকরা বলছেন, এটা একটা অপ্রয়োজনীয় ও অসম চুক্তি। যেখানে বাংলাদেশ শুধু পয়সা দিয়ে যাবে। কোনো লাভ পাবে না।

মির্জা ফখরুল বলেন, সরকার এ ধরনের চুক্তি মধ্য দিয়ে সম্পূর্ণ লুটপাট করে যাচ্ছে। মোটকথা, এ সরকার যেহেতু জনগণের ভোটে নির্বাচিত নয়, তাই জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা নেই। তাই তারা লাগামহীন দুর্নীতি করে যাচ্ছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, তারা পরিপূর্ণভাবে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি চান। পরিপূর্ণ মুক্ত হলেই বেগম জিয়ার রাজনীতিতে ফেরা নিয়ে চিন্তা করবে দলটি।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না প্রমুখ।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version