Connect with us

ক্যাম্পাস

ফেসবুকে প্রেম: ইবি ছাত্রের সাথে আপত্তিকর অবস্থায় ধরা ইডেন ছাত্রী

Avatar of author

Published

on

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আপত্তিকর অবস্থায় এক প্রেমিক যুগলকে আটক করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সোমবার (৬ মার্চ) বেলা সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের লেকে এ ঘটনা ঘটে। পরে উভয়ের অভিভাবকের সাথে কথা বলে লিখিত মুচলেকা নিয়ে প্রেমিকাকে অভিভাবকের জিম্মায় তুলে দেওয়া হয়। এছাড়া প্রেমিককে শোকজ করার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

আটক হওয়া প্রেমিক যুগলের প্রেমিক বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাড়ি দিনাজপুর জেলায়। এছাড়া প্রেমিকা ইডেন মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী বলে জানা গেছে। তার বাড়ি খুলনার জেলায়।

সূত্র জানিয়েছে, প্রেমিকের বন্ধু বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইডেন কলেজের ওই মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপনে সহযোগিতা করে। পরে ফেসবুকে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিকের বন্ধুর বাড়ি প্রেমিকার এলাকায় বলে জানা গেছে। ওই প্রেমিকা সম্প্রতি ইডেন কলেজ থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ে যায় গুচ্ছে ভর্তি সংক্রান্ত কাজে।

পরে প্রেমিকের আহ্বাানে গত ৪ মার্চ ইবি ক্যাম্পাসে আসে প্রেমিকা। তাকে বিশ্ববিদ্যালয়ের দেশরত্ন শেখ হাসিনা হলে বিভাগের এক ছোটবোনের (২০১৮-১৯ শিক্ষাবর্ষ) কাছে রাখে প্রেমিক। প্রতিদিন ঘোরাঘুরি শেষে সন্ধ্যায় তাকে হলে দিয়ে আসেন প্রেমিক বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে, আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের লেকের ব্রিজের কাছে একটি বেঞ্চে বসে ছিলেন ওই প্রেমিক যুগল। এসময় আপত্তিকর অবস্থায় পাওয়া যায় তাদের। শিক্ষার্থীরা বিষয়টি দেখে আওয়াজ তুললেও তারা একই অবস্থায় সেখানে অবস্থান করে। পরে অবস্থা বেগতিক দেখে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তাকে সংবাদ দেন তারা। তাৎক্ষণিক তিনি সেখানে এসে একই অবস্থা দেখতে পেয়ে প্রক্টরিয়াল বডিকে অবহিত করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টরের দায়িত্বে থাকা ড. আমজাদ হোসেন ঘটনাস্থলে যান এবং তাদেরকে গাড়িতে নিয়ে প্রক্টর অফিসে নিয়ে যান।

Advertisement

পরে সেখানে প্রেমিক ও প্রেমিকার পরিবারের সঙ্গে কথা বলার চেষ্টা করেন তিনি। একপর্যায়ে অভিভাবকের সঙ্গে কথা বলে তাদের থেকে লিখিত মুচলেকা নিয়ে মেয়েকে অভিভাবকের জিম্মায় তুলে দেওয়া হয়।

এসময় সেখানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীন, ভারপ্রাপ্ত প্রক্টর ড. আমজাদ হোসেন, সহকারী প্রক্টর ও প্রেমিকের বিভাগের শিক্ষক শাহেদ আহমদ, শাহবুব আলম, জয়শ্রী সেন ও নিরাপত্তা কর্মকর্তা সেলিম উদ্দীন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের দায়িত্বে থাকা সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন বলেন, নিরাপত্তা কর্মকর্তার ফোন পেয়ে আমি তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। পরে মেয়েকে তার অবিভাবকের সাথে কথা বলে তাদের জিম্মায় তুলে দেওয়া হয়েছে। আর ছেলেকে তার বিভাগের ভারপ্রাপ্ত সভাপতির জিম্মায় দেওয়া হয়েছে।

এবিষয়ে প্রেমিকের বিভাগের শিক্ষক ও বিভাগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বে থাকা শাহেদ আহমেদ বলেন, বিভাগের জিম্মায় কাউকে দেওয়া হয়নি।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীন বলেন, ছেলে-মেয়ের অভিভাবকের সঙ্গে কথা বলে মেয়েকে তার পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। এছাড়া ওই ছেলে সহ যারা বিশ্ববিদ্যালয়ের কোড অফ কন্ডাক্ট ভঙ্গ করেছে তাদের বিরুদ্ধে কারণ দর্শানো হবে।

Advertisement

উল্লেখ্য, এর আগে সম্প্রতি বিশ্ববিদ্যালয় লেকের পাশে পাটক্ষেত থেকে আপত্তিকর অবস্থায় আটক করা হয় বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে। এছাড়া এরপর বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের তৃতীয় তলার টয়লেটে আপত্তিকর অবস্থায় ধরা পড়ে ব্যবস্থাপনা বিভাগের এক যুগল।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ক্যাম্পাস

ঢাবির ভর্তি পরীক্ষায় প্রথম হলেন যারা

Avatar of author

Published

on

ঢাবি ইমেজ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে আন্ডার গ্র্যাজুয়েট প্রোগ্রামের কলা, আইন ও সামাজিক বিজ্ঞান, বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা এবং চারুকলা ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। একইসঙ্গে ইউনিটগুলোতে প্রথম হওয়া শিক্ষার্থীদের নাম ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুম থেকে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল।

কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন খুলনার সরকারি এম এম সিটি কলেজের শিক্ষার্থী প্রিয়ন্তী মন্ডল। তিনি পেয়েছেন ১০৫.২৫ নম্বর।

বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন নটরডেম কলেজের শিক্ষার্থী প্রতীক রসূল। তিনি পেয়েছেন ১১১.২৫ নম্বর।

ব্যবসায় শিক্ষা ইউনিটে প্রথম হওয়া চট্টগ্রামের সরকারি কমার্স কলেজের শিক্ষার্থী অথৈ ধর পেয়েছেন ১০৫.৫০ নম্বর। এছাড়াও চারুকলা ইউনিটে প্রথম হয়েছেন বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ পাবলিক কলেজের বাঁধন তালুকদার। তিনি পেয়েছেন ৯৮.১৬ নম্বর।

Advertisement

ফলাফল পর্যালোচনা করে দেখা যায়, চার ইউনিটে গড়ে ১১ শতাংশ শিক্ষার্থী পাস করেছেন। এবারের ভর্তি পরীক্ষায় কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষায় ১ লাখ ২ হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে পাস করেছে ১০ হাজার ২৭৫ জন। যা অংশগ্রহণকারী শিক্ষার্থীর ১০.০৭ শতাংশ। বিজ্ঞান ইউনিটে অংশ নিয়েছে ১ লাখ ৯ হাজার ৩৬৩ জন। এর মধ্যে পাস করেছে ৯ হাজার ৭২৩ জন। যা অংশগ্রহণকারী শিক্ষার্থীর ৮.৮৯ শতাংশ।

ব্যবসায় শিক্ষা ইউনিটে অংশ নিয়েছে ৩৪ হাজার ৩৬৭ জন শিক্ষার্থী। এর মধ্যে পাশ করেছে ৪ হাজার ৫৮২ জন। যা অংশগ্রহণকারী শিক্ষার্থীর ১৩.৩৩ শতাংশ। এছাড়াও চারুকলা ইউনিটে অংশ নিয়েছে ৪ হাজার ৫১০ জন। এর মধ্যে পাস করেছে ৫৩০ জন। যা অংশগ্রহণকারী শিক্ষার্থীর ১১.৭৫ শতাংশ।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

ভর্তি -পরীক্ষা

ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

Avatar of author

Published

on

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এর সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হয়েছে।  ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪টি ইউনিটের ৫ হাজার ৯৬৫ আসনের জন্য মোট আবেদন জমা পড়েছে ২ লাখ ৭৯ হাজার ২টি। সে অনুযায়ী, আসন প্রতি পরীক্ষা দিয়েছেন প্রায় ৪৭ জন শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ৩ টায় অধ্যাপক আব্দুল মতিন ভার্চুয়াল ক্লাসরুমে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল এ ফলাফল প্রকাশ করেন।

প্রকাশিতে ফল অনুযায়ী, এ ইউনিটের (বিজ্ঞান) ভর্তি পরীক্ষায় ৮ দশমিক ৮৯ শতাংশ ভর্তিচ্ছু উত্তীর্ণ হয়েছেন।  গত ১মার্চ আটটি বিভাগীয় শহরে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে মোট এক হাজার ৮৫১টি আসনের বিপরীতে পরীক্ষায় অংশ নেন ১ লাখ ২২ হাজার ৮২ জন ভর্তিচ্ছু। সে হিসাবে আসনপ্রতি ভর্তিচ্ছু ছিলেন প্রায় ৬৬ জন।

ব্যবসা শিক্ষা অনুষদে ১ হাজার ৪০টি আসনের বিপরীতে পরীক্ষায় অংশ নিয়েছিলেন ৩৪ হাজার ৩৬৭ জন শিক্ষার্থী। এর মাঝে পাস করেছেন মাত্র ৪ হাজার ৫৮২ জন শিক্ষার্থী। শতাংশের হিসেবে যা ১৩ দশমিক ৩৩। বাকি ৮৬ দশমিক ৬৭ শতাংশ শিক্ষার্থীই ফেল করেছেন। গত ২৪ ফেব্রুয়ারি ব্যবসায় শিক্ষা ইউনিটের পরীক্ষা ঢাকাসহ দেশের ৮ বিভাগীয় শহরে অনুষ্ঠিত হয়।

কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ২ হাজার ৯৩৪টি আসনের বিপরীতে আবেদন পড়েছে ১ লাখ ১২ হাজার ২২৫টি। পরীক্ষায় অংশ নিয়েছেন ১ লাখ ২ হাজার ছাত্র ছাত্রী। এতে উত্তীর্ণ হয়েছেন ১০ হাজার ২৭৫ জন। পাসের হার ১০.০৭ শতাংশ। বাকি ৮৯.৯৩ শতাংশ শিক্ষার্থী পরীক্ষায় অনুত্তীর্ণ হয়েছেন।

Advertisement

গত ২৩ ফেব্রুয়ারি কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের পরীক্ষা ঢাকাসহ দেশের ৮টি বিভাগীয় শহরের প্রায় ৮০টি কেন্দ্রে একযোগে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

চারুকলা অনুষদের পাশের হার ১১.৭৫ শতাংশ। চারুকলা অনুষদের ভর্তি পরীক্ষা প্রথম হয়েছে বীরশ্রেষ্ঠ মুন্সি আবদুর রউফ পাবলিক কলেজের শিক্ষার্থী বাধন তালুকদার। চারুকলা ইউনিটের ভর্তি পরীক্ষা গত ৯ মার্চ অনুষ্ঠিত হয়েছে।

পরীক্ষার বিস্তারিত ফলাফল admission.eis.du.ac.bd ওয়েবসাইটে জানা যাবে। এছাড়া টেলিটক, রবি, এয়ারটেল ও বাংলালিংক মোবাইল নম্বর থেকে ‘কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিট’-এর জন্য DU ALS ˂roll no˃, ‘বিজ্ঞান ইউনিট’-এর জন্য DU SCI ˂roll no˃, ‘ব্যবসায় শিক্ষা ইউনিট’-এর জন্য DU BUS ˂roll no˃ এবং ‘চারুকলা ইউনিট’-এর জন্য DU FRT ˂roll no˃  টাইপ করে ১৬৩২১ নম্বরে পাঠালে ফিরতি মেসেজে ফলাফল জানা যাবে।

উত্তীর্ণ ও ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আগামী ৩ এপ্রিল ২০২৪ তারিখ বিকাল ৩টা হতে ২৫ এপ্রিল ২০২৪ তারিখ রাত ১১টা ৫৯মিনিট পর্যন্ত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। বিষয় পছন্দক্রম অনলাইনে দেওয়ার সুবিধার্থে আগামী ১ এপ্রিল ২০২৪ তারিখ হতে শিক্ষার্থীরা তার ভর্তিযোগ্য বিষয়ের তালিকা ওয়েবসাইট থেকে নামাতে পারবেন। তালিকাটি প্রিন্ট করে তাতে পছন্দক্রম আগে লিখে রাখলে পছন্দক্রম অনলাইনে প্রদানে ভুল এড়ানো যাবে।

উত্তীর্ণ বিভিন্ন কোটায় আবেদনকারীদের ২১ এপ্রিল ২০২৪ থেকে ২৫ এপ্রিল ২০২৪ তারিখের মধ্যে কোটার ফরম সংশ্লিষ্ট অনুষদের ডিনের অফিস থেকে সংগ্রহ এবং যথাযথভাবে তা পূরণ করে ডাউনলোডকৃত বিষয় পছন্দক্রমের কপিসহ ওই সময়ের মধ্যেই সংশ্লিষ্ট ডিনের অফিসে জমা দিতে হবে।

Advertisement

উল্লেখ্য, ফলাফল নিরীক্ষণের জন্য সংশ্লিষ্ট অনুষদের ডিনের অফিসে ১০০০ (এক হাজার) টাকা ফি প্রদান সাপেক্ষে আগামী ৩১ মার্চ ২০২৪ থেকে ৪ এপ্রিল ২০২৪ তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সময়ে আবেদন করা যাবে।

 

পুরো পরতিবেদনটি পড়ুন

অন্যান্য

দুর্নীতি করবো না, দুর্নীতিকে প্রশ্রয় দেব না : বিএসএমএমইউ’র নতুন ভিসি

Avatar of author

Published

on

আমি কোনো দুর্নীতি করবো না। কোনো দুর্নীতিকে প্রশ্রয় দেব না। আমি মানুষ হিসেবে ভুল করতেই পারি, তবে ভুল হলে ধরিয়ে দেবেন। আমার কাজের গতি যেন ত্বরান্বিত হয়, সে ব্যাপারে আমাকে সহযোগিতা করবেন। বললেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নতুন উপাচার্য (ভিসি)অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হক।

আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ডা. মিল্টন হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নতুন উপাচার্য এসব কথা বলেন।

উপাচার্য বলেন, আমি আপনাদেরই লোক, আমি বঙ্গবন্ধুর লোক, আমি প্রধানমন্ত্রীর লোক। সবাই সহযোগিতা করবেন, ভুল হলে ধরিয়ে দেবেন। তবে কেউ আমাকে পিছু টানবেন না।

অধ্যাপক নূরুল হক বলেন, আমি কোনো অন্যায় আবদার শুনবো না। এখানে শ্রম দেয়া প্রতিটি মানুষকে একসঙ্গে নিয়ে কাজ করতে চাই। আমি আপনাদের বন্ধু-ভাই হয়ে কাজ করতে চাই। প্রশাসনের ক্ষমতা খাটাতে চাই না। আপনারা আমাকে দলনেতা হিসেবে গ্রহণ করতে পারেন। আমি সব সময় আপনাদের পাশে চাই। আপনারা যদি নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করেন, এতেই আমি খুশি। অন্য কোনোভাবে আমাকে খুশি করা যাবে না।

উল্লেখ্য, দেশব্যাপী চক্ষু রোগী ও চক্ষু বিশেষজ্ঞদের কাছে খুবই প্রিয় ও সুপরিচিত নাম অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হক। তার জন্মস্থান কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী এলাকায়। তিনি পাকুন্দিয়া এলাকার মানুষের কাছে ‘ননী ডাক্তার’ নামে পরিচিত। অত্র অঞ্চলের সবাই তাকে ননী ডাক্তার হিসেবেই চেনে।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

অপরাধ26 mins ago

হুন্ডিতে ৪০০ কোটি টাকা পাচার : আটক ৫

মোবাইল ব্যাংকিং সার্ভিস ব্যবহার করে ডিজিটাল হুন্ডির মাধ্যমে বিদেশে বসেই প্রায় ৪০০ কোটি টাকা পাচার করেছে একটি চক্র। অভিযান চালিয়ে...

জাতীয়33 mins ago

চার বছরে মাধ্যমিকে শিক্ষার্থী কমেছে ১০ লাখ

করোনাভাইরাস সংক্রমণ শুরুর আগের বছর ২০১৯ সালে দেশে মাধ্যমিক বিদ্যালয়ে মোট শিক্ষার্থী ছিল ৯২ লাখ ৩ হাজার ৪২৭ জন। ২০২৩...

অপরাধ43 mins ago

দুই দশক পর সিরিয়াল কিলার আজরাইল গ্রেপ্তার

কক্সবাজারের মহেশখালীর আলোচিত সিরিয়ার কিলার মো. লোকমান ওরফে আজরাইলকে দুই দশক পর গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে র‍্যাব-১৫...

আইন-বিচার1 hour ago

জবির প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যায় প্ররোচনার মামলায় গ্রেপ্তার সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর করেছেন...

জাতীয়3 hours ago

দূষণে বাংলাদেশে বছরে মারা যাচ্ছেন ২ লাখ ৭২ হাজার মানুষ

দূষণ এবং পরিবেশগত স্বাস্থ্যঝুঁকির দিক দিয়ে তুলনামূলক বেশি ক্ষতি করছে দরিদ্র, পাঁচ বছরের কম শিশু, বয়স্ক এবং নারীদের। এছাড়াও প্রতিবছর...

অপরাধ5 hours ago

রেলওয়ের কার্যালয়ে দুদকের অভিযান

কেনাকাটায় কয়েকশ কোটি টাকা অনিয়মের অভিযোগে রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের জিএম কার্যালয়ে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন। সাম্প্রতিক বছরগুলোতে পশ্চিমাঞ্চল রেলওয়ের...

জাতীয়5 hours ago

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভুটানের রাজা

ভুটানের রাজা জিগমে খেসার নামগিয়েল ওয়াংচুক কুড়িগ্রাম ধরলা সেতুর পূর্ব প্রান্তে ভোগডাঙ্গা ইউনিয়নের মাধবরাম এলাকা পরিদর্শন করেন। বৃহস্পতিবার (২৮ মার্চ)...

জাতীয়7 hours ago

কারওয়ান বাজার স্থানান্তরের প্রক্রিয়া শুরু

রাজধানীর সবচেয়ে বড় কাঁচামালের আড়ৎ কারওয়ান বাজার স্থানান্তর প্রক্রিয়া শুরু হয়েছে। কারওয়ান বাজারের কোনো দোকানই থাকছে না। শহরকে যানজটমুক্ত করার...

আইন-বিচার7 hours ago

ড. ইউনূস দেশে ফিরলে আসল কাহিনী জানা যাবে : ব্যারিস্টার মামুন

শ্রমিক ঠকানোর মামলায় সাজাপ্রাপ্ত ড. মুহম্মদ ইউনূসের সম্প্রতি পুরস্কারকাণ্ড নিয়ে সমালোচনার ঝড় বইছে। বিষয়টি নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন তারি...

বিক্রি বিক্রি
জাতীয়7 hours ago

শিশু ক্রয়ের অর্ডার নিয়ে অপহরণ করতো তারা

রাজধানী ঢাকার হাজারীবাগ থেকে আড়াই বছর বয়সী এক শিশু অপহরণের ঘটনায় স্বামী-স্ত্রীর একটি অপহরণ চক্রকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা...

Advertisement
বাংলাদেশ5 days ago

জিম্মি বাংলাদেশি জাহাজে থাকা জলদস্যুদের ঘিরে ফেলা হচ্ছে

ডিবি-হারুন
বাংলাদেশ4 days ago

মাস্টারমাইন্ড স্কুলের ছাত্র অপহরণ: চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন গোয়েন্দারা

বাংলাদেশ4 days ago

৮ জেলায় শক্তিশালী কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টির শঙ্কা

জাতীয়3 days ago

জিম্মি বাংলাদেশি জাহাজে অভিযানের পক্ষে নয় মালিকপক্ষ

আন্তর্জাতিক6 days ago

গাজায় যুদ্ধবিরতিতে যুক্তরাষ্ট্রের প্রস্তাব আটকে দিল চীন-রাশিয়া

আন্তর্জাতিক5 days ago

বিশ্বের বৃহত্তম উড়োজাহাজ ‘উইন্ডরানার’ওড়ার অপেক্ষায়

আন্তর্জাতিক6 days ago

গায়ের চামড়া কেটে মায়ের জন্য জুতা বানালেন ছেলে

এশিয়া3 days ago

যেকারণে যুক্তরাষ্ট্র সফর বাতিল করলেন ইসরায়েলি প্রধানমন্ত্রী

ক্রিকেট6 days ago

প্রথম ওভারেই ২ উইকেট পেলেন মোস্তাফিজ

বাংলাদেশ1 day ago

দ্রুত ভিসা দেওয়ার নির্দেশনা ইতা‌লি দূতাবাসের

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 day ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 days ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি6 days ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 weeks ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 weeks ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড3 weeks ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল3 weeks ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি4 weeks ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি4 weeks ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ1 month ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত