সুইমিংপুলে ডুবে দুই শিশুর মৃত্যু

ডুবে

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের রাজাবাড়ি এলাকায় অবস্থিত ‘গার্ডেন পার্কের’ সুইমিংপুলে ডুবে দুই শিশু প্রাণ হারায়। এ সময় ওই পার্কে শিশুদের মা পরকীয়ায় ব্যস্ত ছিলেন বলে জানা গেছে।

নিহতরা হলো ফাহিম (৩) ও আদিজা (৫), সম্পর্কে তারা ভাই-বোন। শিশুদের পিতা মোখলেসুর রহমান মিন্টু পেশায় একজন রাজমিস্ত্রি। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর সদরের নকতনপুর এলাকায়। স্ত্রী সন্তানদের নিয়ে কেরানীগঞ্জের গদারবাগ এলাকার নবীন মিয়ার বাড়িতে ভাড়া থাকেন তিনি।

শনিবার (১১ মার্চ) রাতে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায়। বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজামান।

তিনি জানান, ঘটনার সময় পার্কের ভেতরেই ওই দুই শিশুর মা জিন্নাত আরা উপস্থিত ছিলেন। দুই শিশুর মরদেহ উদ্ধারের পর জিন্নাত আরাকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

জিজ্ঞাসাবাদে দুই শিশুর মা জানিয়েছে- জুলহাস নামে এক ব্যক্তির সঙ্গে তার সম্পর্ক রয়েছে। পরকীয়া প্রেমিক জুলহাসের সঙ্গে সময় কাটাতে সন্তানদের নিয়ে শনিবার বিকেলে গদারবাগের বাসা থেকে রাজাবাড়ি গার্ডেন পার্কে যান। পার্কে প্রবেশের পর জিন্নাত আরা দুই শিশুকে অরক্ষিত অবস্থায় ছেড়ে দিয়ে আড়ালে বেঞ্চে বসে জুলহাসের সঙ্গে প্রেমালাপে সময় কাটাতে থাকেন। কিভাবে তার দুই সন্তান সুইমিংপুলের পানিতে পড়েছে তিনি তা জানেন না। এদিকে ঘটনার পর পরকীয়া প্রেমিক জুলহাস পালাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

ওসি আরও জানান, ময়নাতদন্ত প্রতিবেদন পেলে দুই শিশুর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

দুই শিশুর পিতা মোখলেছুর রহমান জানান, বিকেলে তার স্ত্রী ফোন করে জানায় দুই সন্তানকে নিয়ে ডাক্তারের কাছে যাবে। পরে সন্ধ্যার দিকে দুই সন্তানের মৃত্যুর বিষয়টি জানতে পারেন। তার অভিযোগ, স্ত্রী পরকীয়া প্রেমিক জুলহাসের সঙ্গে পার্কে ঘুরতে গিয়ে পরিকল্পিতভাবে বাচ্চা দুটিকে হত্যা করে পানিতে পড়ার নাটক সাজিয়েছে।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version