আর্জেন্টিনাকে বিশাল ব্যবধানে হারাল বাংলাদেশ

ইংলিশদের হোয়াইট ওয়াশ করার দিনে মেসির দেশ আর্জেন্টিনাকে বিপক্ষেও জয় পেয়েছে বাংলাদেশ।বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট পোল্যান্ডের পর  লাতিন আমেরিকার দেশটিকেও বড় ব্যবধানে হারিয়েছে তুহিন তরফদাররা।

আজ মঙ্গলবার (১৪ মার্চ) শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত এ-গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আর্জেন্টিনাকে ৭২-২৩ পয়েন্টে হারিয়েছে স্বাগতিক বাংলাদেশ। খেলায় ৫, ১০, ১৫, ২১, ২৮ এবং ৩৯ মিনিটে মোট ছয়টি লোনা অর্জন করে লাল-সবুজের জার্সি ধারীরা। খেলায় ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন বাংলাদেশের মিজানুর রহমান।

খেলার প্রথম থেকেই আর্জেন্টিনার উপর একচ্ছত্র আধিপত্য বিস্তার করে দ্রুতই ১৩-০ পয়েন্টে এগিয়ে যায় তুহিন তরফদাররা। অবশ্য পরের রেইডেই প্রথম পয়েন্ট আদায় করে নেয় মেসির দেশের খেলোয়াড়রা। ১৫ মিনিটের মধ্যে তিনটি লোনা আদায় করে নিজেদের আধিপত্যের জানান দেন স্বাগতিকরা।

প্রথমার্ধে ৪৪-৮ পয়েন্টে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধেও আধিপত্য বজায় রেখে খেলতে থাকেন তুহিন, রাসেল, সবুজরা। শেষ পর্যন্ত ৭২-২৩ পয়েন্টে আর্জেন্টিনাকে হারিয়ে ম্যাট ছাড়ে দুই বারের বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টের চ্যাম্পিয়ন বাংলাদেশ।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version