Connect with us

বলিউড

‘হেরা ফেরি ৩’ থাকছেন যারা…

Avatar of author

Published

on

হেরা ফেরি মুভি

প্রায় দু’দশকের অপেক্ষা। এত দিনে ফোন গিয়েছে সঠিক নম্বরে। ‘হেরা ফেরি ৩’ ছবিতে একসঙ্গে পর্দায় ফিরছে জনপ্রিয় ত্রয়ী ‘অক্ষয়-সুনীল-পরেশ’। ছবির জন্য বহুল প্রতীক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। ইতিমধ্যেই হয়ে গিয়েছে ছবির ট্রিজার শুট। সমাজমাধ্যমে দেখতে পাওয়া গিয়েছে শুটিং ফ্লোরের সেই ছবিও। আগেই জানা গিয়েছিল, ‘হেরা ফেরি ৩’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। দিন কয়েক আগে সেই খবরে সিলমোহর দিয়েছেন অভিনেতা নিজেই।

হেরা ফেরি মুভি-

‘হেরা ফেরি ৩’ চরিত্রে খলনায়কের চরিত্রে দেখা যেতে চলেছে সঞ্জয় দত্তকে। চরিত্র সম্পর্কে প্রশ্ন করা হলে অভিনেতা জানান, এক অন্ধ ডনের চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। সঞ্জয় বলেন, ‘‘এটা বেশ গুরুত্বপূর্ণ একটা চরিত্র। চরিত্রটা অনেকটা ‘ওয়েলকাম’ ছবিতে ফিরোজ খানের চরিত্রের মতো। আশা করছি, দর্শক আরডিএক্স চরিত্রের মতো এই চরিত্রকেও ভালবাসবেন।’’ প্রসঙ্গত, ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির পরের ছবিতেও সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসি জুটিকে দেখা যাওয়ার জল্পনা রয়েছে বলিপাড়ায়।

‘হেরা ফেরি ৩’ ছবিতে নিজের আইকনিক ‘বাবু ভাইয়া’র চরিত্রেই ফিরছেন পরেশ রাওয়াল। এছাড়া ফারহাদ সামজি পরিচালিত ছবিতে দেখা যেতে পারে কার্তিক আরিয়ানকেও। চলতি বছরেই লস অ্যাঞ্জেলেস, দুবাই ও আবু ধাবিতে শুটিং হতে চলেছে ছবির।

অন্যদিকে জানা গেছে ‘হেরা ফেরি ৩’ নয়, ফ্র্যাঞ্চাইজির পরের ছবির নাম হতে চলেছে ‘হেরা ফেরি ৪’। ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি হওয়া সত্ত্বেও ছবির নাম ‘হেরা ফেরি ৩’-এর বদলে ‘হেরা ফেরি ৪’ কেন? শোনা যাচ্ছে, সেটাই নাকি ছবির চিত্রনাট্যের মূল নির্যাস। প্রায় দু’দশক পরে পর্দায় ফিরছে রাজু, শ্যাম ও বাবুরাও।

হেরা ফেরি মুভি-

এত দিন কি করছিল তারা? কোথায় ছিল? সেই প্রশ্নের উপর নির্ভর করেই গল্প বাঁধছেন ছবি নির্মাতারা। ত্রয়ীর আজব সব কাণ্ডকারখানার চোটেই নাকি তাদের হাতের নাগালে পাওয়া যায়নি এত দিন। তাই অগত্যা তিন পেরিয়ে চার নম্বর অধ্যায়ে এসে তাদের গল্প বলছেন ছবি নির্মাতারা।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

নির্বাচনে লড়বেন কারিশ্মা-কারিনা!

Avatar of author

Published

on

ভোটের আগে রাজনীতিতে তারকা সমাগম নতুন কিছু নয়। সব দেশেই কম-বেশি তারকাদের ভেঅটে আসার নজির রয়েছে। ভারতের লোকসভা হোক কিংবা বিধানসভা নির্বাচনের আগে ঝাঁকে ঝাঁকে তারকা যোগ দেন রাজনীতিতে। যেমন এ বছর তৃণমূল কংগ্রেসের হয়ে হুগলি কেন্দ্র থেকে প্রথম বার লড়ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। অন্য দিকে বৃহস্পতিবারই মহারাষ্ট্রের শিন্ডেসেনা দলে যোগ দিয়েছেন গোবিন্দ।

শিন্ডেসেনা সূত্রে জানা গেছে, লোকসভা ভোটে মুম্বাই উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে গোবিন্দকে। এর পর আরও একটি খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। কাপূর পরিবারের দুই মেয়ে কারিশ্মা ও কারিনা নাকি লড়বেন আসন্ন লোকসভা নির্বাচনে।

লোলো আর বেবো। কাপূর পরিবারের এই দুই বোনের ভালোবাসার কথা শোনা যায় বলিউডের আনাচ-কানাচে। পরস্পরকে চোখে হারান তারা। স্বামী সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদ চলাকালীন বোন কারিনাকে দিদির পাশে থাকতে দেখা গেছে। সময়ে-অসময়ে কখনও দিদির পাশ থেকে সরতে দেখা যায়নি বোন কারিনাকে।

এবার রাজনীতির ময়াদেনও দিদিকে সঙ্গে নিয়েই নামবেন কারিনা? এই মুহূর্তে জোর গুঞ্জন মায়ানগরীতে। কানাঘুষো, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের হাত ধরে শিবসেনায় যোগ দিতে চলেছেন কারিনা ও কারিশ্মা। কিন্তু কাপূর ‘সিস্টার্স’ শিবসেনার হয়ে লোকসভায় লড়বেন কি না, সেটা অজানা। আসন্ন ভোটে শিবসেনার প্রার্থীদের হয়ে প্রচারেও দেখা যেতে পারে দু’জনকে। এই বিষয়ে কোনও পক্ষই মুখ খোলেনি।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

দেড় বছর বয়সেই ২৫০ কোটি টাকার মালিক রণলিয়ার মেয়ে রাহা

Avatar of author

Published

on

মেয়ে রাহাকে চোখে চোখে রাখেন রণবীর-আলিয়া। তাকে এক মুহূর্তের জন্যেও কাছছাড়া করতে চান না তারা। নিজের ছবির প্রচার হোক কিংবা বিদেশ ভ্রমণ অথবা আম্বানিদের পার্টি, সব সময় বাবার কোলে একরত্তি রাহা। বয়স সবে দেড় বছর। এর মধ্যেই বলিউডের সব থেকে ধনী তারকা সন্তানের তকমা পেলো ছোট্ট রাহা! কিন্তু কী ভাবে সম্ভব হল এটা?

এই মুহূর্তে মুম্বাইয়ের পালি হিলস্ এলাকায় বাস্তু অ্যাপার্টমেন্টের নয় তলায় থাকেন ‘রণলিয়া’। এই আবাসনে আলিয়ারও একটি ফ্ল্যাট রয়েছে, যার আনুমানিক মূল্য ৩২ কোটি টাকা। অন্যদিকে, গেলো তিন বছর ধরে বান্দ্রায় নিজেদের বাংলো তৈরি করছেন এই তারকা দম্পতি। দাদু রাজ কাপূরের ‘কৃষ্ণা রাজ’ বাংলোকেই নতুন ভাবে তৈরি করছেন তারা। কাজ প্রায় শেষ, খুব শীঘ্রই নিজেদের স্বপ্নের বাড়িতে প্রবেশ করবেন রণবীর-আলিয়া। এই বাংলোর আনুমানিক মূল্য প্রায় ২৫০ কোটি টাকা।

বলিউডের ঘনিষ্ঠ সূত্রের খবর, নিজেদের উপার্জনের অনেকটা অর্থই এই বাড়িতে বিনিয়োগ করছেন তারকা দম্পতি। বাড়িটি নাকি ইতোমধ্যেই মেয়ে রাহার নামে করে দিয়েছেন অভিনেতা।

শাহরুখ খানের ‘মন্নত’ ও অমিতাভ বচ্চনের ‘জলসা’-র সমপরিমাণ বাজারমূল্য এই বাংলোর। সে দিক থেকে দেখলে, রাহা কাপূরই এই মুহূর্তে বলিউডের সব থেকে ধনী তারকা সন্তান। জন্মের পরই এতো কোটি টাকার সম্পত্তির অধিকারিণী সে। তবে এই বাংলোটি ছাড়াও আলিয়ার মুম্বাই শহরে চারটি ফ্ল্যাট রয়েছে। এ ছাড়াও লন্ডনে একটি বাড়ি রয়েছে অভিনেত্রীর।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ছেলে হওয়ার পর প্রথম ছবি পোস্ট করলেন আনুশকা

Avatar of author

Published

on

সামাজিক যোগাযোগমাধ্যম থেকে প্রায় নিজেকে দূরে সরিয়ে ফেলেছিলেন আনুশকা । তাঁর শেষ পোস্ট ফেব্রুয়ারি মাসের ২০ তারিখ। সেই পোস্টেই ছেলের মা হওয়ার খবর জানিয়ে ছিলেন আনুশকা। একই পোস্টে ছেলের নামও জানিয়ে ছিলেন অনুশকা।

বিরুষ্কা ভক্তরা অধীর আগ্রহে বসে ছিল এ তারকা দম্পত্তির পুত্রের মুখ দেখার জন্য, আনুশকা কিন্তু মেয়ে ভামিকার মতো,ছেলে আকায়েরও মুখ লুকিয়ে রাখলেন। একমাস পরে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নিজের ছবি।

আসলে আনুশকা শর্মা একটি বিজ্ঞাপনী পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। একটি মোবাইল ফোন সংস্থার জন্যই ছবিটি পোস্ট করেছেন তিনি। সেই কারণেই হয়তো ব্যক্তিগত সব কিছুকে সোশাল মিডিয়া থেকে আপাতত দূরেই রেখেছেন তিনি।

২০১৭ সালে অভিনেত্রী আনুশকা সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রাক্তন ভারত অধিনায়ক। ২০২১ সালের জানুয়ারিতে প্রথমবার বাবা-মা হওয়ার স্বাদ পান বিরুষ্কা।

এই মুহূর্তে ছেলে ও মেয়েকে নিয়েই দিব্যি দিন কাটছে আনুশকা শর্মার।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়6 mins ago

ঈদে ফাঁকা ঢাকায় কোনো সমস্যা হলে ট্রিপল নাইনে জানানঃ আইজিপি

এবার ঈদে ফাঁকা ঢাকায় কারো কোনো ধরনের সমস্যা হলে অথবা কোনো ধরনের ত্রুটি-বিচ্যুতি পরিলক্ষিত হলে তা দ্রুততম সময়ে জাতীয় জরুরি...

অপরাধ2 hours ago

শিক্ষক নিয়োগ পরীক্ষায় কানে গোপন ডিভাইস, ভাই-বোন আটক

ব্রাহ্মণবাড়িয়ায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় কানের গোপন ডিভাইসসহ ভাই-বোনকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২৯ মার্চ) সকালে শহরের মেড্ডায় পৌর...

জাতীয়2 hours ago

জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ : প্রতিমন্ত্রী রুমানা

আগামী জুন মাসের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে। পর্যায়ক্রমে স্বচ্ছ প্রক্রিয়ার মধ্য দিয়ে উত্তীর্ণরা শিক্ষক হিসেবে নিয়োগ...

জাতীয়3 hours ago

জুমার নামাজে বায়তুল মোকাররমে মুসল্লিদের ঢল

রমজানের তৃতীয় জুমার নামাজে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ধর্মপ্রাণ মুসলিমদের ঢল নেমেছে। নির্ধারিত সময়ের আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায়...

বাংলাদেশ4 hours ago

মুক্তিপণের বিষয়ে জিম্মি জাহাজের মালিকপক্ষ সর্বশেষ যা জানালো

গেলো ১২ মার্চ ভারত মহাসাগরে ২৩ নাবিকসহ বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহ সোমালীয় জলদস্যুদের হাতে ছিনতাই হয়। এর পরে নাবিকদের মুক্তির...

বাংলাদেশ6 hours ago

ইউনেস্কোর পুরস্কারের প্রসঙ্গে যা বললো ইউনূস সেন্টার

চলমান বিতর্কের মধ্যে আজারবাইজানে একাদশ বিশ্ব বাকু ফোরামে নোবেল বিজয়ী অধ্যাপক মুহাম্মদ ইউনূসের ‘ট্রি অব পিস পুরস্কার’ নিয়ে একটি বক্তব্য...

রেলের টিকিট রেলের টিকিট
বাংলাদেশ8 hours ago

৮ এপ্রিলের অগ্রিম টিকেট বিক্রি হচ্ছে আজ

ঈদযাত্রায় ষষ্ঠ দিনের মতো অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। আজ যারা অগ্রিম টিকিট কিনছেন তারা আগামী ৮ এপ্রিল...

জাতীয়13 hours ago

১৬৯ ছাত্রীর পর ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রী ভর্তির তথ্য ফাঁস

জালিয়াতি যেনো পিছু ছাড়ছে না রাজধানীর ঐতিহ্যবাহী ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ।  প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত অবৈধভাবে ১৬৯...

বাংলাদেশ19 hours ago

বাংলাদেশে বাইডেনের শীর্ষ অগ্রাধিকার কী, স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র

বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ও গণতন্ত্রের বিযয় নিয়ে মার্কিন পররাষ্ট্র দপ্তরের নিয়মিত ব্রিফিংয়ে আবারও প্রশ্ন উঠেছে। স্থানীয় সময় বুধবার...

অপরাধ20 hours ago

হুন্ডিতে ৪০০ কোটি টাকা পাচার : আটক ৫

মোবাইল ব্যাংকিং সার্ভিস ব্যবহার করে ডিজিটাল হুন্ডির মাধ্যমে বিদেশে বসেই প্রায় ৪০০ কোটি টাকা পাচার করেছে একটি চক্র। অভিযান চালিয়ে...

Advertisement
জাতীয়6 mins ago

ঈদে ফাঁকা ঢাকায় কোনো সমস্যা হলে ট্রিপল নাইনে জানানঃ আইজিপি

চট্টগ্রাম40 mins ago

জুতা কারখানায় ভয়াবহ আগুন

পরামর্শ46 mins ago

প্রস্টেট ক্যানসারের লক্ষণগুলি জেনে রাখা জরুরি

লাইফস্টাইল47 mins ago

অনিদ্রা? বিছানার চাদরেই ঘুমের মূলমন্ত্র

ক্রিকেট1 hour ago

সাকিব এলে দলের মধ্যে একটা প্রশান্তি চলে আসে: পোথাস

ক্রিকেট1 hour ago

যুক্তরাষ্ট্রের হয়ে খেলবেন সাবেক নিউজিল্যান্ড অলরাউন্ডার

আন্তর্জাতিক1 hour ago

ভারতের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে মন্তব্য জাতিসংঘের

তথ্য-প্রযুক্তি1 hour ago

শুরুতেই বাজিমাত করলো শাওমির বৈদ্যুতিক গাড়ি

বিএনপি1 hour ago

‘জনবিচ্ছিন্ন সরকার সন্ত্রাসনির্ভর হয়ে গেছে’

অপরাধ2 hours ago

শিক্ষক নিয়োগ পরীক্ষায় কানে গোপন ডিভাইস, ভাই-বোন আটক

বাংলাদেশ6 days ago

জিম্মি বাংলাদেশি জাহাজে থাকা জলদস্যুদের ঘিরে ফেলা হচ্ছে

আন্তর্জাতিক6 days ago

বিশ্বের বৃহত্তম উড়োজাহাজ ‘উইন্ডরানার’ওড়ার অপেক্ষায়

ডিবি-হারুন
বাংলাদেশ5 days ago

মাস্টারমাইন্ড স্কুলের ছাত্র অপহরণ: চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন গোয়েন্দারা

বাংলাদেশ5 days ago

৮ জেলায় শক্তিশালী কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টির শঙ্কা

জাতীয়4 days ago

জিম্মি বাংলাদেশি জাহাজে অভিযানের পক্ষে নয় মালিকপক্ষ

আন্তর্জাতিক7 days ago

গাজায় যুদ্ধবিরতিতে যুক্তরাষ্ট্রের প্রস্তাব আটকে দিল চীন-রাশিয়া

এশিয়া4 days ago

যেকারণে যুক্তরাষ্ট্র সফর বাতিল করলেন ইসরায়েলি প্রধানমন্ত্রী

ঢালিউড3 days ago

মোশাররফ করিমের সাত জেলায় সাত বউ!

আন্তর্জাতিক7 days ago

গায়ের চামড়া কেটে মায়ের জন্য জুতা বানালেন ছেলে

বাংলাদেশ2 days ago

দ্রুত ভিসা দেওয়ার নির্দেশনা ইতা‌লি দূতাবাসের

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়2 days ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল5 days ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 week ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 weeks ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 weeks ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড3 weeks ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল3 weeks ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি4 weeks ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি4 weeks ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ1 month ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত