Connect with us

নিউজ

আমার কাছে এলে নাসিরকে ধরা খেতে হতো না: সুবাহ

Published

on

সেদিন যদি তুমি একটা বার আমার কাছে চলে এসে সবকিছু ঠিক করে নিতে, তাহলে হয়তো আজ তামিমার মতো ২ বাচ্ছার মার কাছে তোমার ধরা খেতে হতো না। আর ধরা খেয়ে এইভাবে কোটে কোটে টাকা খরচ করে  জামিন নিতে হতো না। তুমি মুখে যতই হাসো কিন্তু তোমাকে দেখলেই আমি বুঝতে পারি তুমি ভালো নেই।

ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা ও 'চিত্রনায়িকা' হুমায়রা সুবাহ বুধবার সকালে নিজের ফেসবুকে এসব লিখেছেন। সম্প্রতি সুবাহ পরিবারের সঙ্গে কক্সবাজারে বেড়াতে গিয়েছেন। সেখান থেকেই নাসিরকে নিয়ে ফেসবুকে লিখেছেন তিনি। 
 
নাসিরকে অপমানিত হতে দেখে খারাপ লাগছে সুবাহর এমনটাই জানিয়ে তিনি বলেন, 'তোমাকে এভাবে অপমানিত হতে দেখে আমার খুব খারাপ লাগছে। এখনো তোমার জন্য তোমার নাম জড়িয়ে আমাকে অনেকেই কমেন্ট করে তোমার নাম লিখে  অথচ  তুমি এখন অন্য কাউকে নিয়ে আছো।

সুবাহ লিখেছেন, তোমার সাথে যত কিছুই হোক না এক দিনের জন্য হলেও তো তোমাকে ভালোবেসেছিলাম তাই যখন দেখি তোমার ক্যারিয়ার নিয়ে তোমার চিন্তা-ভাবনা নেই উল্টা এইসব নিয়ে দৌঁড়াচ্ছ তা দেখে খুবই দুঃখ পাই। হয়তো ২/৩ বছরের মধ্যে বিয়ে করে ফেলবো আর অবশ্যই তোমার মতো আমার হাজব্যান্ড হবে না তোমার থেকে অবশ্যই ভালোই হবে হয়তো টাকা কম থাকতে পারেন তার!

শুভ কামনা জানিয়ে সুবাহ লিখেছেন, 'আমার জন্য তুমি দোয়া করো। তোমার জন্য শুভকামনা রইল আশা করি সবকিছু বাদ দিয়ে আবার নতুন করে জাতীয় দলে ফিরে আসবে ভালো থেকো সব সময়।'

Advertisement

নিউজ

সাংবাদিককে মারধরের ঘটনায় ক্র্যাবের নিন্দা

Avatar of author

Published

on

পেশাগত দায়িত্ব পালনের সময় পুলিশের হাতে ঢাকা মেইলের স্টাফ রিপোর্টার খলিলুর রহমানকে মারধরের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব)। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছে সাংবাদিকদের এ সংগঠনটি।

আজ রোববার (১২ ফেব্রুয়ারি) ঘটনা ঘটার পরপরেই দুপুরে তাৎক্ষণিক এক বিজ্ঞপ্তিতে ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক মামুনূর রশিদসহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ পুলিশ কর্মকর্তার এমন আচরণে তীব্র নিন্দা জানান। পাশাপাশি ক্রাইম রিপোর্টারের সঙ্গে পুলিশের সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক আরও দৃঢ় করার আহ্বান জানান তারা।

উল্লেখ্য সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর সিটি কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় কয়েকজন ছাত্রকে পুলিশ গাড়িতে তোলে। এমন ছবি তুলতে গেলে পুলিশ খলিলুর রহমানের ওপর হামলা করে। গুরুতর আহত হন সাংবাদিক খলিল। পরে তার তোলা সব ছবি ও ভিডিও মুছে ফেলা হয়।

 

পুরো পরতিবেদনটি পড়ুন

নিউজ

সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

Avatar of author

Published

on

সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) সহযোগী অধ্যাপক ও মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. এন কে নাতাশা মারা গেছেন।

গেলো বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান তিনি। মাছরাঙা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাহমুদ কমল বিষয়টি নিশ্চিত করেছেন।

কমল বলেন, তার স্তন ক্যান্সার শনাক্ত হয় ২০১৯ এর মাঝামাঝি সময়ে। এরপর দীর্ঘদিন চিকিৎসা নিয়েছেন দেশে এবং দেশের বাইরে। স্তন ক্যান্সারের সার্জারি হয় ২০২০ সালের ৮ মার্চ। এরপর গেলো বছর সেপ্টেম্বরে আগের চেয়ে অনেকটাই সুস্থ হয়ে উঠেন তিনি। নিউজও পড়া শুরু করেন। কিন্তু গেলো বছরের ডিসেম্বর আবারও তার শারীরিক অবস্থা খারাপ হতে শুরু করে। এর মধ্যেই গতকাল রাতে হার্ট অ্যাটাক করেন। সাড়ে তিনটায় তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান।

উল্লেখ্য, ডা. নাতাশা ডায়াবেটিস ও স্বাস্থ্য বিষয়ে পিএইচডি করেছেন। এআইইডিসিআর থেকে প্রকাশিত হেলথ বুলেটিনের ম্যানেজিং ডিরেক্টর ছিলেন তিনি।

পুরো পরতিবেদনটি পড়ুন

নিউজ

ক্র্যাবের সভাপতি তমাল, সম্পাদক মামুন

Avatar of author

Published

on

অপরাধ বিষয়ক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মির্জা মেহেদী তমাল। এছাড়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ডেইলি অবজারভারের মামুনুর রশীদ।

আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে অনুষ্ঠিত বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি নির্বাচন-২০২৩ এর ফলাফল ঘোষণা করেন।

রাজধানীর সেগুনবাগিচায় ক্র্যাব কার্যালয়ে দিনভর ভোট উৎসবে ২৯৩ ভোটের মধ্যে ২৭৩ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে মির্জা মেহেদী তমাল ১৫২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। এই পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক ইত্তেফাকের আবুল খায়ের পেয়েছেন ১১৪ ভোট।

আগামী এক বছরের জন্য নির্বাচিত কার্যনির্বাহী এ কমিটির সাধারণ সম্পাদক হিসেবে ১৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মামুনুর রশীদ। এ পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সিরাজুল ইসলাম পেয়েছেন ১১০ ভোট।

সহ-সভাপতি পদে ১৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মিজানুর রহমান (মাসুম মিজান)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহীন আবদুল বারী পেয়েছেন ১০৩ ভোট। যুগ্ম সম্পাদক পদে রুদ্র মিজান ১৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিয়াজ আহমেদ লাবু ১৩১ ভোট পেয়েছেন। অর্থ সম্পাদক পদে মো. এমদাদুল হক খান ১৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আর তার একমাত্র প্রতিদ্বন্দ্বী হরলাল রায় সাগর ১২৩ ভোট পেয়েছেন ভোট।

Advertisement

সাংগঠনিক সম্পাদক হিসেবে আনোয়ারুল হক বকুল (বকুল আহমেদ) সর্বোচ্চ ২১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দী খন্দকার হানিফ রাজা পেয়েছেন ৪৬ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এস এম ফয়েজ ১৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আবু হেনা রাসেল ১১৭ ভোট পেয়েছেন । কল্যাণ সম্পাদক পদে ওয়াসিম সিদ্দিকী ১৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী শাহীন আলম পেয়েছেন ৯৭ ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আবু জাফর ১৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ কালিমউল্যাহ পেয়েছেন ১১৫ ভোট।

আন্তর্জাতিক সম্পাদক পদে তানভীর হাসান ১৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিতিদ্বন্দী মোহাম্মদ জাকারিয়া পেয়েছেন ১১৫ ভোট।

এদিকে দপ্তর সম্পাদক পদে কামাল হোসেন তালুকদার, প্রশিক্ষণ ও তথ্যপ্রযুক্তি সম্পাদক পদে ইসমাঈল হুসাইন ইমু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য হিসেবে তিনটি পদের বিপরীতে তিনজন বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। তবে ক্রম নির্ধারণের জন্য এ পদে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। ভোটারদের রায়ে প্রথম কার্যনির্বাহী সদস্য হিসেবে ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. আবদুল্লাহ আল মামুন। এছাড়া, মো. জসীম উদ্দীন ১৩৫ ভোট পেয়ে দ্বিতীয় ও এনামুল কবীর রুপম ৯২ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

ক্র্যাব নির্বাচন পরিচালনা কমিটি-২০২৩-এর চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন পারভেজ খান। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভোট গণনা শেষে তিনি ফল ঘোষণা করেন।

Advertisement

 

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

খুলনা1 min ago

প্রচণ্ড গরমে গলে যাচ্ছে যশোরের রাস্তার পিচ

যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। প্রচণ্ড গরমে নাকাল হয়ে পড়েছে সাধারণ মানুষের জনজীবন। শ্রমজীবী মানুষ রয়েছেন...

নির্বাচন কমিশন নির্বাচন কমিশন
জাতীয়59 mins ago

ডিসি-এসপিদের সঙ্গে ইসির বৈঠক ২৫ এপ্রিল

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে দেশের সব জেলা প্রশাসক (ডিসি), পুলিশ সুপার (এসপি)এবং বিভাগীয় কমিশনারসহ সংশ্লিষ্টদের ডেকেছে...

আইন-বিচার2 hours ago

গরমে সুপ্রিম কোর্টের আইনজীবীদের গাউন পরতে হবে না

সুপ্রিম কোর্টের উভয় বিভাগে (হাইকোর্ট-আপিল বিভাগ) মামলা পরিচালনার সময় আইনজীবীদের গাউন পরার বাধ্যবাধকতা শিথিল করেছে সুপ্রিমকোর্ট প্রশাসন। আইনজীবীরা চাইলে গাউন...

জাতীয়2 hours ago

তাপদাহের কারণে স্কুল-কলেজ ১ সপ্তাহ বন্ধ থাকবে

সারাদেশের উপর দিয়ে চলমান তাপদাহ ও আবহাওয়া দপ্তরের সতর্কতা জারির পরিপ্রেক্ষিতে সারাদেশের সকল স্কুল-কলেজ এক সপ্তাহ বন্ধ থাকবে। শনিবার (২০...

সাবমেরিন সাবমেরিন
জাতীয়3 hours ago

সাবমেরিন ক্যাবলে সরবরাহ বন্ধ, ইন্টারনেটে ধীরগতি

দেশের দ্বিতীয় সাবমেরিন ক্যাবলের (সিমিউই-৫) সংযোগে কারিগরি ক্রটির কারণে সরবরাহে বিঘ্ন ঘটায় সারাদেশে ইন্টারনেট সেবা ব্যাহত হচ্ছে। সিঙ্গাপুরে ফাইবার ক্যাবল...

পুলিশের-সাবেক-মহাপরিদর্শক-(আইজিপি)-বেনজীর-আহমেদ পুলিশের-সাবেক-মহাপরিদর্শক-(আইজিপি)-বেনজীর-আহমেদ
জাতীয়4 hours ago

‘তিলকে তাল নয়, তালগাছের ঝাড় সমেত উপস্থাপন করা হয়েছে’

আমার পরিবার ও আমার নামে অসত্য তথ্য প্রকাশিত হয়েছে। তিলকে তাল বানিয়ে উপস্থাপন করা হয়েছে। বলেছেন পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি)...

ঈদযাত্রা ঈদযাত্রা
জাতীয়4 hours ago

ঈদযাত্রার ১৫ দিনে সড়কে ঝরল ৪০৭ প্রাণ

এবার ঈদুল ফিতরে মানুষের যাতায়াতে ৩৯৯টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ৪০৭ জন মানুষ নিহত হয়েছেন এবং ১৩৯৮ জন আহত হয়েছেন।...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ4 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৮  

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

কর্ণফুলী-৩-লঞ্চে-আগুন কর্ণফুলী-৩-লঞ্চে-আগুন
দুর্ঘটনা5 hours ago

কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কে যাত্রীদের নদীতে ঝাঁপ

চাঁদপুরের মাঝিরচরে ভোলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী কর্ণফুলী-৩ লঞ্চের ইঞ্জিনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আতঙ্কে নদীতে ঝাঁপ দিয়েছেন যাত্রীরা।...

হজ্জ হজ্জ
জাতীয়6 hours ago

খরচ কমলো হজ প্যাকেজের

এ বছর সাধারণ হজ প্যাকেজের খরচ সরকারিভাবে ১ লাখ ৪ হাজার ১৭৮ টাকা এবং বেসরকারিভাবে ৮২ হাজার ৮১৮ টাকা কমানো...

Advertisement
প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত