Connect with us

দুর্ঘটনা

কাভার্ড ভ্যানচাপায় নর্থ সাউথের শিক্ষার্থীর মৃত্যু

Published

on

রাজধানীর লালবাগে কাভার্ড ভ্যানচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত সানজিদা আক্তার তামান্না নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থী ছিলেন।

শনিবার (১ এপ্রিল) সকালে এই দুর্ঘটনা ঘটে। লালবাগ থানার এসআই আক্তার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, তামান্না অ্যাপ ভিত্তিক মোটরসাইকেলে চড়ে ধানমন্ডি থেকে লালবাগের উদ্দেশে রওনা হয়েছিলেন। পথে লালবাগ বেড়িবাঁধ এলাকার শামীম গার্মেন্টসের সামনে রাস্তায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় ছিটকে পড়ে মাথায় আঘাত পান।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত তামান্নাকে প্রথমে পার্শ্ববর্তী ক্লিনিকে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ওই শিক্ষার্থীকে মৃত ঘোষণা করেন।

আহত সানজিদাকে উদ্ধার করে প্রথমে পার্শ্ববর্তী ক্লিনিকে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে মারা যান তিনি।

Advertisement

এসআই আক্তার হোসেন আরও জানান, চালককে আটক ও কার্ভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।

 

দুর্ঘটনা

ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় দুইজনের মৃত্যু

Published

on

গাজীপুরের শ্রীপুরে ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় চালকসহ দুইজনের মারা গেছেন। এ ঘটনা আরও একজন গুরুতর আহত হয়েছেন।

রোববার (২ জুন) ভোর ৪টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার আলীপুর গ্রামের নতেশ রায়ের ছেলে পিকআপ চালক চঞ্চল রায় (৩০) ও বরিশালের মেহেন্দিগঞ্জ থানার সিদ্দিক হাওলাদারের ছেলে রিপন (৩৫)। এ ঘটনায় মামুন নামের আরও এক পিকআপের যাত্রী আহত হয়েছেন।

মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহবুব মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ঢাকা থেকে ময়মনসিংহের দিকে একটি পিকআপ যাচ্ছিল। পিকআপটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় ই টার্নের কাছে আসলে একটি অজ্ঞাত ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়। পরে আহত ও নিহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

Advertisement

ওসি বলেন, ভোর ৪টার দিকে অজ্ঞাতনামা একটি ট্রাকের সঙ্গে পিকআপের সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা দুইজনের মৃত্যু হয়েছে। মরদেহ পুলিশী হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

টিআর/

পুরো পরতিবেদনটি পড়ুন

দুর্ঘটনা

স্টিল মিলে বিস্ফোরণ, দগ্ধ ৭

Published

on

রাজধানী ডেমরায় বাশেরপুল জহির স্টিল মিলে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ৭ জন ব্যক্তি দগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। তাঁদের অবস্থা আশংকামুক্ত।

শনিবার (১ জুন) রাত সাড়ে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া।

আহত মেকানিক্যাল শিফট ইনচার্জ তরিকুল ইসলাম জানান, তিনিসহ তার টিম নিয়ে গিয়ার নামে ওই যন্ত্রটি খুলছিলেন। এ সময় যন্ত্রটি ওভারহিটের কারণে বিস্ফোরিত হয়। তখন খুব কাছাকাছি থাকায় তার এবং সুজন নামে আরেকজনের বুকে, হাতে আঘাত লাগে। আর কিছুটা দূরে দাঁড়িয়ে থাকা বাকিদের শরীরে বিস্ফোরণে গরম বাতাস গিয়ে লাগে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ জানান, আহত তিনজনকে ঢাকা মেডিকেলে এবং বাকি চারজনকে বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা দেয়া হচ্ছে।

আই/এ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

চট্টগ্রাম

পেকুয়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

Published

on

কক্সবাজারের পেকুয়ায় খলের পানিতে ডুবে মনিরা বেগম (৩) ও মুন্নি বেগম (৪) নামের দুই কন্যা শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (১ জুন) সকাল ৮ টার দিকে উপজেলার বারবাকিয়া কাদিমা কাটা এলাকার খাল থেকে তাদের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

নিহত মুন্নি একই এলাকার দিন মজুর জহির উদ্দিনের মেয়ে এবং নিহত মনিরা বেগম টইটং ইউনিয়নের ছনখোলার জুম এলাকার বেলাল উদ্দিনের মেয়ে।

পরিবার সূত্রে জানা গেছে, সকালে বাড়ির সবার চোখ ফাঁকি দিয়ে খালে খেলতে চলে যায় শিশু দুজন৷ দীর্ঘক্ষণ তাদের খোঁজ না পেয়ে বাড়ির লোকজন খোঁজাখুজি করলে খালের ধারে ভেসে উঠে তাদের লাশ৷ পরে তাৎক্ষণিক তাদের মরদেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শেফায়েত আজিজ রাজু।

Advertisement

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version