Connect with us

বিনোদন

টি-টোয়েন্টিতে পাক ক্রিকেটাররা সেরা: শাহরুখ

Published

on

টি-টোয়েন্টি

২০১০ সালের এক পুরোনো ভিডিওতে বলিউড কিং শাহরুখ খানকে পাকিস্তানের ক্রিকেটারদের পক্ষে ওকালতি করতে দেখা গেছে। সেসময় তিনি চেয়েছিলেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অংশ হোক তারা।

দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে তারকা বলেন, টি-টোয়েন্টিতে পাক ক্রিকেটাররা সেরা।

শনিবার (০১ এপ্রিল) সামা টিভির এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ভিডিও পোস্ট করেছিলেন পাকিস্তানি গায়ক ও অভিনেতা আলি জাফর। শাহরুখ খানের টাইমলাইন থেকে তা নিয়েছিলেন তিনি।

ওই সময় কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অন্যতম কর্নধার ছিলেন কিং খান। গুণগত মানের খেলোয়াড়ের অভাবে দল সাজাতে হিমশিম খাচ্ছিলেন তিনি।

Advertisement

আইপিএল নিলামে পাকিস্তানের ক্রিকেটারদের জায়গা দেয়া হয়নি। পরিপ্রেক্ষিতে তিনি বলেন, এটা খুবই অসম্মানজনক।

শাহরুখ খান বলেন, আমি ব্যক্তিগতভাবে পাক অলরাউন্ডার আব্দুল রাজ্জাককে আমার দলে ভেড়াতে চেয়েছিলাম। শুধু তাই নয়, মোট ১১ পাকিস্তানি ক্রিকেটারকে নেয়ার জন্য সংক্ষিপ্ত তালিকা করেছিলাম আমি। তবে শেষমেষ তাদের কাউকেই নিতে পারিনি।

এতে ভারতীয় সমর্থকদের তুমুল সমালোচনার মুখে পড়েন শাহরুখ। তিনি বলেন, পাকিস্তান ও ভারতের রাজনৈতিক বৈরিতা আইপিএলে ভালোভাবে নিয়ন্ত্রণ করা উচিত। আমি সত্যিই বিশ্বাস করি, বিশ্বে ক্রিকেটে সংক্ষিপ্ত সংস্করণে পাকিস্তানের খেলোয়াড়রা সেরা। তারা চ্যাম্পিয়ন ও চমৎকার।

শাহরুখ বলেন, দুই দেশের মধ্যে রাজনৈতিক বৈরিতা আছে। তবে খেলাধুলাকে এর মধ্যে জড়ানো উচিত নয়।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

Cancel reply

বলিউড

সন্তান আগমনের চার মাস আগেই দীপিকার নতুন নাম দিলেন রণবীর!

Published

on

সেপ্টেম্বরেই নতুন অতিথি আসছে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর সংসারে। ২৯ ফেব্রুয়ারি প্রথম ভক্ত অনুরাগীদের সঙ্গে সুখবর’টি ভাগ করে নেন তাঁরা। তবে দিপীকার অন্তসস্তা হওয়া নিয়ে নানা মতবাদ আছে। অনেকের ধারণা, ছয় মাসের অন্তঃসত্ত্বা দিপীকা। আবার এক দলের দাবি, সারোগেসির মাধ্যমে সন্তান নিচ্ছেন এই দম্পতি।

এখন পর্যন্ত দীপিকাকে দেখে বোঝার উপায় নেই যে, তিনি মা হতে চলেছেন। তাঁর নির্মেদ, সুঠাম শরীরে মেদের লেশমাত্র নেই। সাধারণত অন্তঃসত্ত্বা থাকাকালীন ওজন বৃদ্ধি পায় মেয়েদের। তবে দীপিকা এক্ষেত্রে ব্যতিক্রম।

সম্প্রতি সন্তানের ‘সোনোগ্রাম’-এর ছবি প্রকাশ্যে এনেছেন তাঁরা। এখনও প্রায় পাঁচ মাস বাকি সন্তান আগমনের। এর মাঝেই দীপিকার নতুন নাম দিলেন বেটার হাফ রণবীর সিং।

বরাবরই দীপিকার সাফল্যে উৎফুল্ল হয়েছেন রণবীর। এককথায় দিপীকা’কে তিনি চোখে হারান। বিয়ের পাঁচ বছরের মাথায় মা হতে চলেছেন অভিনেত্রী। তবে মাতৃত্বকালীন ছুটি না কাটিয়ে চুটিয়ে কাজ করছেন দীপিকা। সম্প্রতি অভিনেত্রীর সাফল্যের মুকুটে জুড়েছে নতুন পালক। ‘গ্লোবাল ডিসরাপ্টর্স, ২০২৪’-এর তালিকায় প্রথম ভারতীয় হিসাবে জায়গা করে নিয়েছেন তিনি।

এই তালিকা মূলত কোনও বিষয়ে পথিকৃৎ স্থানীয়দের নিয়েই তৈরি করা হয়। দীপিকাকে বিনোদন জগতে তাঁর অবদানের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। স্ত্রীর এই সাফল্য ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন রণবীর। উচ্ছ্বাস প্রকাশ করতে স্ত্রীকে ‘বেবি মাম্মা’ অর্থাৎ ‘বাচ্চার মা’ বলে সম্বোধন করেন। দীপিকাকে নিয়ে প্রকাশিত আর্টিকেলের ছবি তুলে অভিনেতা লেখেন, ‘বাচ্চার মা, আমাদের কাঁপিয়ে দিয়েছে।’

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

বিষয়’টি নিয়ে একেবারে লজ্জিত নই: জেফার

Published

on

এই সময়ের জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী জেফার রহমানের নতুন ইংরেজি গান ‘স্পাইসি’ প্রকাশ পাওয়ার পর থেকেই নানা আলোচনা সমালোচনা চলছে। গান’টিতে নার্গিস আক্তারের গাওয়া ‘সোনা বন্ধু তুই আমারে’ গানের দু’টি লাইন ব্যবহার করা হয়েছে। যা নিয়ে নেটদুনিয়ায় তুমুল সমালোচিত হচ্ছেন জেফার।

এবার সমালোচনার কড়া জবাব দিলেন এই গায়িকা। গণমাধ্যমে বিষয়’টি নিয়ে জেফার বলেন, ‘যে অংশটুকু নিয়ে সমালোচনা করছেন, সেটুকু কিন্তু আমার লেখা কিংবা সুর করা নয়। লিরিকটা ফুয়াদ ভাইও লেখেন নাই। গানটি অনেক আগে নার্গিস নামের একজনের গাওয়া। ইউটিউবে সার্চ করলেই পাওয়া যাবে। ২০০৬ সালে সেই গানটি প্রথম কানিজ সুবর্ণাকে নিয়ে করেন ফুয়াদ ভাই।’

মূলত সেই রেফারেন্সটাই ২০২৪ সালে জেফারের ইংরেজি গানে আনা হয়েছে। গায়িকা বলেন , ‘যারা ফুয়াদ ভাইয়ের গান শোনেন, তারা বিষয়টি বুঝতে পারছেন। তবে নতুন বা বয়সে ছোট’রা বুঝতে পারছে না গানের অংশটুকু রেফারেন্স হিসেবে ব্যবহার করা হয়েছে।’

ট্রোল হওয়া প্রসঙ্গে জেফার বলেন, ‘ট্রোলিং’কে কখনও পাত্তা দিই না। নিজের যোগ্যতা সম্পর্কে জানি আমি। কী করতে পারি, সেটা কাজের মধ্য দিয়ে ইতোমধ্যে প্রমাণ করে এসেছি। সামনেও কাজ দিয়েই নিজের যোগ্যতা প্রমাণ করতে চাই। তাই সমালোচনা নিয়ে আমি একিদমই ভাবি না।’

এই গায়িকার ভাষ্য, ‘আমার জায়গায় অন্য কেউ হলে হয়তো এই ট্রল নিয়ে নড়েচড়ে বসতো। আমাকে এইসব ভাবায় না। আমার চেহারা যেহেতু পরিচিত, তাই সমালোচনাটা আমার ঘাড়ে পড়ছে। তবে বিষয়টি নিয়ে আমি লজ্জিত নই।’

Advertisement

এক সময় নার্গিসের গান’টিকে অশালীন হিসেবে আখ্যা দিয়েছিলেন দেশীয় শ্রোতারা। সেই গান’কে আবারও জেফার আধুনিকতার মোড়কে উপস্থাপন করায় কঠোর সমালোচিত হচ্ছেন।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ঘনিষ্ট দৃশ্যে অস্বস্তি নিয়ে মুখ খুললেন তামান্না

Published

on

সাম্প্রতিক সময়ে হঠাৎ করেই নিজের চিরচেনা ইমেজ ভেঙে ফেলেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। ক্যারিয়ারের শুরুর দিকে খুবই রক্ষণশীল ও বুঝেশুনে কাজ করতেন এই অভিনেত্রী। সেসময় অশ্লীল কোনো দৃশ্যে পাওয়া যায়নি তাঁকে। এমন কি পর্দায় চুম্বনের দৃশ্যেও রাজি ছিলেন না তামান্না। অথচ সেই তামান্নারই এখন খোলামেলা দৃশ্যেও কোন আপত্তি নেই!

সম্প্রতি এক সাক্ষাৎকারে পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ঘনিষ্ঠ দৃশ্যে নারীদের চেয়ে পুরষেরাই বেশি অস্বস্তি অনুভব করেন। বিষয়’টিকে আরো খোলাসা করে তামান্না বলেন, ‘পর্দায় আমাদের চেয়ে পুরুষদের বেশি অস্বস্তি হয় ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করার সময়। তারা ভাবেন, বেশি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করলে নারীরা হয়তো খারাপ ভাববেন। অবশ্য নারীদের যাতে অস্বস্তি না হয়, সেই দিকটা দেখার দায়িত্বও তাঁদের উপর থাকে।’

‘লাস্ট স্টোরিজ টু’তে অভিনেতা বিজয়ের সঙ্গে তামান্নার ঘনিষ্টদৃশ্য বেশ সাড়া ফেলেছিল। ঐ সিনেমার সেটেই সম্পর্কে জড়ান দু’জনে। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন তামান্না ও বিজয়।

সম্প্রতি মুক্তি পেয়েছে তামান্না অভিনীত ‘আরানমানাই ফোর’। সিনেমাটি বক্স অফিসে ভাল ব্যবসা করছে। এখন পর্যন্ত ৪৭.৯০ কোটি টাকা আয় করে নিয়েছে।

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version