দীপিকা জানালেন কার জন্য মরতে পারেন

শুক্রবার রাতে নীতা অম্বানী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত প্রায় গোটা বলিউড। শুধু হিন্দি সিনেমার তারকারা নয়, সুপার মডেল জিজি হাদিদ, মেইসি উইলিয়ামস, টম হল্যান্ডের মতো একাধিক হলিউড তারকা উপস্থিত ছিলেন। ঘরোয়া কোনও অনুষ্ঠান কিংবা জাঁকজমকপূর্ণ উদ্যাপন— অম্বানীদের প্রত্যেকটি অনুষ্ঠানেই আলো করে থাকে বলিউড। এ ক্ষেত্রেও তার ব্যতিক্রম হলো না। তবু তাদের সকলের মধ্যে অনেকেরই নজর কেড়েছেন এক জন। যাকে দেখা মাত্র ‘মরতে পারি’ লিখলেন দীপিকা।
বেশ অনেক বলিউডে গুঞ্জন, চিড় ধরছে নাকি দীপবীরের সম্পর্কে। তবে অনুরাগীদের আশ্বস্ত করে রণবীরের হাতে হাত রেখেই অনুষ্ঠান কক্ষে প্রবেশ করলেন দীপিকা পাড়ুকোন। হাসিমুখে পোজ় দিলেন আলোকচিত্রীদের। এক কথায় চেনা ছন্দে ধরা দিলেন এই তারকা জুটি। তবু যাকে দেখে হৃদ্স্পন্দন বেড়েছে বলিউডের মস্তানির, তিনি হলেন শাহরুখ খান।
কালো স্যুট। সেই স্যুটের গা জুড়ে চকচকে স্ট্রাইপ। সঙ্গে পরেছেন ভি গলা শার্ট। গলায় সোনার চেন। বিভিন্ন সাক্ষাৎকারে শাহরুখ বলেন, তার পছন্দের রং কালো। কোনও বিশেষ অনুষ্ঠান হলেই পছন্দের কালো রঙের পোশাকই বাছাই করেন শাহরুখ। শাহরুখের এই ছবি ছড়িয়ে পড়তেই অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দেন। সেই ছবি দেখেই দীপিকা জানান, ‘মরতে পারি।’ শাহরুখের সহ-অভিনেত্রী মাহিরা খান লেখেন, ‘পূজা, এমনটা কেউ করে?

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version