Connect with us

হলিউড

ভারত ছাড়তে মন চায় না নিকের

Avatar of author

Published

on

ক্যালিফোর্নিয়ার বাড়িতে উৎসব-পার্বণে মাঝেমধ্যেই জোনাসকে শেরওয়ানিতে দেখা যায়। পুজো হলে তার শ্বেতকপালে ওঠে মাংটিকা। এবার এসেছেন স্ত্রীর দেশে। পরনে ফুলছাপ হলুদ কুর্তায় নিক জোনাস হয়ে উঠলেন ঘরের ছেলে। এখানকার জলহাওয়া, মানুষগুলিকে ছেড়ে তার যেন আর আমেরিকায় ফিরতেই ইচ্ছে করছে না! জানালেন, ‘মনকেমন করছে!’

পাঁচ বছর পর বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা জোনাসের সঙ্গে ভারতে এলেন তার স্বামী নিক। মুম্বাইয়ের এক ফ্যাশন অনুষ্ঠানে স্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন আমেরিকার গায়ক। পেলেন জামাই আদর। অনুষ্ঠান শেষে ফেরার পালা। সেলফি পোস্ট করলেন নিক। তার পরনে হালকা হলুদ রঙের সেই ছাপছোপ জামা, চোখে রোদচশমা। ব্যালকনিতে দাঁড়িয়ে আছেন তিনি। ছবিটি দিয়ে নিক লিখলেন, ‘ভারতবর্ষ… আমি তোমায় মিস করেছি।’

ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই মন্তব্যের বন্যা। কেউ তাকে বললেন, ‘ন্যাশনাল জিজু’ (জাতীয় জামাইবাবু), কেউ লিখলেন, ‘ভারতবর্ষও তোমাকে মিস্ করে।’ কেউ লিখলেন, ‘তোমাকে ভারতে ফিরতে দেখে ভালো লাগছে। আশা করি, পরিবার-সহ এই ট্রিপটা উপভোগ করছ।’

কেউ আবার নিককে পরামর্শ দিলেন, এতই মনখারাপ যখন, পাকাপাকি ভাবে ঘরজামাই হয়ে এ দেশে চলে আসতে। সেই মন্তব্য সমর্থন করলেন অনেকেই। নিক কি প্রিয়াঙ্কার দেশে এসেও মাস কয়েক থাকতে পারেন না? প্রশ্ন ছুড়ে দিলেন অনেকেই।

কন্যা মালতীর জন্মের পর নিক এই প্রথম এলেন ভারতে। সারোগেসির মাধ্যমে গত বছর জানুয়ারিতে সন্তানের জন্ম দিয়েছেন নিক-প্রিয়ঙ্কা। শুক্রবার তারা গিয়েছিলেন মুম্বইয়ের নীতা মুকেশ অম্বানী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনে। প্রিয়াঙ্কা সেই চাঁদের হাটের ফোটোশুটের ছবি পোস্ট করেছিলেন।

Advertisement

প্রথম ছবিটিতে প্রিয়াঙ্কা বসে আছেন, নিক তার পাশে দাঁড়িয়ে। দ্বিতীয়টিতে পরস্পরের দিকে দৃষ্টিনিবদ্ধ তাদের। তৃতীয় ছবিটি তার একার। পকেটে হাত ঢুকিয়ে দাড়িয়ে রয়েছেন তিনি।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বিনোদন

শুধু গান গেয়েই ১০ হাজার কোটি টাকার মালিক যে শিল্পী

Avatar of author

Published

on

বিশ্বখ্যাত মার্কিন পপশিল্পী, রেকর্ড প্রযোজক, র‌্যাপার, গীতিকার ও অভিনেত্রী টেইলর সুইফট। সংগৃহীত ছবি

প্রথমবারের মতো শতকোটিপতি বা বিলিওনিয়ারের এলিট ক্লাবে প্রবেশ করেছেন জনপ্রিয় মার্কিন সংগীত তারকা টেইলর সুইফট। নাম লেখালেন বিলিয়ন ডলার আয় করা তারকাদের তালিকায়। মঙ্গলবার(২ এপ্রিল) ফোর্বস ম্যাগাজিন ১৪ জন বিলিয়নিয়ার তারকার খবর প্রকাশ করেছে। এর মধ্যে ১৪তম অবস্থানে রয়েছেন এই পপ গায়িকা। এই ১৪ ধনী তারকার সম্পদের মোট পরিমাণ ৩১ বিলিয়ন ডলার বা ৩ হাজার ১০০ কোটি মার্কিন ডলার।

জনপ্রিয় সঙ্গীতশিল্পী, বিশ্বখ্যাত পপ শিল্পী, রেকর্ড প্রযোজক, র‌্যাপার, গীতিকার ও অভিনেত্রী-সব পরিচয়ে পরিচিত ৩৪ বছর বয়সী টেইলর সুইফট। শ্রোতা-দর্শকদের ১০টি জনপ্রিয় অ্যালবাম উপহার, রেকর্ড চারবার সেরা অ্যালবামের গ্র্যামি জয়ী টেইলর সুইফটই প্রথম যিনি শুধুমাত্র গানের ওপর ভিত্তি করে একজন বিলিয়নিয়ার হিসেবে আত্মপ্রকাশ করলেন।

ফোর্বসের তথ্য অনুযায়ী, বর্তমানে টেইলর সুইফটের সম্পদের পরিমাণ ১.১ বিলিয়ন বা ১১০ কোটি ডলারেরও বেশি। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ ১২ হাজার ৬৪ কোটি ৩৮ লাখ টাকার বেশি।

গত জুনের পর থেকে সুইফটের মোট সম্পদে ৩৬০ মিলিয়ন ডলারের বেশি অর্থ যোগ হয়েছে। সে সময় নিজের যোগ্যতায় সবচেয়ে ধনী হওয়া মার্কিন নারীদের মধ্যে ৩৪ নম্বরে ছিলেন সুইফট।

প্রায় দুই দশকের ক্যারিয়ারে ১০টি জনপ্রিয় অ্যালবাম উপহার দিয়েছেন টেলর সুইফট।এই বিষয়টি উদ্‌যাপন করতেই সম্প্রতি ইরাস ট্যুর শুরু করেছিলেন তিনি। এই ট্যুরের মধ্য দিয়ে পৃথিবীর বিভিন্ন দেশে একের পর এক কনসার্ট করছেন সুইফট। ইরাস ট্যুরের মধ্য দিয়ে বিপুল আর্থিক লাভেরও মুখ দেখলেন মার্কিন পপ তারকা।

Advertisement

ফোর্বসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ইতিমধ্যে বিভিন্ন দেশে সুইফটের ইরাস ট্যুরের টিকিট ৭৮০ মিলিয়ন ডলার বিক্রি হয়েছে। তাই সুইফটের এই সফরকে সর্বকালের সর্বোচ্চ উপার্জনকারী সফর হিসেবে আখ্যায়িত করা হয়েছে। এই সফরের বিপুল আয় ৩৩ বছর বয়সী গায়িকাকে মর্যাদাপূর্ণ বিলিয়নিয়ার ক্লাবেও পৌঁছে দিয়েছে।

লাইভ-মিউজিক বাণিজ্য প্রকাশনা ‘পোলস্টার’-এর প্রতিবেদন অনুযায়ি, ইরাস ট্যুর হলো বিলিয়ন ডলারের মাইলফলক স্পর্শ করা প্রথম সফর । ২০২২ সালের নভেম্বর থেকে ২০২৩ সালের নভেম্বর পর্যন্ত, ১২ মাসের টিকিট বিক্রিতে সুইফটের ট্যুর এই বিশাল মাইফলক অর্জন করে। এসময়ের মধ্যে ৬০টি শো থেকে ইরাস ট্যুর আনুমানিক ৪.৩৫ মিলিয়ন বা ৪০ লাখ ৩৫ হাজার টিকিট বিক্রি করেছে।

গত বছর থেকেই নতুন করে আলোচনায় ছিলেন সংগীতশিল্পী টেলর সুইফট। এর অন্যতম কারণ তাঁর দ্য ইরাস ট্যুর।ইরাস ট্যুরের সময়টিকে সুইফটের জীবনের ‘অবিস্মরণীয় গ্রীষ্ম’ হিসেবে আখ্যা দিয়ে ফোর্বস বোলছে, এই ট্যুরের প্রথম পর্ব থেকে কর পরিশোধের পরও ১৯০ মিলিয়ন ডলার আয় করেন টাইম ম্যাগাজিনের ২০২৩-এর বর্ষসেরা ব্যক্তিত্ব বা পারসন অব দ্য ইয়ার টেইলর সুইফট।

গায়িকার বহুল আলোচিত এই ইরাস ট্যুর নিয়ে নির্মিত সিনেমা গত অক্টোবরে মুক্তি পায়। বিশ্বজুড়ে সিনেমাটি ২৬১ মিলিয়ন ডলার আয় করে। গ্র্যামিজয়ী এই তারকার বিশ্বজুড়ে ৫০ মিলিয়নের বেশি অ্যালবাম বিক্রি হয়েছে। সব মিলিয়ে সুইফটে সম্পদের ৫০০ মিলিয়ন ডলারেরও বেশি অর্থ এসেছে মূলত সংগীত রয়্যালটি এবং সফরের মধ্য দিয়ে। আরও ৫০০ মিলিয়ন ডলার এসেছে তাঁর সংগীত ক্যাটালগের ক্রমবর্ধমান মূল্যের ওপর ভিত্তি করে। ৬টি বিলাসবহুল বাড়ি এবং ১০ মিলিয়ন ডলার মূল্যের একটি ব্যক্তিগত জেট বিমান রয়েছে এই গায়িকার।

প্রতিবেদনে আরও বলা হয়েছে,বর্তমানে বিলিয়নিয়ার তালিকায় আরও চারজন সংগীত তারকা থাকলেও সুইফটের মতো তাঁরা কেউই শুধুমাত্র সংগীত থেকে এই অর্থ উপার্জন করেননি। এদের মধ্যে র‍্যাপার গায়ক জে-জেডের রয়েছে আরমান্দ ডি ব্রাইন্যাক এবং ডি’উজি নামে দুটি মদের ব্র্যান্ড। পাশাপাশি উবারের মতো একাধিক কোম্পানিতেও তাঁর বিনিয়োগ রয়েছে।

Advertisement

অন্যদিকে, সংগীত শিল্পী রিহানাও বিলিয়নিয়ার ক্লাবে পৌঁছেছেন ফ্যান্টি বিউটি নামে তাঁর প্রসাধনী ব্র্যান্ড দিয়ে। অন্তর্বাসের ব্র্যান্ড স্যাভেজ অ্যাক্স ফেন্টিও বিপুল লাভবান করেছে সম্প্রতি ভারতের শীর্ষধনী আম্বানী পুত্রের বিয়েতে গান গেয়ে ৭৪ কোটি রুপি পাওয়া এই মার্কিন গায়ক-গীতিকার ও অভিনেত্রী।

তৃতীয় সঙ্গীত তারকা হলেন প্রয়াত জিমি বাফেট। সংগীতের চেয়েও মার্গারিটাভিল হোল্ডিংস সাম্রাজ্য, অ্যালকোহল ব্যবসা এবং বার্কশায়ার হ্যাথওয়েতে বিনিয়োগের মাধ্যমে বিলিয়নিয়ার হয়ে উঠেছিলেন জিমি। গত বছরের সেপ্টেম্বরে মৃত্যুর আগে মার্কিন এই গায়ক-গীতিকারকে বিলিয়নিয়ার তালিকায় অন্তর্ভুক্ত করেছিল ফোর্বস।

এসব বিষয় পর্যালোচনা করে শুধুমাত্র সংগীত দিয়ে বিলিয়নিয়ার হওয়া টেলর সুইফটকে তুলনা করা হচ্ছে ব্রুস স্প্রিংস্টিনের মতো কিংবদন্তিদের সঙ্গে।

জীবদ্দশায় শুধুমাত্র রোড শো করেই বিলিয়ন ডলার আয় করেছিলেন আমেরিকান এই রক সঙ্গীত শিল্পী, গীতিকার ও গিটারিস্ট।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

হলিউড

৫১ বছর বয়সে মা হলেন হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ

Avatar of author

Published

on

৫১ বছর বয়সে দ্বিতীয় সন্তানের মা হলেন জনপ্রিয় হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ়। সামাজিকযোগাযোগ মাধ্যমে তিনি এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

‘চার্লিজ় এঞ্জেলস’ খ্যাত অভিনেত্রী ক্যামেরন জানিয়েছেন, তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে হাতে আঁকা একটি ছবিতে লেখা, ‘একটা ছোট্ট পাখি আমার সঙ্গে ফিসফিস করে কথা বলল।’ ছবিটির সঙ্গে ক্যামেরন লেখেন, ‘আমাদের ছেলে কার্ডিনাল ম্যাডেনের জন্মের খবর ভাগ করে নিতে পেরে আমি উত্তেজিত। ও খুব সুন্দর এবং আমরা সবাই খুব খুশি।’ তবে সদ্যোজাতের সুরক্ষার কথা মাথায় রেখেই তার কোনও রকম ছবি এখন সামাজিকযোগাযোগ মাধ্যমে পোস্ট করবেন না বলে জানিয়েছেন ক্যামেরন।

২০১৫ সালে ‘গুড শার্লট’ ব্যান্ডের গিটারিস্ট বেনজি ম্যাডেনকে বিয়ে করেন ক্যামেরন। ২০১৯ সালে প্রথম সন্তান কন্যা র‌্যাডিক্সের জন্ম দেন তিনি। এ খবরও সামাজিকযোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছিলেন দম্পতি। ক্যামেরন সুখবর শোনাতেই অনুরাগীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

১৯৯৪ সালে ‘দ্য মাস্ক’ ছবির মাধ্যমে ক্যামেরনের অভিনয় জীবনের সূত্রপাত। ‘ভ্যানিলা স্কাই’, ‘দেয়ার’স সামথিং অ্যাবাউট মেরি’, ‘মাই বেস্ট ফ্রেন্ড’স ওয়েডিং’ তার উল্লেখযোগ্য ছবি।

পুরো পরতিবেদনটি পড়ুন

হলিউড

পবিত্র কোরআন পড়ে মুগ্ধ হলিউড অভিনেতা স্মিথ

Avatar of author

Published

on

হলিউড তারকা উইল স্মিথ অন্য ধর্মের অনুসারী হলেও পবিত্র কোরআন মুগ্ধ করেছে এ অভিনেতাকে। গেলো বছর রমজানে ধর্মগ্রন্থটি পড়ে এই অনুভূতি হয় তার। শুধু মুগ্ধই হননি, কোরআন সম্পর্কে নিজের মতামত ও অনুভূতিও প্রকাশ করেছেন তিনি।

মঙ্গলবার (১৯ মার্চ) ডেইলি সাবাহর এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এ প্রসঙ্গে স্মিথ বলেন, আমি সরলতা ভালোবাসি; আল কোরআন স্পষ্ট; এটি পুরো স্বচ্ছ। এ নিয়ে ভুল বোঝাবুঝির অবকাশ নেই। এটির সারমর্ম স্পষ্ট এবং খুবই সুন্দর।

তিনি আরও বলেন, আমি খুব অবাক হলাম যখন দেখলাম এগুলোর মধ্যে কত মিল। আমি কখনও ইব্রাহিমকে পিতা হিসেবে বুঝতে পারিনি এবং এরপর ঈসা ও ঈসমাইলের সঙ্গে তার বিভক্তি। এই অনুধাবনের সমাপ্তিটা খুব সুন্দর ছিল।

উইল স্মিথ জানান, ইহুদি ও খ্রিস্টানদের ধর্মীয় গ্রন্থও পড়েছেন তিনি। কোরআন, তোরাহ ও বাইবেলের মধ্যে অনেক মিল খুঁজে পাওয়ায় বেশ অবাকও হয়েছেন এই অভিনেতা। স্মিথ বর্তমানে সৌদি আরব সফরে রয়েছেন। তিনি মধ্যপ্রাচ্যের দেশুগুলোর প্রতি নিজের ভালোবাসার কথা জানিয়েছেন।

Advertisement

তিনি রসিকতার ছলে বলেন, আমার মনে হয় আমি পূর্বের জীবনে দৈত্য ছিলাম। মনে হচ্ছে আমি আমার বাড়িতে রয়েছি। বিষয়টি আমি পছন্দ করছি।

প্রসঙ্গত, বিখ্যাত আলাদিন সিনেমায় দৈত্যের চরিত্রে অভিনয় করেছিলেন উইল স্মিথ। গত বছর রমজান মাসে কোরআন শরিফ পড়েছিলেন বলে জানান এই অভিনেতা।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

ঘূর্ণিঝড় ঘূর্ণিঝড়
আবহাওয়া26 mins ago

রাতে ৮০ কি.মি. বেগে ঝড় হতে পারে যে সব এলাকায়

সিলেটের ওপর দিয়ে সর্বোচ্চ ৮০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বয়ে যাওয়ার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সেই সঙ্গে এসব জেলায় ঝরতে...

জাতীয়28 mins ago

বিদেশি বিশ্ববিদ্যালয়ে প্রথম বাংলাদেশি ভিসি

সোমালিয়ার মোগাদিসুতে অবস্থিত দারুসালাম ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেলর হিসেবে নিয়োগ পেয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের সাবেক শিক্ষার্থী প্রফেসর ড. শেখ...

বাংলাদেশ58 mins ago

হিটস্ট্রোকে সারা দেশে শিশুসহ পাঁচ জনের মৃত্যু

সারা দেশে চলছে তীব্র তাপপ্রবাহ। তাপপ্রবাহে একদিনেই হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে শিশুসহ মারা গেছেন পাঁচ জন। চট্রগ্রাম, পাবনা  চুয়াডাঙ্গা ও গাজীপুরে...

জাতীয়59 mins ago

‘দেশের সব জেলায় মিনি স্টেডিয়াম করার উদ্যোগে নিয়েছে সরকার’

যখনই সরকারে এসেছি তখনই চেষ্টা করেছি খেলাধুলার প্রতি আমাদের ছেলেমেয়েদের আরও বেশি অনুরাগী করতে। কারণ খেলাধুলা মানুষের শারীরিক ও মানসিক...

জাতীয়3 hours ago

নির্বাচন হলো অনেকটা ইনজেকশন বা টিকার মতো: ইসি আলমগীর

ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নির্বাচনের ক্ষেত্রে যেটা বলা হয়, একটা শঙ্কা থাকে। নির্বাচন হলো অনেকটা ইনজেকশন বা টিকার মতো। টিকা...

জাতীয়3 hours ago

‘নিবন্ধনের বাইরে থাকা অনলাইন পোর্টাল বন্ধ করা হবে’

দেশে একেবারে প্রতিষ্ঠিত গণমাধ্যমের ২১৩টি অনলাইন আছে। আর রেজিস্টার অনলাইন আছে ২১৩টি। অর্থাৎ মোট ৪২৬টি অনলাইন আছে। একইসঙ্গে যেগুলো দরখাস্ত...

খুলনা4 hours ago

প্রচণ্ড গরমে গলে যাচ্ছে যশোরের রাস্তার পিচ

যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। প্রচণ্ড গরমে নাকাল হয়ে পড়েছে সাধারণ মানুষের জনজীবন। শ্রমজীবী মানুষ রয়েছেন...

নির্বাচন কমিশন নির্বাচন কমিশন
জাতীয়5 hours ago

ডিসি-এসপিদের সঙ্গে ইসির বৈঠক ২৫ এপ্রিল

আগামী ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে শেষ করতে দেশের সব জেলা প্রশাসক (ডিসি), পুলিশ সুপার (এসপি) এবং বিভাগীয় কমিশনারসহ সংশ্লিষ্টদের...

আইন-বিচার6 hours ago

গরমে সুপ্রিম কোর্টের আইনজীবীদের গাউন পরতে হবে না

সুপ্রিম কোর্টের উভয় বিভাগে (হাইকোর্ট-আপিল বিভাগ) মামলা পরিচালনার সময় আইনজীবীদের গাউন পরার বাধ্যবাধকতা শিথিল করেছে সুপ্রিমকোর্ট প্রশাসন। আইনজীবীরা চাইলে গাউন...

জাতীয়6 hours ago

তাপদাহের কারণে স্কুল-কলেজ ১ সপ্তাহ বন্ধ থাকবে

সারাদেশের উপর দিয়ে চলমান তাপদাহ ও আবহাওয়া দপ্তরের সতর্কতা জারির পরিপ্রেক্ষিতে সারাদেশের সকল স্কুল-কলেজ এক সপ্তাহ বন্ধ থাকবে। শনিবার (২০...

Advertisement
খুলনা6 mins ago

৭৫ বছর বয়সে দ্বিতীয় বিয়ে, কুপিয়ে হত্যা করলো ছেলেরা

ঘূর্ণিঝড়
আবহাওয়া26 mins ago

রাতে ৮০ কি.মি. বেগে ঝড় হতে পারে যে সব এলাকায়

জাতীয়28 mins ago

বিদেশি বিশ্ববিদ্যালয়ে প্রথম বাংলাদেশি ভিসি

আন্তর্জাতিক48 mins ago

আরবের যে দেশে সবচেয়ে বেশি সিনেমা হল

বাংলাদেশ58 mins ago

হিটস্ট্রোকে সারা দেশে শিশুসহ পাঁচ জনের মৃত্যু

জাতীয়59 mins ago

‘দেশের সব জেলায় মিনি স্টেডিয়াম করার উদ্যোগে নিয়েছে সরকার’

আন্তর্জাতিক1 hour ago

ইসরাইলের চার ব্যক্তি ও দুই সংস্থার ওপর নিষেধাজ্ঞা

ঢাকা2 hours ago

খালের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

বলিউড2 hours ago

অন্যের সংসার ভেঙে রাজকে বিয়ে করেন শিল্পা?

ক্রিকেট2 hours ago

পুরো আইপিএল না খেললে যেভাবে টাকা পাবেন মোস্তাফিজ

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত