Connect with us

বলিউড

বিচ্ছেদের পর এখনও অবসাদের অন্ধকারেই সামান্থা

Published

on

সামান্থা

দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। নিজের দক্ষতায় প্রতিষ্ঠা করেছেন নিজের জায়গা। দক্ষিণী চলচ্চিত্র জগৎ পেরিয়ে বলিউডেও আস্তে আস্তে নিজেকে মেলে ধরছেন সামান্থা রুথ প্রভু। ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর মতো জনপ্রিয় ওয়েব সিরিজে কাজ করে প্রশংসা অর্জন করেছেন ইতিমধ্যেই। কর্ণ জোহরের কফি কাউচেও অভিষেক হয়ে গিয়েছে তার।

বলিউড অভিনেতা বরুণ ধওয়ানের সঙ্গে কাজ করছেন স্পাই থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় ভার্সনে। অন্য দিকে, দক্ষিণে মুক্তির অপেক্ষায় ‘শকুন্তলম’। সব মিলিয়ে পেশাগত জীবনের অন্যতম সেরা সময়ে রয়েছেন সামান্থা রুথ প্রভু। তা সত্ত্বেও অবসাদের অন্ধকার নাকি মাঝেমধ্যেই গ্রাস করে তাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিবাহবিচ্ছেদের পরবর্তী সময়ের জীবন নিয়ে মুখ খুললেন সর্বভারতীয় অভিনেত্রী।

২০২১ সালের অক্টোবর মাসে সমাজমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মন খারাপ করা খবর প্রকাশ করেন সামান্থা ও নাগা চৈতন্য। অথচ দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তারা। বিয়ের আগে ছিলেন লিভ ইন রিলেশনশিপে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক।

সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র চার বছরের মাথায়। বিবাববিচ্ছেদের পরে তাই অবসাদের অন্ধকারে তলিয়ে গিয়েছিলেন সামান্থা।

অভিনেত্রী বলেন, ‘‘খুব খারাপ ভাবনাচিন্তা ভিড় করে আসত মনের মধ্যে। আমি ভাগ্যবতী যে, আমার খুব কাছের কিছু মানুষ ওই সময়ে আমার পাশে ছিলেন।’’ সামান্থার দাবি, ‘‘আমি আমার বিয়েতে ১০০ শতাংশ চেষ্টা করেছিলাম। তারপরেও আমার সম্পর্ক ভেঙে যায়।’’ তবে সামান্থা জানান, এখন সেই অন্ধকার সময় থেকে অনেকটা বেরিয়ে এসেছেন তিনি। এখনও নাকি মাঝেমধ্যে খারাপ চিন্তা মাথায় ঘোরে তার। তবে, আগের চেয়ে এখন অনেক ভাল আছেন তিনি, জানান পর্দার ‘শকুন্তলম’।

Advertisement

দিন কয়েক আগে সমাজমাধ্যমে ভাইরাল হয় নাগা চৈতন্য ও তার বর্তমান চর্চিত প্রেমিকা শোভিতা ধুলিপালার ছবি। সমাজমাধ্যমে নাগা চৈতন্যর সঙ্গে একটি ছবি পোস্ট করেন এক নামী রেস্তরার শেফ। সেই ছবিতে দেখা যায়, ঠিক পিছনের টেবিলেই বসে রয়েছেন অভিনেত্রী শোভিতা ধূলিপালা। নাগা চৈতন্যর ছবিতে শোভিতাকে দেখতে পাওয়ার পরেই সমাজমাধ্যমে ভাইরাল হয় সেই ছবি। দুই তারকার দীর্ঘ দিনের প্রেমের জল্পনায় কি তবে সিলমোহর পড়ল? কৌতূহলী হয়ে ওঠেন অনুরাগীরা।

তবে সমাজমাধ্যমের পাতায় সেই ছবির আয়ু সীমিত। ভাইরাল হওয়ার পরেই রন্ধনশিল্পীর ইনস্টাগ্রামের পাতা থেকে উধাও হয়ে যায় ওই ছবি। গত বছর থেকেই তাদের দু’জনের প্রেমের গুঞ্জনে সরগরম বলিপাড়া। তবে সমাজমাধ্যম থেকে ছবি সরে যাওয়ার ঘটনায় স্পষ্ট, এখনই নিজেদের সম্পর্ক ‘অফিশিয়াল’ করতে চাইছেন না নাগা চৈতন্য ও শোভিতা ধূলিপালা।

বলিউড

বাবা হারালেন ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম

Published

on

আমির খান অভিনীত ‘দঙ্গল’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল  অভিনেত্রী জাইরা ওয়াসিমের। সোমবার (২৮মে) বাবাকে হারান এই অভিনেত্রী। বাবার মৃত্যুর বিষয়টি নিজেই জানিয়েছেন জাইরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জাইরা লিখেছেন, ‘আমার বাবা জাহিদ ওয়াসিম মারা গেছেন। তার জন্য আপনারা প্রার্থনা করবেন। আল্লাহ যেন তাকে ক্ষমা করে দেন, কবরে শান্তি দেন, শাস্তি থেকে রক্ষা করেন সেই প্রার্থনা করবেন।’

শিশুশিল্পী হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেন জাইরা। আমির খানের ইতিহাস সৃষ্টি করা চলচ্চিত্র ‘দঙ্গল’ এবং ‘সিক্রেট সুপারস্টার’-এ অভিনয় করে কোটি দর্শকের মন জয় করে নেন অভিনেত্রী। কিন্তু ২০১৯ সালে বলিউডকে বিদায় জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, ‘অভিনয় করা ইসলাম ধর্ম বিরোধী। আর তাই তিনি স্বেচ্ছায় তাঁর ক্যারিয়ারকে বিদায় জানাচ্ছেন।’

জাইরা ওয়াসিমকে সর্বশেষ দেখা গেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ চলচ্চিত্রে। এতে প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এরপর আর কোনো সিনেমায় অভিনয় করেননি জাইরা।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ফিলিস্তিনে ইসরায়েলি হামলার প্রতিবাদে মুখর বলিউড তারকারা

Published

on

বিগত কয়েক মাস ধরেই চলছে ইসরায়েল-হামাস সংঘাত। একের পর এক আক্রমন পাল্টা আক্রমণে ক্ষত বিক্ষত ফিলিস্তিনের গাজা ভূখণ্ড। এ নিয়ে বেশ কয়েকবার যুদ্ধবিরতির আহ্বান জানানো হলেও হামলা থামার কোনো লক্ষণ নেই। সম্প্রতি ফিলিস্তিনের রাফাহতে আবারও হামলা চালিয়েছে ইসরায়েল।

এই হামলায় এখন পর্যন্ত নিহত হয়েছে ৬৬ জন। যার প্রেক্ষিতে বিশ্বজুড়ে চলছে নিন্দার ঝড়। এবার রাফাহতে ইসরায়েলি হামলার নিন্দা জানালেন বলিউডের তারকারাও। ইসরায়েলি হামলার নিন্দা জানিয়ে ও ফিলিস্তিনের প্রতি সংহতি প্রকাশ করে সামাজিক মাধ্যমে প্রতিবাদ জানিয়েছেন আলিয়া ভাট, কারিনা কাপুর ও বরুণ ধাওয়ানসহ একাধিক তারকা।

মঙ্গলবার (২৮ মে) আলিয়া ভাট তার ইনস্টাগ্রাম স্টোরিজে ‘দ্য মাদারহুড হোম’-এর একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে লেখা আছে, “সব শিশুই ভালোবাসার যোগ্য। সমস্ত শিশু নিরাপত্তার যোগ্য। সব শিশু শান্তির যোগ্য। সমস্ত শিশুর জীবন প্রাপ্য। এবং সমস্ত মায়েরা তাদের সন্তানদের সেই ভালোবাসা দিতে সক্ষম হওয়ার যোগ্য।’ পোস্টটি শেয়ার করে ক্যাপশনে আলিয়া হ্যাশট্যাগ দিয়েছেন, ‘অল আইজ অন রাফাহ (সবার চোখ রাফাহ’র দিকে)।’

অভিনেত্রী কারিনা কাপুর খানও মঙ্গলবার তার ইনস্টাগ্রাম স্টোরিজে ইউনিসেফের অফিসিয়াল একটি ইনস্টাগ্রাম পোস্ট পুনরায় শেয়ার করেছেন। পোস্টটি ছিল ইউনিসেফের নির্বাহী পরিচালক ক্যাথরিন রাসেলের যিনি রাফাহতে শিশু ও মানুষ হত্যার নিন্দা করেছেন এবং এই কাজটিকে ‘অবিবেচনীয়’ বলে অভিহিত করেছেন।

বলিউডের তরুণ অভিনেতা বরুণ ধাওয়ানও ইসরায়েলের সর্বশেষ হামলার প্রতিবাদে সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ ‘অল আইজ অন রাফাহ’ শেয়ার করেছেন।

Advertisement

এর আগে অভিনেত্রী মাধুরী দীক্ষিত, তৃপ্তি দিমরি, ফাতিমা সানা শেখ, সামান্থা প্রভু, দিয়া মির্জা এবং স্বরা ভাস্করের মতো তারকারা ফিলিস্তিনি ও রাফাহবাসীর প্রতি সংহতি প্রকাশ করে ইসরায়েলি হামলার নিন্দা করেছেন।
এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

কপিল শর্মা শো’তে কাজ দেওয়ার প্রলোভনে ধর্ষণ, গ্রেপ্তার ১

Published

on

ভারতের জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে কাজের প্রলোভন দেখিযে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ২৬ বছর বয়সী ওই নারী মুম্বাই পুলিশের কাছে মামলা দায়েরের পর অভিযুক্ত আনন্দ সিং নামের একজন কাস্টিং এজেন্টকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মুম্বাই পুলিশের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ঘটনার শিকার হওয়া ঐ নারী বেশ কিছুদিন আগে অনলাইন মাধ্যমে পরিচিত হন আনন্দ সিংয়ের সঙ্গে। অভিযুক্ত তাকে জানায়, তার সঙ্গে বলিউডের বড় বড় ব্যক্তির পরিচয় আছে। তিনি তরুণীকে কপিল শর্মা শোতে যুক্ত করে দেওয়ার বিষয়েও আশ্বাস দেন।

অভিযুক্ত আরও জানান, যদি তার অডিশন ভালো হয়, তাহলে তিনি কাপিল শর্মা শোয়ের কাস্টিং ডিরেক্টরের কাছে নিয়ে যাবেন। এরপর ঐ নারী প্রাথমিক অডিশনের জন্য আনন্দের বাসায় গিয়েছিলেন। সেখানে ধর্ষণের ঘটনা ঘটে।

এরপর ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৫০৬ (ফৌজদারি ভয় দেখানো) ধারায় একটি মামলা দায়ের করেন ওই নারী। পরে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। তবে বিষয়টি নিয়ে কপিল শর্মা বা এই শোয়ের সংশ্লিষ্টরা এখনও কোনো মন্তব্য করেননি।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এ ঘটনায় অভিযুক্ত আনন্দ সিংকে বৃহস্পতিবার (৩০ মে) আদালতে পেশ করা হবে বলে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version