টেস্ট ম্যাচের অনুশীলনে টাইগাররা, ছিলেন না সাকিব

ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর এবার আইরিশদের সঙ্গে টেস্ট চ্যালেঞ্জ বাংলাদেশের। আগামী মঙ্গলবার (৪ মার্চ) থেকে মাঠে গড়াবে একমাত্র টেস্ট ম্যাচটি। আর এই ম্যাচকে সামনে রেখে আজ রোববার (২ মার্চ) থেকে অনুশীলন শুরু করেছে বাংলাদেশের ক্রিকেটাররা। তবে শুরুর দিনেই অনুশীলনে ছিলেন না অধিনায়ক সাকিব আল হাসান।

মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ২টার দিকে শুরু হয়েছে অনুশীলন। সে সেশনের আগে ড্রেসিং রুমে দলের সঙ্গে মিটিং করেন কোচ হাথুরুসিংহে। মিটিং শেষে খেলোয়াড়েরা ড্রেসিং রুম থেকে শেরেবাংলা স্টেডিয়ামের মূল মাঠে বেরিয়ে আসতে শুরু করেন বেলা ২টার কিছুক্ষণ পর।

টেস্ট দলে ফেরা তামিম, শরীফুল ইসলামদের সঙ্গে সেখানে দেখা যায় সাবেক টেস্ট অধিনায়ক মুমিনুল হককে। শুধু দেখা মিলল না সাকিব আল হাসানেরই। জানা গেছে, বাংলাদেশ অধিনায়ক অনুশীলনে আসেননি, টিম হোটেলে বিশ্রাম নিচ্ছেন তিনি।

আইপিএলে দল পাওয়া  সাকিব-লিটনকে রেখেই ঘোষণা করে বিসিবি। আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট নাকি কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলবেন সাকিব –লিটন তা নিয়ে বেশ কিছুদিন থেকেই ছিল গুঞ্জণ। শেষ পর্যন্ত গতকাল নিশ্চিত হয়, টেস্ট খেলবেন এই দুই ক্রিকেটার।

 

 

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version