Connect with us

হলিউড

লাল গালিচায় একা প্রিয়াঙ্কা, মঞ্চে ঠায় দাঁড়িয়ে নিক!

Published

on

এই মুহূর্তে বিশ্বের অন্যতম ব্যস্ত তারকা প্রিয়াঙ্কা চোপড়া। একের পর এক শুটিং, আসন্ন সিরিজ়ের প্রচার। পাশাপাশি, বছরখানেকের মেয়ে ও সংসার সামলানো। সবটাই বেশ পোক্ত হাতে সামলাচ্ছেন প্রিয়াঙ্কা। সব কিছুর সঙ্গে তাল মিলিয়ে সাফল্যের সিঁড়িতেও অনায়াসে চড়ছেন তিনি। হলিউডের অন্যতম দামি ওয়েব সিরিজ়ের মুখ্য চরিত্রেও তিনি। ‘সিটাডেল’ সিরিজ়ে কাজ করেছেন মার্ভেল-খ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে। তার সঙ্গে এক ফ্রেমে অভিনয় করেছেন ‘গেম অব থ্রোন্স’-খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেন। চলতি সপ্তাহেই মুক্তি পাচ্ছে সেই সিরিজ়। সব মিলিয়ে এই মুহূর্তে সাফল্যের শিখরে রয়েছেন প্রিয়াঙ্কা। তার এই আকাশছোঁয়া সাফল্যে মুগ্ধ দর্শক থেকে তার অনুরাগী— সবাই। তবে তাঁ সব চেয়ে বড় অনুরাগী নাকি তার স্বামী নিক জোনাস! সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন দেশি গার্ল।

মুম্বাই, লন্ডন, রোমের পর লস অ্যঞ্জেলেসে প্রিমিয়ার ছিল প্রিয়াঙ্কার ওয়েব সিরিজ় ‘সিটাডেল’-এর। এখনও পর্যন্ত প্রায় সব প্রিমিয়ারেই প্রিয়াঙ্কার সঙ্গেই দেখা গেছে নিক জোনাসকে। লাল গালিচায় এসে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন হলিউডের এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ও চর্চিত জুটি। লন্ডন থেকে রোম, নিজেদের প্রেমের রঙে লাল গালিচায় রং ভরেছেন প্রিোঙ্কা ও নিক।
অন্য দিকে, লস অ্যাঞ্জেলেসের প্রিমিয়ারে প্রিয়াঙ্কার পাশে নিকের দেখা নেই। গেলেন কোথায় তিনি? উত্তর পাওয়া গেল প্রিয়াঙ্কার কাছেই। সে দিন জোনাস ব্রাদার্সের কনসার্ট থাকায় প্রিমিয়ারে আসতে পারেননি নিক। তবে, প্রিয়াঙ্কা যাতে থাকতে পারেন, তার জন্য কনসার্ট এক ঘণ্টা পিছিয়েও দিয়েছেন তিনি।
প্রিয়াঙ্কা বলেন, ‘আমরা দু’জনের একে অপরের সব থেকে বড় ফ্যান। আমরা একে অপরের জন্য তালি বাজাতে সব সময় উপস্থিত থাকার চেষ্টা করি। এটাই আমাদের পরিবার।’
দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, নিকের মধ্যে নিজের প্রয়াত বাবার ছাপ দেখতে পান তিনি। প্রিয়াঙ্কা বলেন, ‘আমার মা যখন প্রাইভেট প্র্যাকটিস শুরু করেন, তখন তিনি বাবার চেয়ে অনেক বেশি রোজগার করতেন। বাবা কখনও তাতে বাধা দেননি। নিকের মধ্যেও আমি এই গুণটা দেখি। আমার সাফল্যে ও হীনম্মন্যতায় ভোগে না। বরং আমার সাফল্যে আমার চেয়েও ওর উৎসাহ কয়েক গুণ বেশি।’
প্রিয়াঙ্কার এই কথা যে অক্ষরে অক্ষরে সত্যি, তার প্রমাণ দিয়েছেন নিক। লন্ডনে ‘সিটাডেল’-এর প্রিমিয়ারে লাল পোশাকে লাস্যময়ী রূপে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। রেড কার্পেটে প্রিয়ঙ্কার সঙ্গে দাঁড়িয়ে ছবি তোলার পরেও প্রিয়ঙ্কার উপর থেকে চোখ সরাতে পারছিলেন না নিক। শুধু তা-ই নয়, পরে সরে দাঁড়িয়ে নিজের মোবাইল ফোনে প্রিয়ঙ্কার একাধিক ছবিও তোলেন ‘জোনাস ব্রাদার্স; খ্যাত পপ তারকা।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বিনোদন

শুধু গান গেয়েই ১০ হাজার কোটি টাকার মালিক যে শিল্পী

Avatar of author

Published

on

বিশ্বখ্যাত মার্কিন পপশিল্পী, রেকর্ড প্রযোজক, র‌্যাপার, গীতিকার ও অভিনেত্রী টেইলর সুইফট। সংগৃহীত ছবি

প্রথমবারের মতো শতকোটিপতি বা বিলিওনিয়ারের এলিট ক্লাবে প্রবেশ করেছেন জনপ্রিয় মার্কিন সংগীত তারকা টেইলর সুইফট। নাম লেখালেন বিলিয়ন ডলার আয় করা তারকাদের তালিকায়। মঙ্গলবার(২ এপ্রিল) ফোর্বস ম্যাগাজিন ১৪ জন বিলিয়নিয়ার তারকার খবর প্রকাশ করেছে। এর মধ্যে ১৪তম অবস্থানে রয়েছেন এই পপ গায়িকা। এই ১৪ ধনী তারকার সম্পদের মোট পরিমাণ ৩১ বিলিয়ন ডলার বা ৩ হাজার ১০০ কোটি মার্কিন ডলার।

জনপ্রিয় সঙ্গীতশিল্পী, বিশ্বখ্যাত পপ শিল্পী, রেকর্ড প্রযোজক, র‌্যাপার, গীতিকার ও অভিনেত্রী-সব পরিচয়ে পরিচিত ৩৪ বছর বয়সী টেইলর সুইফট। শ্রোতা-দর্শকদের ১০টি জনপ্রিয় অ্যালবাম উপহার, রেকর্ড চারবার সেরা অ্যালবামের গ্র্যামি জয়ী টেইলর সুইফটই প্রথম যিনি শুধুমাত্র গানের ওপর ভিত্তি করে একজন বিলিয়নিয়ার হিসেবে আত্মপ্রকাশ করলেন।

ফোর্বসের তথ্য অনুযায়ী, বর্তমানে টেইলর সুইফটের সম্পদের পরিমাণ ১.১ বিলিয়ন বা ১১০ কোটি ডলারেরও বেশি। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ ১২ হাজার ৬৪ কোটি ৩৮ লাখ টাকার বেশি।

গত জুনের পর থেকে সুইফটের মোট সম্পদে ৩৬০ মিলিয়ন ডলারের বেশি অর্থ যোগ হয়েছে। সে সময় নিজের যোগ্যতায় সবচেয়ে ধনী হওয়া মার্কিন নারীদের মধ্যে ৩৪ নম্বরে ছিলেন সুইফট।

প্রায় দুই দশকের ক্যারিয়ারে ১০টি জনপ্রিয় অ্যালবাম উপহার দিয়েছেন টেলর সুইফট।এই বিষয়টি উদ্‌যাপন করতেই সম্প্রতি ইরাস ট্যুর শুরু করেছিলেন তিনি। এই ট্যুরের মধ্য দিয়ে পৃথিবীর বিভিন্ন দেশে একের পর এক কনসার্ট করছেন সুইফট। ইরাস ট্যুরের মধ্য দিয়ে বিপুল আর্থিক লাভেরও মুখ দেখলেন মার্কিন পপ তারকা।

Advertisement

ফোর্বসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ইতিমধ্যে বিভিন্ন দেশে সুইফটের ইরাস ট্যুরের টিকিট ৭৮০ মিলিয়ন ডলার বিক্রি হয়েছে। তাই সুইফটের এই সফরকে সর্বকালের সর্বোচ্চ উপার্জনকারী সফর হিসেবে আখ্যায়িত করা হয়েছে। এই সফরের বিপুল আয় ৩৩ বছর বয়সী গায়িকাকে মর্যাদাপূর্ণ বিলিয়নিয়ার ক্লাবেও পৌঁছে দিয়েছে।

লাইভ-মিউজিক বাণিজ্য প্রকাশনা ‘পোলস্টার’-এর প্রতিবেদন অনুযায়ি, ইরাস ট্যুর হলো বিলিয়ন ডলারের মাইলফলক স্পর্শ করা প্রথম সফর । ২০২২ সালের নভেম্বর থেকে ২০২৩ সালের নভেম্বর পর্যন্ত, ১২ মাসের টিকিট বিক্রিতে সুইফটের ট্যুর এই বিশাল মাইফলক অর্জন করে। এসময়ের মধ্যে ৬০টি শো থেকে ইরাস ট্যুর আনুমানিক ৪.৩৫ মিলিয়ন বা ৪০ লাখ ৩৫ হাজার টিকিট বিক্রি করেছে।

গত বছর থেকেই নতুন করে আলোচনায় ছিলেন সংগীতশিল্পী টেলর সুইফট। এর অন্যতম কারণ তাঁর দ্য ইরাস ট্যুর।ইরাস ট্যুরের সময়টিকে সুইফটের জীবনের ‘অবিস্মরণীয় গ্রীষ্ম’ হিসেবে আখ্যা দিয়ে ফোর্বস বোলছে, এই ট্যুরের প্রথম পর্ব থেকে কর পরিশোধের পরও ১৯০ মিলিয়ন ডলার আয় করেন টাইম ম্যাগাজিনের ২০২৩-এর বর্ষসেরা ব্যক্তিত্ব বা পারসন অব দ্য ইয়ার টেইলর সুইফট।

গায়িকার বহুল আলোচিত এই ইরাস ট্যুর নিয়ে নির্মিত সিনেমা গত অক্টোবরে মুক্তি পায়। বিশ্বজুড়ে সিনেমাটি ২৬১ মিলিয়ন ডলার আয় করে। গ্র্যামিজয়ী এই তারকার বিশ্বজুড়ে ৫০ মিলিয়নের বেশি অ্যালবাম বিক্রি হয়েছে। সব মিলিয়ে সুইফটে সম্পদের ৫০০ মিলিয়ন ডলারেরও বেশি অর্থ এসেছে মূলত সংগীত রয়্যালটি এবং সফরের মধ্য দিয়ে। আরও ৫০০ মিলিয়ন ডলার এসেছে তাঁর সংগীত ক্যাটালগের ক্রমবর্ধমান মূল্যের ওপর ভিত্তি করে। ৬টি বিলাসবহুল বাড়ি এবং ১০ মিলিয়ন ডলার মূল্যের একটি ব্যক্তিগত জেট বিমান রয়েছে এই গায়িকার।

প্রতিবেদনে আরও বলা হয়েছে,বর্তমানে বিলিয়নিয়ার তালিকায় আরও চারজন সংগীত তারকা থাকলেও সুইফটের মতো তাঁরা কেউই শুধুমাত্র সংগীত থেকে এই অর্থ উপার্জন করেননি। এদের মধ্যে র‍্যাপার গায়ক জে-জেডের রয়েছে আরমান্দ ডি ব্রাইন্যাক এবং ডি’উজি নামে দুটি মদের ব্র্যান্ড। পাশাপাশি উবারের মতো একাধিক কোম্পানিতেও তাঁর বিনিয়োগ রয়েছে।

Advertisement

অন্যদিকে, সংগীত শিল্পী রিহানাও বিলিয়নিয়ার ক্লাবে পৌঁছেছেন ফ্যান্টি বিউটি নামে তাঁর প্রসাধনী ব্র্যান্ড দিয়ে। অন্তর্বাসের ব্র্যান্ড স্যাভেজ অ্যাক্স ফেন্টিও বিপুল লাভবান করেছে সম্প্রতি ভারতের শীর্ষধনী আম্বানী পুত্রের বিয়েতে গান গেয়ে ৭৪ কোটি রুপি পাওয়া এই মার্কিন গায়ক-গীতিকার ও অভিনেত্রী।

তৃতীয় সঙ্গীত তারকা হলেন প্রয়াত জিমি বাফেট। সংগীতের চেয়েও মার্গারিটাভিল হোল্ডিংস সাম্রাজ্য, অ্যালকোহল ব্যবসা এবং বার্কশায়ার হ্যাথওয়েতে বিনিয়োগের মাধ্যমে বিলিয়নিয়ার হয়ে উঠেছিলেন জিমি। গত বছরের সেপ্টেম্বরে মৃত্যুর আগে মার্কিন এই গায়ক-গীতিকারকে বিলিয়নিয়ার তালিকায় অন্তর্ভুক্ত করেছিল ফোর্বস।

এসব বিষয় পর্যালোচনা করে শুধুমাত্র সংগীত দিয়ে বিলিয়নিয়ার হওয়া টেলর সুইফটকে তুলনা করা হচ্ছে ব্রুস স্প্রিংস্টিনের মতো কিংবদন্তিদের সঙ্গে।

জীবদ্দশায় শুধুমাত্র রোড শো করেই বিলিয়ন ডলার আয় করেছিলেন আমেরিকান এই রক সঙ্গীত শিল্পী, গীতিকার ও গিটারিস্ট।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

হলিউড

৫১ বছর বয়সে মা হলেন হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ

Avatar of author

Published

on

৫১ বছর বয়সে দ্বিতীয় সন্তানের মা হলেন জনপ্রিয় হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ়। সামাজিকযোগাযোগ মাধ্যমে তিনি এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

‘চার্লিজ় এঞ্জেলস’ খ্যাত অভিনেত্রী ক্যামেরন জানিয়েছেন, তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে হাতে আঁকা একটি ছবিতে লেখা, ‘একটা ছোট্ট পাখি আমার সঙ্গে ফিসফিস করে কথা বলল।’ ছবিটির সঙ্গে ক্যামেরন লেখেন, ‘আমাদের ছেলে কার্ডিনাল ম্যাডেনের জন্মের খবর ভাগ করে নিতে পেরে আমি উত্তেজিত। ও খুব সুন্দর এবং আমরা সবাই খুব খুশি।’ তবে সদ্যোজাতের সুরক্ষার কথা মাথায় রেখেই তার কোনও রকম ছবি এখন সামাজিকযোগাযোগ মাধ্যমে পোস্ট করবেন না বলে জানিয়েছেন ক্যামেরন।

২০১৫ সালে ‘গুড শার্লট’ ব্যান্ডের গিটারিস্ট বেনজি ম্যাডেনকে বিয়ে করেন ক্যামেরন। ২০১৯ সালে প্রথম সন্তান কন্যা র‌্যাডিক্সের জন্ম দেন তিনি। এ খবরও সামাজিকযোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছিলেন দম্পতি। ক্যামেরন সুখবর শোনাতেই অনুরাগীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

১৯৯৪ সালে ‘দ্য মাস্ক’ ছবির মাধ্যমে ক্যামেরনের অভিনয় জীবনের সূত্রপাত। ‘ভ্যানিলা স্কাই’, ‘দেয়ার’স সামথিং অ্যাবাউট মেরি’, ‘মাই বেস্ট ফ্রেন্ড’স ওয়েডিং’ তার উল্লেখযোগ্য ছবি।

পুরো পরতিবেদনটি পড়ুন

হলিউড

পবিত্র কোরআন পড়ে মুগ্ধ হলিউড অভিনেতা স্মিথ

Avatar of author

Published

on

হলিউড তারকা উইল স্মিথ অন্য ধর্মের অনুসারী হলেও পবিত্র কোরআন মুগ্ধ করেছে এ অভিনেতাকে। গেলো বছর রমজানে ধর্মগ্রন্থটি পড়ে এই অনুভূতি হয় তার। শুধু মুগ্ধই হননি, কোরআন সম্পর্কে নিজের মতামত ও অনুভূতিও প্রকাশ করেছেন তিনি।

মঙ্গলবার (১৯ মার্চ) ডেইলি সাবাহর এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এ প্রসঙ্গে স্মিথ বলেন, আমি সরলতা ভালোবাসি; আল কোরআন স্পষ্ট; এটি পুরো স্বচ্ছ। এ নিয়ে ভুল বোঝাবুঝির অবকাশ নেই। এটির সারমর্ম স্পষ্ট এবং খুবই সুন্দর।

তিনি আরও বলেন, আমি খুব অবাক হলাম যখন দেখলাম এগুলোর মধ্যে কত মিল। আমি কখনও ইব্রাহিমকে পিতা হিসেবে বুঝতে পারিনি এবং এরপর ঈসা ও ঈসমাইলের সঙ্গে তার বিভক্তি। এই অনুধাবনের সমাপ্তিটা খুব সুন্দর ছিল।

উইল স্মিথ জানান, ইহুদি ও খ্রিস্টানদের ধর্মীয় গ্রন্থও পড়েছেন তিনি। কোরআন, তোরাহ ও বাইবেলের মধ্যে অনেক মিল খুঁজে পাওয়ায় বেশ অবাকও হয়েছেন এই অভিনেতা। স্মিথ বর্তমানে সৌদি আরব সফরে রয়েছেন। তিনি মধ্যপ্রাচ্যের দেশুগুলোর প্রতি নিজের ভালোবাসার কথা জানিয়েছেন।

Advertisement

তিনি রসিকতার ছলে বলেন, আমার মনে হয় আমি পূর্বের জীবনে দৈত্য ছিলাম। মনে হচ্ছে আমি আমার বাড়িতে রয়েছি। বিষয়টি আমি পছন্দ করছি।

প্রসঙ্গত, বিখ্যাত আলাদিন সিনেমায় দৈত্যের চরিত্রে অভিনয় করেছিলেন উইল স্মিথ। গত বছর রমজান মাসে কোরআন শরিফ পড়েছিলেন বলে জানান এই অভিনেতা।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

ঢাকা1 hour ago

মোটরসাইকেলে ৪ আরোহী, ট্রাকের ধাক্কায় স্ত্রী-সন্তান নিহত

ফরিদপুরের নগরকান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও তার ৮ মাস বয়সী ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন...

মোহাম্মদ-আলী-আরাফাত মোহাম্মদ-আলী-আরাফাত
জাতীয়2 hours ago

গণমাধ্যমকে নিবন্ধনের প্রক্রিয়ায় আসতে হবে : তথ্য প্রতিমন্ত্রী

গণমাধ্যমকে নিয়ন্ত্রণ বা নজরদারিতে বিশ্বাস করে না সরকার, তবে নিবন্ধনের প্রক্রিয়ায় আসতে হবে। গণতন্ত্রকে এগিয়ে নেয়া এবং মুক্তিযুদ্ধের চেতনাকে এগিয়ে...

জাতীয়3 hours ago

কৃষিসহ বিভিন্ন খাতে বাংলাদেশ থেকে শ্রমিক নেবে গ্রিস

গ্রিস আগামী দিনে তার কৃষি, পর্যটন, আতিথেয়তা এবং নির্মাণ খাতে প্রচুর সংখ্যক বাংলাদেশি কর্মী নিয়োগ করবে। বললেন, গ্রিসের পররাষ্ট্রমন্ত্রী জর্জ...

আইন-বিচার6 hours ago

গ্রামীণ ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গ্রামীণ ব্যাংকের ডমুরিয়া শাখায় প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে সদস্যদের টাকা বিতরণ না করে আত্মসাতের অভিযোগে গ্রামীণ ব্যাংকের তিন...

শিক্ষা-মন্ত্রণালয়-লোগো শিক্ষা-মন্ত্রণালয়-লোগো
জাতীয়12 hours ago

শিক্ষাপ্রতিষ্ঠানে মুজিবনগর দিবস উদযাপনের নির্দেশ

আগামীকাল ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস। দেশের সরকারি-বেসরকারি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দিবসটি উদযাপনের নির্দেশ দিয়েছে সরকার। দিবসটি উপলক্ষে আলোচনা সভা, মোনাজাত...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ12 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৩    

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

ড. ইউনুস ড. ইউনুস
আইন-বিচার12 hours ago

স্থায়ী জামিন পাননি ড.ইউনূস

শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে দায়ের করা মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত নোবেল জয়ী ড. মুহাম্মদ ইউনূস শ্রম আপিল ট্রাইব্যুনালে স্থায়ী জামিনের...

জাতীয়1 day ago

স্থায়ী জামিন চাইবেন ড. মুহাম্মদ ইউনূস

শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে দায়ের হওয়া মামলায় স্থায়ী জামিন চাইবেন নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ১০টায়...

বাংলাদেশ1 day ago

সন্যাসী হতে ২০০ কোটি রুপির সম্পত্তি দান করলেন দম্পতি

দুনিয়ার ভোগ-বিলাস ত্যাগ করে সন্যাসী হতে চলেছেন এক দম্পতি।এরই  ধারাবাহিকতায় নিজেদের  ২০০ কোটি রুপির সম্পত্তি সাধারণ জনগণের মাঝে বিলিয়ে দিয়েছেন।...

আবহাওয়া, গরম আবহাওয়া, গরম
বাংলাদেশ1 day ago

বৈশাখে পুড়ছে দেশ, তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়ালো

দেশের বেশিরভাগ জেলার উপর দিয়ে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ। প্রতিদিনই তাপমাত্রা নতুন নতুন রেকর্ড করছে। সেই ধারাবাহিকতায় আজও সর্বোচ্চ তাপমাত্রা বেড়েছে...

Advertisement
বলিউড35 mins ago

মেয়েকে নিয়ে দু’শো কোটি রুপি বাজি ধরছেন শাহরুখ খান

চট্টগ্রাম58 mins ago

শায়েস্তা করতেই বন কর্মকর্তাকে হত্যা : র‍্যাব

ঢাকা1 hour ago

মোটরসাইকেলে ৪ আরোহী, ট্রাকের ধাক্কায় স্ত্রী-সন্তান নিহত

আন্তর্জাতিক1 hour ago

ইসরায়েল প্রতিশোধ নিলে দশগুণ বেশি হামলা, ইরানের হুঁশিয়ারি

ক্রিকেট1 hour ago

১৫ বছর বয়সী পেসারকে নিয়ে ভারতের বিপক্ষে বাংলাদেশের দল

ব্যাংকিং ও বীমা2 hours ago

এবার ব্যাংক এশিয়ার নামে পরিবর্তন

দেশজুড়ে2 hours ago

সহ্য হয়নি স্ত্রীর পরকীয়া, জীবনই দিয়ে দিলেন স্বামী

মোহাম্মদ-আলী-আরাফাত
জাতীয়2 hours ago

গণমাধ্যমকে নিবন্ধনের প্রক্রিয়ায় আসতে হবে : তথ্য প্রতিমন্ত্রী

ফুটবল2 hours ago

পেনাল্টিকে কেন্দ্র করে চেলসি খেলোয়াড়দের ধাক্কাধাক্কি 

ক্রিকেট3 hours ago

টাইগারদের নতুন স্পিন কোচ পাকিস্তানের মুশতাক

আন্তর্জাতিক6 days ago

বিড়াল বাঁচাতে গিয়ে একই পরিবারের ৫ জন নিহত

বাংলাদেশ3 days ago

ইসরাইল থেকে সরাসরি ঢাকায় বিমানের অবতরণ- যা জানা গেলো

ফায়ার-সার্ভিস
জাতীয়4 days ago

নিয়ন্ত্রণে এসেছে বাড্ডার আগুন

আন্তর্জাতিক2 days ago

ইসরাইলে ইরানের হামলা: ভূমধ্যসাগরে ঢুকলো রাশিয়ার যুদ্ধজাহাজ

দেশজুড়ে3 days ago

যুবকের পায়ুপথ থেকে বের করা হলো ৬ ইঞ্চি ডাব

আন্তর্জাতিক2 days ago

ইরানে পাল্টা হামলার বিষয়ে যা জানালো বাইডেন

বাংলাদেশ6 days ago

যাত্রীদের মারধরে নয়, চালক-কন্ডাক্টরের মৃত্যু হয় যেভাবে

আন্তর্জাতিক2 days ago

ইসরাইলে ইরানের হামলা: প্রতিক্রিয়া জানালো ভারত ও চীন

আন্তর্জাতিক2 days ago

নজিরবিহীন ইরানি হামলায় ইসরায়েলের যেসব ক্ষতি হলো

টুকিটাকি1 day ago

অপ্রাপ্তবয়স্ক ছাত্রকে যৌন নির্যাতন করলেন শিক্ষিকা

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল3 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল1 month ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত