কুষ্টিয়ায় আবর্জনা স্তুপের নীচ থেকে গৃহবধূর লাশ উদ্ধার

কুষ্টিয়ার কুমারখালীতে নিখোঁজের দু'দিন পর স্বামীর বাড়ির পাশের আবর্জনা স্তুপের নীচ থেকে রেশমা খাতুন (২৮) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২৭ ফেব্রুয়ারী) দুপুর ১২টায় উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হুগলা গ্রামের স্বামী সুমনের বাড়ির পাশ থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করে।

নিহত রেশমা উপজেলার তেবাড়িয়া গ্রামের বাসিন্দা রেফাজ উদ্দিনের মেয়ে। এক বছর পূর্বে উপজেলার হুগলা গ্রামের বাসিন্দা আব্দুল ওয়াহাবের ছেলে সুমনের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর সে স্বামীর বাড়িতেই বাস করত।

কুমারখালী থানার ওসি মুজিবর রহমান বলেন, লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী জানান, পেশায় নরসুন্দর সুমন মাদকাসক্ত থাকায় বিয়ের পর থেকে প্রায়ই পারিবারিক কলহে লিপ্ত হতো। গত পরশু রাতে পারিবারিক কলহের পর থেকে রেশমা নিখোঁজ ছিল। শনিবার ভোরে বাড়ির পাশে দূর্গন্ধের উৎস খুঁজতে খড়ের আবর্জনা সরালে নিহত রেশমার লাশ দেখতে পায় প্রতিবেশীরা। পরে থানায় খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কোনও যোগসূত্র থাকতে পারে। নিহতের স্বামী সুমন পলাতক রয়েছে তাকে আটক করতে পুলিশি অভিযান চলছে। কিভাবে এই হত্যাকান্ড ঘটেছে ময়নাতদন্তের রিপোর্ট পেলে সঠিক কারণ জানা যাবে।

এস

Recommended For You

Exit mobile version