ছাত্রীর সঙ্গে অশালীন আচরণের অডিও ভাইরাল, শিক্ষার্থীদের বিক্ষোভ

বিক্ষোভ

নরসিংদীর বেলাবতে মুক্তার হোসেন নামে এক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে কলেজ ছাত্রীকে খালি বাসায় ডেকে অশালীন আচরণ করার অভিযোগ এনে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৬ মে) দুপুরে বেলা উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসস্টান্ডে এই বিক্ষোভ করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় উপজেলা প্রশাসন ও পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণ এনেছেন বলে বলে জানিয়েছেন। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা- বেলাব সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ এই তথ্য নিশ্চিত করেছেন।

শিক্ষার্থী ও স্থানীয়রা জানান, উপজেলার খামারের চর এ.এন.এম উচ্চ বিদ্যালয়ের বিবাহিত প্রধান শিক্ষক মুক্তার হোসেন ওই স্কুলের এক সাবেক ছাত্রী ও বর্তমানে কলেজ ছাত্রীকে দাওয়াতে নিয়ে যাবার কথা বলে তার খালি বাসায় ডেকে নেন। পরে সেখানে ফ্ল্যাটবাড়ি লিখে দেয়াসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার সাথে অশালীন আচরণ ও শ্লীলতাহানির চেষ্টা করেন। গোপনে মোবাইল ফোনে এই ঘটনার অডিও রেকর্ড করে রাখেন ওই ছাত্রী। প্রধান শিক্ষক মুক্তার হোসেন এর এসব অশোভন ঘটনা ম্যাসেঞ্জারে অন্যদের জানানোর স্ক্রীনসটসহ সোমবার রাতে প্রধান শিক্ষকের ছবিসহ ওই অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ভাইরাল হওয়ার পর এই ঘটনায় বিক্ষুদ্ধ হয়ে উঠেন বিদ্যালয়ে শিক্ষার্থী ও এলাকাবাসী। বিক্ষুদ্ধরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করলে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা-বেলাব সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ ও বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা জান্নাত তাহেরা তদন্ত করে ঘটনার বিচারের আশ্বাস দিলে অবরোধ সরিয়ে নেয় শিক্ষার্থীরা।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা- বেলাব সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ বলেন, এই ঘটনায় লিখিত কোন অভিযোগ পাইনি। অডিও রেকর্ড ফাঁস হওয়ার পর তা ভাইরাল হলে শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করার চেষ্টা করে। পরে পুলিশ ও উপজেলা প্রশাসনের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়।

বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা জান্নাত তাহেরা বলেন, চলমান এসএসসি পরীক্ষা শেষ হলে ঘটনাটি তদন্ত করে আইনী পদক্ষেপ নেয়ার আশ্বাসে শিক্ষার্থীরা অবরোধ সরিয়ে নেয়। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version