Connect with us

খুলনা

ফেসবুক লাইভে এসে আত্নহত্যার চেষ্টা

Published

on

ফেসবুক

সাতক্ষীরার কলারোয়া উপজেলার গদখালী গ্রামে ফেসবুক লাইভে এসে বিষপানে আত্নহত্যার চেষ্টা করেছেন আলামিন হোসেন (৩২) নামে এক যুবক।

মঙ্গলবার (১৬ মে) বিকেলে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা।

স্থানীয়রা জানান, আলামিনের ব্যবসায়িক অংশীদার বেনাপোল পোর্টের জয়। জয়ের সঙ্গে আলামিনের ব্যবসায়িক লেনদেন ছিল। জয় আলামিনের কাছে ৩ লাখ ৭০ হাজার টাকা পাবেন, তবে আলামিনের নামে ১১ লাখ টাকার ‘মিথ্যা’ মামলা দিয়েছেন। তাছাড়া তাকে প্রতিনিয়ত পুলিশ দিয়ে গ্রেপ্তার ও মারপিটের হুমকি দিচ্ছেন। এ কারণে আত্মহত্যার সিদ্ধান্ত নেন আলামিন। মঙ্গলবার বিকেলে গদখালী গ্রামের একটি পাটখেতে ফেসবুক লাইভে এসে বিষপান করেন আলামিন। স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে তাকে দ্রুত উদ্ধার করে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসকদের চেষ্টায় জীবন বাঁচে তার।

কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত উপ-সহকারী মেডিকেল অফিসার শুভ জিৎ রায় জানান, এক যুবক বিষপান করে আত্মহত্যার চেষ্টা করছিলেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে ওয়াশ করে ভর্তি করা হয়েছে।

ওসি নাসির উদ্দীন মৃধা বলেন, আলামিন নামে এক যুবক ফেসবুক লাইভে এসে আত্মহত্যার ‘অভিনয়’ করেছেন। তাকে আটকের চেষ্টা চলছে। আটক করে আত্মহত্যা চেষ্টা করার দায়ে মামলা দেয়া হবে।

Advertisement

খুলনা

স্বামীর ধারালো অস্ত্রের কোপে স্ত্রী নিহত

Published

on

মেহেরপুর জেলার সদর উপজেলায় পারিবারিক কলহের জেরে স্বামীর ধারালো অস্ত্রের (হাঁসুয়া) কোপে স্ত্রী নিহত হয়েছে। এ ঘটনায় স্বামী এলাহি বক্সকে আটক করা হয়েছে।

শুক্রবার (১০ মে) ভোরে মেহেরপুর উপজেলার গোভিপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মেহেরপুর সদর থানার পরিদর্শক (ওসি তদন্ত) মিজানুর রহমান।

স্থানীয়রা জানান, ভোরে স্বামী স্ত্রী দুজনের মধ্যে কোনো বিষয় নিয়ে কথা কাটাকাটি হলে ঘরে থাকা হাঁসুয়া দিয়ে কোপ মারেন এলাহি বক্স। এতে স্ত্রী সালেহা খাতুন পড়ে গিয়ে চিৎকার শুরু করলে পরিবারের অন্য সদস্য ও প্রতিবেশীরা তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মেহেরপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক শফিকুল ইসলাম জানান, গুরুতর অবস্থায় সালেহা খাতুনকে ভর্তি করা হয়। তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে বাঁচানো যায়নি।

পুলিশ জানায়, এ ঘটনায় হত্যা মামলা ও তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Advertisement

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

খুলনা

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

সাতক্ষীরায় ছোট ভাই আজিবর রহমানকে কুপিয়ে হত্যা করেছে বড় ভাই আফসার আলী। নিহত আজিবার রহমান (৪০) সাতক্ষীরা সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামের মৃত শহর আলীর ছেলে।

সোমবার (৬ মে) সকালে  চিকিৎসাধীন‌ অবস্থায়  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় আজিবর।গেলো শুক্রবার (৩ মে) রাত ৯টার দিকে সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

নিহতের ভাই রস্তম আলী জানান, বড় ভাই আফসার আলী ও আজিবর রহমান দুইজনে একসঙ্গে গরুর মাংসের ব্যবসা করতো। গেলো শুক্রবার (৩ মে) রাত ৯ টার দিকে তাদের ব্যবসার টাকা নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বড় ভাই আফসার আলী ঘর থেকে ধারালো অস্ত্র নিয়ে এসে আজিবর রহমানের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করে। মারাত্মক আহত অবস্থায় প্রথমে আজিবর রহমানকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হতে থাকলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যায় আজিবর।

ওসি মহিদুল ইসলাম জানান, শুক্রবার রাতের ঘটনায় আফসার আলীর নামে একটি মামলা হয়েছে। মামলাটি এখন হত্যা মামলা হিসেবে হিসাবে রেকর্ড করা হবে। আফসার আলীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Advertisement

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

খুলনা

স্ত্রীকে ভিডিও কলে রেখেই গলায় ফাঁস নিলেন স্বামী

Published

on

স্ত্রীকে ভিডিও কলে রেখেই চুয়াডাঙ্গার আরিফুল ইসলাম (৩৫) নামে এক আনসার সদস্য ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার (৫ মে) রাত ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ আনসার ব্যাটালিয়নের পার্শ্ববর্তী উসমান গনির ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আরিফুল ইসলাম দিনাজপুর সদর উপজেলার জয়দেবপুর গ্রামের নুরুজ্জামানের ছেলে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহে অবস্থিত আনসার ব্যাটালিয়নে সিপাহী হিসেবে কর্মরত ছিলেন।

চুয়াডাঙ্গা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট সঞ্জয় চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আরিফুল ইসলাম সপরিবারে ব্যাটালিয়নের পাশেই ভাড়া বাড়িতে থাকতেন। বৃহস্পতিবার ছুটিতে সপরিবারে বাড়িতে যান। ছুটি শেষে রোববার একাই ভাড়া বাসায় ফেরেন তিনি। প্রাথমিকভাবে জানা গেছে, পারিবারিকভাবে মনোমালিন্যের জেরে স্ত্রীকে ভিডিও কলে রেখেই তিনি গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

Advertisement

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, পারিবারিক কলহের জেরে এক আনসার সদস্য আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version