Connect with us

এশিয়া

সম্ভবত এটাই আমার শেষ টুইট : ইমরান খান

Published

on

ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে ঘিরে পাকিস্তানে ফের একবার চাঞ্চল্য। ইমরান এক টুইটে জানিয়েছেন, তার বাড়ি সদ্য ঘিরে ফেলতে শুরু করেছে পুলিশ। সম্ভবত আরও এক গ্রেপ্তারির আশঙ্কা। তিনি তার টুইটে লিখেছেন, ‘সম্ভবত এটাই আমার শেষ টুইট’।

এদিকে, সদ্য ইসলামাবাদ হাইকোর্ট সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের গ্রেপ্তারির ক্ষেত্রে রক্ষাকবচের মেয়াদ ৩১ মে পর্যন্ত বাড়িয়েছিল। কোর্ট জানিয়েছে, ৯ মের পর ইমরানের বিরুদ্ধে যে সমস্ত মামলা ছিল, তাতে তাকে গ্রেপ্তার করা যাবে না ৩১ মে পর্যন্ত।

এদিকে, পাকিস্তানের সংবাদপত্র ‘দ্য ডন’ এর খবর অনুযায়ী, পাকিস্তান তেহরিক এ ইনসাফ পার্টির প্রধান তথা সেদেশের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের জামান পার্কের বাড়ি ঘিরে ফেলেছে পুলিশ। আচমকাই বাড়ি ‘কর্ডনড অফ’ হচ্ছে দেখেই টুইট করেন ইমরান।

পাকিস্তানে সংবাদমাধ্যমের খবর অনুযায়ী পঞ্জাব পুলিশ পৌঁছেছে ইমরান খানের বাড়ি। নিজের টুইটে গ্রেফতারির আশঙ্কার কথা জানিয়েছেন ইমরান। এদিকে, সদ্য গত সপ্তাহে ইমরান খানকে আল কাদির ট্রাস্ট মামলায় গ্রেপ্তার করা হয়। তবে সেই মামলায় আইএইচসির একটি বেঞ্চ তার ২ সপ্তাহের জন্য জামিনের আবেদন মঞ্জুর করে। এর আগে, পাকিস্তানর পঞ্জাব প্রভিন্সিয়াল সরকারের তরফে আমীর মীর বলেন, ইমরান খানের কাছে ২৪ ঘণ্টা রয়েছে, তার মধ্যে তাঁর বাড়িতে থাকা ৪০ জন সন্দেহভাজনকে হস্তান্তর করে দিতে হবে। ওই ৪০ জন ইমরানের বাড়িতে লুকিয়ে আছেন বলে অভিযোগ রয়েছে। এর আগে ইমরানের গ্রেফতারির পরই চরম চাঞ্চল্য ছড়ায় পাকিস্তান জুড়ে। পিটিআইয়ের তরফে আসে তুমুল ক্ষোভ। যদিও আল কাদির ট্রাস্ট মামলায় ইমরান ও তাঁর স্ত্রী বুশরা বিবি পেয়েছেন জামিন। ২৩ মে পর্যন্ত বুশরার জামিন মঞ্জুর হয়েছে।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

আন্তর্জাতিক

মুক্তিপণ আদায়ের পর আট সোমালিয়ান জলদস্যু আটক

Avatar of author

Published

on

ফাইল ছবি

বাংলাদেশি পতাকাবাহী জাহাজ থেকে মুক্তপণ আদায়ের পর আট জলদস্যুকে গ্রেপ্তার করেছে সোমালিয় পুলিশ। তবে এসময় তাদের থেকে মুক্তিপণ এর টাকা উদ্ধার করা গিয়েছে কিনা সেটি নিশ্চিত করতে পারেনি প্রশাসন।

রোববার (১৪ এপ্রিল) দেশটির পূর্ব উপকূল পান্টল্যান্ড থেকে এসব জলদস্যুদের আটক করা হয় বলে জানিয়েছে সোমালিয় সংবাদ মাধ্যম গারুই অনলাইন।

প্রতিবেদনে বলা হয়, জিম্মি জাহাজ এমভি আবদুল্লাহকে ছেড়ে দেয়ার পরেই তাঁদের আটক করা হয়। বিগত তিনমাস ধরে সোমালিয় সরকার জলদস্যুদের নিয়ে বেশ বিপাকে রয়েছে। জলদস্যুরা আল-শাবাব জঙ্গি সংগঠনের সাথে যোগ দেয়ায় পর আরও বেপরোয়া হয়ে উঠেছে বলে প্রতিবেদনে বলা হয়।

পান্টল্যান্ড পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা জানান, তারা এমভি আবদুল্লাহ হাইজ্যাকের সাথে জড়িত ৮ জলদস্যুকে আটক করেছেন। তবে তাঁদের কাছ থেকে মুক্তিপণের টাকা উদ্ধার হয়েছে কি না সেটি তিনি নিশ্চিত করতে পারেননি।

নাম প্রকাশে অনিচ্ছুক আর এক পুলিশ কর্মকর্তা বলেন, টাকার বিনিময়ে জিম্মি মুক্তি দেয়ার চর্চা চালু হলে এটি  জলদস্যুতাকে আরও উৎসাহিত করবে। পান্টল্যান্ড উপকূল বেশ কিছুদিন ধরেই জলদস্যুদের বিচরণ ক্ষেত্র হয়ে উঠছে।

প্রতিবেদনে আরও বলা হয়, পান্টল্যান্ড মেরিন পুলিশ সোমালিয়ার বিদেশী মিত্রদের সহায়তায় সোমালিয় উপকূলে জলদস্যুতা নির্মূল করতে তাঁদের নজরদারি জোরদার করেছে। মূলত এ অঞ্চলে কতৃত্ব জোরদার করতেই মিত্রদের সঙ্গে নিয়ে নিরাপত্তা জোরদার করছে সোমালিয় সরকার।

Advertisement

প্রসঙ্গত, এর আগে সোমালিয়ার গণমাধ্যম ৫ মিলিয়ন ডলারের বিনিময়ে জাহাজসহ ২৩ বাংলাদেশি নাবিককে মুক্তির কথা জানায়। যদিও মুক্তিপণের বিষয়ে চুক্তি অনুযায়ী কিছুই জানায় নি এমভি আব্দুল্লাহর  মালিক এসআর শিপিং।

পুরো পরতিবেদনটি পড়ুন

আন্তর্জাতিক

ইরানকে বাইডেনের সতর্কবার্তা, ইসরায়েলকে সহায়তায় ২ রণতরী

Avatar of author

Published

on

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। সংগৃহীত ছবি

সিরিয়ায় ইরানের কনস্যুলেট ভবনে বিমান হামলার জেরে ইসরাইলের ওপর যেকোনো প্রকার হামলা হলে যুক্তরাষ্ট্র একমাত্র ইহুদি রাষ্ট্রটির পাশে থাকবে। ইসরায়েলকে রক্ষায় সব ধরণের সহযোগিতা করা হবে। ইরানকে এমনই সতর্কবার্তা দিলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন

গোয়েন্দাদের বরাত দিয়ে মার্কিন গণমাধ্যম ওয়াল স্ট্রিট জার্নাল ও ব্লুমবার্গের প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রোববার(১৪ এপ্রিল) ড্রোন ও মিসাইল দিয়ে ইসরাইলে ক্ষেপণাস্ত্র হামলা চালাতে পারে ইরান। এ প্রতিবেদন প্রকাশের পরই শুক্রবার (১২ এপ্রিল)  জো বাইডেন বলেন, ইসরায়েলে শিগগিরই হামলা চালাবে ইরান।

এ সময় ইসরাইলে হামলা না চালাতে ইরানকে সতর্ক করে  মার্কিন প্রেসিডেন্ট বলেন, ‘এই রাষ্ট্রটির প্রতি সবসময় আমাদের সমর্থন থাকবে এবং দেশটিকে রক্ষায় আমরা অবশ্যই সহযোগিতা করব। ইসরায়েলে হামলা চালিয়ে ইরান কখনও সফল হতে পারবে না। ইসরাইলে কোনো হামলা নয়- ইরানের উদ্দেশে আমার বার্তা এটুকুই।’

এদিকে, ইসরাইলকে সহায়তার জন্য দুটি মার্কিন রণতরী ইসরাইলের দিকে অগ্রসর হচ্ছে বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের নৌবাহিনী।

তারা বোলছে, ভূমধ্যসাগরে পূর্ব দিকে তাদের দুটি যুদ্ধজাহাজ স্থান পরিবর্তন করছে। এর একটি হলো ইউএসএস কার্নি। এই জাহাজটি লোহিত সাগরে ইয়েমেনের হুথি বিদ্রোহীদের ড্রোন ও অ্যান্টি-শিপ মিসাইলের বিরুদ্ধে বিমান প্রতিরক্ষা কাজে নিয়োজিত ছিল।

Advertisement

ইসরাইল-ইরান সম্ভাব্য যুদ্ধ থামাতে কূটনৈতিক তৎপরতাও শুরু করেছে যুক্তরাষ্ট্র।  ইসরাইল, সৌদি আরব, কাতার এবং অন্যান্য সরকারের সঙ্গে আলোচনা করে একটি প্রতিষ্ঠিত সুইস চ্যানেলের মাধ্যমে ইরানকে বার্তা পাঠাতে কাজ করছেন মার্কিন কর্মকর্তারা। এই প্রচেষ্টার অংশ হিসেবে  মার্কিন সেন্ট্রাল কমান্ডের প্রধান জেনারেল মাইকেল কুরিলাকে ইসরাইলে পাঠিয়েছেন জো বাইডেন।

অপরদিকে, ইরান-ইসরায়েলের চলমান উত্তেজনার জেরে নিজ দেশের নাগরিকদের ওপর ইরান, ইসরাইল, লেবানন ও ফিলিস্তিনে ভ্রমণ সতর্কতা জারি করেছে ভারত, রাশিয়া, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, ফ্রান্স ও পোল্যান্ড।

প্রসঙ্গত,  গত ১ এপ্রিল সিরিয়ার রাজধানী দামেস্কে  ইরানি কনস্যুলেটে চালানো বিমান হামলায় ইরানের শীর্ষস্থানীয় সামরিক কর্মকর্তাসহ ১৩ জন নিহত হন।  বিভিন্ন সাক্ষ্য ও আলামতে তেহরানের দাবি, বিমান হামলাটি ইসরাইলের প্রতিরক্ষা বাহিনী (আইডিএফ) চালিয়েছিল। তেলআবিব ওই হামলার দায় স্বীকার না করলেও প্রতিশোধ নেওয়ার ঘোষণা দিয়েছে তেহরান।

পুরো পরতিবেদনটি পড়ুন

আন্তর্জাতিক

‘তিন ছেলে-নাতি-নাতনিদের হত্যায় যুদ্ধের গতিপথ বদলাবে না’

Avatar of author

Published

on

ফিলিস্তিনের স্বাধীনতাকামী সশস্ত্র সংগঠন হামাসের প্রধান নেতা ইসমাইল হানিয়া। সংগৃহীত ছবি

‘ইসরায়েলি বাহিনী যদি মনে করে আমার সন্তানদের লক্ষ্য করার মাধ্যমে এই মুহূর্তে হামাসের অবস্থান পরিবর্তন করা যাবে, তাহলে তারা ভ্রান্তিতে আছে। ফিলিস্তিনের সন্তানদের চেয়ে আমার সন্তানদের রক্তের মূল্য বেশি নয়। ফিলিস্তিনের সকল শহীদ আমার সন্তান।’

পবিত্র ঈদুল ফিতরের দিন ইসরায়েলি বাহিনীর বোমা হামলায় তিন ছেলে ও নাতি-নাতনি নিহত হওয়ার পর এসব কথা বলেন ফিলিস্তিনের স্বাধীনতাকামী সশস্ত্র সংগঠন হামাসের প্রধান নেতা ইসমাইল হানিয়া।

হামাসের বর্ষিয়ান এই রাজনীতিক মানসিকভাবে ভেঙে না পড়ে যে হৃদয়গ্রাহী বক্তব্য দিয়েছেন তাতে গোটা বিশ্ব অভিভূত হয়েছে। তার এই বক্তব্যের সঙ্গে মুসলিম উম্মাহর অন্তরে হচ্ছে রক্তক্ষরণ।

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরার প্রতিবেদনে বলা হয়, হামাসপ্রধান হানিয়ার ছেলেদের লক্ষ্য করে গাজার উত্তরপূর্বাঞ্চলের শাতি শরণার্থী ক্যাম্পে হামলা চালানো হলে হতাহতের এই ঘটনা ঘটে।

ছেলে ও নাতি-নাতনিদের মৃত্যুর বিষয়টি আল জাজিরাকে নিশ্চিত করে  হানিয়া জানান, ইসরাইলি হামলায় কয়েকজন নাতি-নাতনিসহ তার তিন ছেলে হাজেম, আমির এবং মোহাম্মদ প্রাণ হারিয়েছেন। তবে সন্তানদের মৃত্যুতেও বিচলিত নন হামাসপ্রধান।

Advertisement

আল জাজিরাকে ইসমাইল হানিয়া জানান, শহীদদের রক্ত এবং আহতদের যন্ত্রণার মাধ্যমে ফিলিস্তিনিরা আশা তৈরি করে, ভবিষ্যৎ তৈরি করে, মানুষ ও জাতির জন্য স্বাধীনতা ও মুক্তি তৈরি করে।

তিনি আরও বলেন, ঈদ উপলক্ষে আত্মীয়-স্বজনদের সঙ্গে দেখা করতে শাতি শরণার্থী ক্যাম্পে গিয়েছিলেন তার ছেলেরা। ওই সময় হামলা চালানো হয়। নেতাদের বাড়িঘর ও পরিবারের সদস্যদের ওপর হামলা চালিয়ে হামাসকে থামানো যাবে না বরেও ইসরায়েলি বাহিনীর প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেন।

হামাসপ্রধান বলেন, কোনো সন্দেহ নেই এই শত্রুরা প্রতিশোধ, হত্যা এবং রক্তপাতে উদ্বুদ্ধ হয়েছে এবং তারা কোনো আইন মানে না। চলমান যুদ্ধে এখন পর্যন্ত তার পরিবারের ৬০ সদস্য নিহত হয়েছেন। ছেলেদের হত্যার মাধ্যমে যুদ্ধের গতিপথ বদলাবে না এবং হামাস যুদ্ধবিরতির দাবি থেকে একটুও সরে আসবে না বলেও তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

প্রসঙ্গত, আল শাতি শরণার্থী ক্যাম্পে বেসামরিকদের বহনকারী একটি গাড়িতে ইসরায়েলি সেনারা বিমান থেকে হামলা চালায়। হানিয়ার পরিবার-পরিজন গাজাতে থাকলেও নিরাপত্তার কারণে তিনি কাতারে বসবাস করেন। সেখান থেকেই দলটির সব কার্যক্রম পরিচালনা করেন গাজার এই নেতা।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়2 mins ago

ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

আজ ১৭ এপ্রিল, ঐতিহাসিক মুজিবনগর দিবস। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের সুদীর্ঘ ইতিহাসের এক চির ভাস্বর অবিস্মরণীয় দিন। ১৯৭১ সালের এই দিনে...

ঢাকা1 hour ago

মোটরসাইকেলে ৪ আরোহী, ট্রাকের ধাক্কায় স্ত্রী-সন্তান নিহত

ফরিদপুরের নগরকান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও তার ৮ মাস বয়সী ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন...

মোহাম্মদ-আলী-আরাফাত মোহাম্মদ-আলী-আরাফাত
জাতীয়3 hours ago

গণমাধ্যমকে নিবন্ধনের প্রক্রিয়ায় আসতে হবে : তথ্য প্রতিমন্ত্রী

গণমাধ্যমকে নিয়ন্ত্রণ বা নজরদারিতে বিশ্বাস করে না সরকার, তবে নিবন্ধনের প্রক্রিয়ায় আসতে হবে। গণতন্ত্রকে এগিয়ে নেয়া এবং মুক্তিযুদ্ধের চেতনাকে এগিয়ে...

জাতীয়4 hours ago

কৃষিসহ বিভিন্ন খাতে বাংলাদেশ থেকে শ্রমিক নেবে গ্রিস

গ্রিস আগামী দিনে তার কৃষি, পর্যটন, আতিথেয়তা এবং নির্মাণ খাতে প্রচুর সংখ্যক বাংলাদেশি কর্মী নিয়োগ করবে। বললেন, গ্রিসের পররাষ্ট্রমন্ত্রী জর্জ...

আইন-বিচার7 hours ago

গ্রামীণ ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গ্রামীণ ব্যাংকের ডমুরিয়া শাখায় প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে সদস্যদের টাকা বিতরণ না করে আত্মসাতের অভিযোগে গ্রামীণ ব্যাংকের তিন...

শিক্ষা-মন্ত্রণালয়-লোগো শিক্ষা-মন্ত্রণালয়-লোগো
জাতীয়12 hours ago

শিক্ষাপ্রতিষ্ঠানে মুজিবনগর দিবস উদযাপনের নির্দেশ

আগামীকাল ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস। দেশের সরকারি-বেসরকারি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দিবসটি উদযাপনের নির্দেশ দিয়েছে সরকার। দিবসটি উপলক্ষে আলোচনা সভা, মোনাজাত...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ12 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৩    

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

ড. ইউনুস ড. ইউনুস
আইন-বিচার12 hours ago

স্থায়ী জামিন পাননি ড.ইউনূস

শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে দায়ের করা মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত নোবেল জয়ী ড. মুহাম্মদ ইউনূস শ্রম আপিল ট্রাইব্যুনালে স্থায়ী জামিনের...

জাতীয়1 day ago

স্থায়ী জামিন চাইবেন ড. মুহাম্মদ ইউনূস

শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে দায়ের হওয়া মামলায় স্থায়ী জামিন চাইবেন নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ১০টায়...

বাংলাদেশ1 day ago

সন্যাসী হতে ২০০ কোটি রুপির সম্পত্তি দান করলেন দম্পতি

দুনিয়ার ভোগ-বিলাস ত্যাগ করে সন্যাসী হতে চলেছেন এক দম্পতি।এরই  ধারাবাহিকতায় নিজেদের  ২০০ কোটি রুপির সম্পত্তি সাধারণ জনগণের মাঝে বিলিয়ে দিয়েছেন।...

Advertisement
জাতীয়2 mins ago

ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বলিউড59 mins ago

মেয়েকে নিয়ে দু’শো কোটি রুপি বাজি ধরছেন শাহরুখ খান

চট্টগ্রাম1 hour ago

শায়েস্তা করতেই বন কর্মকর্তাকে হত্যা : র‍্যাব

ঢাকা1 hour ago

মোটরসাইকেলে ৪ আরোহী, ট্রাকের ধাক্কায় স্ত্রী-সন্তান নিহত

আন্তর্জাতিক2 hours ago

ইসরায়েল প্রতিশোধ নিলে দশগুণ বেশি হামলা, ইরানের হুঁশিয়ারি

ক্রিকেট2 hours ago

১৫ বছর বয়সী পেসারকে নিয়ে ভারতের বিপক্ষে বাংলাদেশের দল

ব্যাংকিং ও বীমা2 hours ago

এবার ব্যাংক এশিয়ার নামে পরিবর্তন

দেশজুড়ে2 hours ago

সহ্য হয়নি স্ত্রীর পরকীয়া, জীবনই দিয়ে দিলেন স্বামী

মোহাম্মদ-আলী-আরাফাত
জাতীয়3 hours ago

গণমাধ্যমকে নিবন্ধনের প্রক্রিয়ায় আসতে হবে : তথ্য প্রতিমন্ত্রী

ফুটবল3 hours ago

পেনাল্টিকে কেন্দ্র করে চেলসি খেলোয়াড়দের ধাক্কাধাক্কি 

আন্তর্জাতিক6 days ago

বিড়াল বাঁচাতে গিয়ে একই পরিবারের ৫ জন নিহত

বাংলাদেশ3 days ago

ইসরাইল থেকে সরাসরি ঢাকায় বিমানের অবতরণ- যা জানা গেলো

ফায়ার-সার্ভিস
জাতীয়4 days ago

নিয়ন্ত্রণে এসেছে বাড্ডার আগুন

আন্তর্জাতিক2 days ago

ইসরাইলে ইরানের হামলা: ভূমধ্যসাগরে ঢুকলো রাশিয়ার যুদ্ধজাহাজ

দেশজুড়ে3 days ago

যুবকের পায়ুপথ থেকে বের করা হলো ৬ ইঞ্চি ডাব

আন্তর্জাতিক2 days ago

ইরানে পাল্টা হামলার বিষয়ে যা জানালো বাইডেন

বাংলাদেশ6 days ago

যাত্রীদের মারধরে নয়, চালক-কন্ডাক্টরের মৃত্যু হয় যেভাবে

আন্তর্জাতিক2 days ago

ইসরাইলে ইরানের হামলা: প্রতিক্রিয়া জানালো ভারত ও চীন

আন্তর্জাতিক2 days ago

নজিরবিহীন ইরানি হামলায় ইসরায়েলের যেসব ক্ষতি হলো

টুকিটাকি1 day ago

অপ্রাপ্তবয়স্ক ছাত্রকে যৌন নির্যাতন করলেন শিক্ষিকা

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল3 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল1 month ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত