ওয়াজে যাবার কথা বলে অটো চালককে হত্যা করে গাড়ি ছিনতাই

ওয়াজে যাবার কথা বলে চারশো টাকা দিয়ে ভাড়া করে ব্যাটারিচালিত অটো। তারপর নির্জন স্থানে গিয়ে সেই অটো চালককে হত্যা করে অটো ছিনতাই করে। অন্তর মিয়া (১৩) নামে এক কিশোরকে হত্যার পাঁচ দিন পর সোমবার (০৬ ডিসেম্বর) দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এমন চাঞ্চল্যকর তথ্য জানায় নরসিংদী জেলা পুলিশ । এসময় ঘটনার সাথে সম্পৃক্ত পাঁচজনকে গ্রেপ্তারের বিষয়টিও নিশ্চিত করে পুলিশ। 

এর আগে, গত  ১ ডিসেস্বর  পেশায় অটোচালক অন্তর মিয়া (১৩) অটোসহ নিঁখোজ হয় এবং ২ ডিসেম্বর  বিকালে মাধবদী থানার খিলগাঁও গ্রামের দরগাহ বাড়ি সংলগ্ন একটি ডোবা থেকে তার মরদেহ পাওয়া যায়।নিহত অন্তর খিলগাও গ্রামের মো: কামাল হোসেনের ছেলে। 

ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলো,  আল আমিন (৩৬), বকুল মিয়া (৪৫), অহিদুল ইসলাম (২৫), ছগির মিয়া (৩১) ও সাজ্জাদ (৩২) । 

নিহতের পরিবার ও পুলিশের ভাষ্যমতে,  অটোরিকশা চালানোর জন্য গত ১ ডিসেম্বর সকালে বাড়ি থেকে বের হয় অন্তর মিয়া। দিনের বেলায় এবং রাত ৮টা পর্যন্ত তাকে ইজিবাইক চালাতে দেখেন স্থানীয়রা। সেদিন রাতে সে আর বাড়ি ফিরেনি। বিভিন্ন স্থানে ইজিবাইক ও তাকে খোঁজাখুজির পর না পেয়ে বৃহস্পতিবার অন্তরের পিতা কামাল হোসেন বাদী হয়ে মাধবদী থানায় সাধারণ ডায়েরি করেন। পরে, বৃহস্পতিবার বিকালে গ্রামের পাশে দরগাহ বাড়ি সংলগ্ন বালাপুরগামী সড়কের পাশের ডোবায় লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পরিবারের লোকজন গিয়ে অন্তরের লাশ শনাক্ত করেন। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান সংবাদ সম্মেলনে জানান, গত ১ ডিসেম্বর রাতে মাধবদীর বালাপুর এলাকায় একটি ওয়াজ মাহফিলে যাবার উদ্দেশ্যে পাঁচজন ব্যক্তি ওই কিশোরের অটোটি ভাড়া নেয়। ওয়াজ মাহফিলে পৌছানোর আগেই  খিলাগাও গ্রামের পাশে এক নির্জন স্থানে তারা অটোটি থামিয়ে লোহার রড দিয়ে অটোচালক কিশোরকে আঘাত করে গামছা দিয়ে বেঁধে তাকে ডোবায় ফেলে দেয়  আজ ভোর পর্যন্ত অভিযান চালিয়ে ঘটনায় সম্পৃক্ত পাঁচজনকে নরসিংদীর বিভিন্ন স্থান হতে গ্রেপ্তার করি আমরা। এরমধ্যে তাদের অনেকের বিরুদ্ধে আগে থেকেই চুরির মামলা ছিলো। আর ঘটনার আলামাত হিসেবে লোহার রড, গামছা ও ছিনতাই হওয়া অটো রিকশাটি উদ্ধার আছে। 

এস

Recommended For You

Exit mobile version