Connect with us

উত্তর আমেরিকা

ফের যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে সন্ত্রাসী হামলা, নিহত ৩

Avatar of author

Published

on

যুক্তরাষ্ট্রে একটি নাইটক্লাবে ঢুকে গুলি চালিয়ে তিনজনকে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

রোববার (২১ মে) স্থানীয় সময় মিসৌরি অঙ্গরাজ্যের কানসাস শহরের ক্লাইম্যাক্স লাউঞ্জ নামের একটি নাইটক্লাবে এ ঘটনা ঘটে।

মার্কিন সংবাদমাধ্যম সিবিএস নিউজের এক প্রতিবেদনে বলা হয়, রোববার রাত প্রায় দেড়টার দিকে নাইটক্লাবে গুলি চালানোর খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে পৌঁছানোর পর অফিসাররা দুইজনকে নিহত ও তিনজনকে আহত অবস্থায় দেখতে পান। নিহতদের মধ্যে একজনকে লাউঞ্জের বাইরে এবং দ্বিতীয়জনকে ভেতরে পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। আহত তিনজনকে হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়। এ ছাড়া বাকি দুইজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক এবং অন্যজনের অবস্থা স্থিতিশীল।

পুলিশ এ ঘটনার তদন্ত করছে এবং কারও কাছে তথ্য থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে বলেছে।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে বন্দুক হামলা নিয়মিত ঘটনায় পরিণত হয়েছে। দেশটিতে চলতি বছরে এখন পর্যন্ত ১৯৫ জনের বেশি মানুষ বন্দুক হামলায় প্রাণ হারিয়েছেন।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

উত্তর আমেরিকা

আজ বিরল সূর্যগ্রহণ, দিন হবে রাত

Avatar of author

Published

on

সূর্যগ্রহণ

চলতি বছরের আজ সোমবার (৮ এপ্রিল) বিরল সূর্যগ্রহণ হতে যাচ্ছে। এদিনের সূর্যগ্রহণ দেখা যাবে যুক্তরাষ্ট্র, কানাডা এবং মেক্সিকোতে। তার জন্য অপেক্ষায় রয়েছে কোটি কোটি মানুষ। কারণ, এই গ্রহণের সময় চাঁদ সূর্যকে পুরোটাই ঢেকে দেবে। ফলে এদিন পৃথিবী দিনের বেলা কয়েক মিনিটের জন্য অন্ধকারে ঢেকে যাবে।

পূর্ণ সূর্যগ্রহণ কী?

সূর্যগ্রহণে সূর্য, পৃথিবী এবং চাঁদ এমন অবস্থানে আসে যে, চাঁদ সূর্যের আলোকে সম্পূর্ণভাবে ঢেকে দেয়। এ সময় কয়েক সেকেন্ডের জন্য (কখনো কখনো কয়েক মিনিটের জন্যও) আকাশ এতটাই অন্ধকার হয়ে যায় যে, মনে হয় সেটা রাতের আকাশ। একেই বলা হয় পূর্ণ সূর্যগ্রহণ।

দেখা যাবে যেসব দেশে

মহাজাগতিক বিরল এই দৃশ্যের সাক্ষী হবে মাত্র তিনটি দেশ। ওইদিন সূর্যকে ঢেকে ফেলবে চাঁদ।

Advertisement

জানা গেছে, বিরল পূর্ণগ্রাস সূর্যগ্রহণের কারণে সোমবার মেক্সিকো, যুক্তরাষ্ট্র ও কানাডায় সূর্যকে পুরোপুরি ঢেকে ফেলবে চাঁদ। ফলে ভরদুপুরে চাঁদের ছায়া সূর্যকে তিন মিনিট ৪০ সেকেন্ড ঢেকে ফেলায় এ তিন দেশের দিন হবে রাতের মতো অন্ধকার।

৮ এপ্রিল স্থানীয় সময় বেলা ১১টা ০৭ মিনিটে মেক্সিকোর প্রশান্ত মহাসাগরীয় উপকূলে দেখা যাবে প্রথম সূর্যগ্রহণ। সেখান থেকে চাঁদের ছায়া আস্তে আস্তে সরে যাওয়ার কারণে যুক্তরাষ্ট্রের টেক্সাসে স্থানীয় সময় দুপুর ১টা ২৭ মিনিটে সম্পূর্ণ সূর্যগ্রহণ দেখা যাবে।

জ্যোতির্বিদরা জানিয়েছেন, এ বছর পূর্ণগ্রাস সূর্যগ্রহণের সঙ্গে আরও একটি অন্যরকম বিরল দৃশ্যও দেখা যাবে। খালি চোখে সরাসরি দেখা যাবে জ্বলন্ত গ্রহদের। এমন কিছু গ্রহ দেখা যাবে, যাদের দেখা মেলাটা খুবই বিরল।

সতর্কতা জারি

সূর্যগ্রহণ পৃথিবীর একটা বড় অংশে দেখা যাবে না। তবে পূর্ণগ্রাস সূর্যগ্রহণ নিয়ে আমেরিকার বেশির ভাগ জায়গায় জারি করা হয়েছে সতর্কতা। যুক্তরাষ্ট্রের টেক্সাস, ওকলাহোমা, আরকানসাস, মিসৌরি, ইলিনয়, কেন্টাকি, ওহিও, পেনসিলভানিয়া, নিউ ইয়র্ক, ভারমন্ট, নিউ হ্যাম্পশায়ারে দেখা যাবে এই পূর্ণ সূর্যগ্রহণ। দেখা যাবে টেনেসি এবং মিশিগানের কিছু অংশ থেকেও।

Advertisement

এসব জায়গার বাসিন্দাদের সতর্ক থাকতে বলা হয়েছে। গ্রহণের সময় সরাসরি তাকানোর ফলে চোখের মারাত্মক ক্ষতি হতে পারে, এমনকি গ্রহণের রশ্মি থেকে হতে পারে স্থায়ী অন্ধত্বও। ফলে সৌর ফিল্টার বা গ্রহণ চশমা ছাড়া গ্রহণ দেখতে নিষেধ করেছেন বিশেষজ্ঞরা।

এসব জায়গার বাসিন্দাদের খাবার কিনে রাখতে বলা হয়েছে। গ্রহণ দেখতে আসা পর্যটকদের ভিড়ের কারণে যাতে স্থানীয়দের খাবারে টান না পড়ে, সে কারণেই এই ব্যবস্থার নির্দেশ।

এদিকে, সূর্যগ্রহণের এই দৃশ্য যেসব স্থান থেকে ভালো দেখা যায়, তার মধ্যে নায়াগ্রা জলপ্রপাত অন্যতম। কিন্তু সেদিন ওই অঞ্চলে সূর্যগ্রহণ দেখতে উৎসুক দর্শনার্থীদের স্বাগত জানাতে নায়াগ্রা জলপ্রপাতের কানাডা অংশের আশপাশের শহরে জরুরি অবস্থা জারি করা হয়েছে।

পুরো পরতিবেদনটি পড়ুন

আন্তর্জাতিক

গাজা নিয়ে আলোচনাকালে কেঁপে উঠল জাতিসংঘ ভবন

Avatar of author

Published

on

জাতিসংঘ সদর দপ্তর। ছবি : সংগৃহীত

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজায় যুদ্ধ বন্ধে আলোচনা করার সময় ভূমিকম্পে কেঁপে উঠে জাতিসংঘ সদর দপ্তর। স্থানীয় সময় শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ও আশপাশের অঞ্চলে ৪ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প আঘাত হানে। ওইসময় গাজা ইস্যুতে জাতিসংঘে নিযুক্ত সেভ দ্য চিলড্রেনের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী জান্তি সোয়েরিপ্তো বক্তব্য রাখছিলেন।তার বক্তব্যের মাঝেই হঠাৎ করে জাতিসংঘ ভবনটি কেঁপে ওঠে।

শনিবার (৬ এপ্রিল) মার্কিন গণমাধ্যম অ্যাসোসিয়েটেড প্রেসের (এপি) এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে এক পোস্টে জাতিসংঘ কম্পনের একটি ভিডিও শেয়ার করেছে। ভিডিওতে দেখা যায়, ভূমিকম্পের সময় সেভ দ্য চিলড্রেনের প্রধান জান্তি সোয়েরিপ্তো কথা বলছিলেন। ভূমিকম্পের সময় তিনি কথা বলা বন্ধ করে দেন। এসময় পাশ থেকে কেউ মজা করে বলেন, আপনি মাটি কাঁপাচ্ছেন।

শুক্রবার (৫ এপ্রিল) আঘাত হানা ভূমিকম্পটির উৎপত্তিস্থল ছিল নিউ জার্সিতে। নিউইয়র্ক পুলিশ বিভাগের পক্ষ থেকে বলা হয়েছে, ভূমিকম্পে কোনো ধরনের ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। তবে ভূমিকম্প অনুভূত হওয়ার পর নিউইয়র্কের পূর্বাঞ্চলীয় বিমানবন্দরে বিমান ওঠানামা বন্ধ করে দেয়া হয়েছিল। আর পুরো শহরজুড়ে ভূমিকম্পের সাইরেন বেজে ওঠেছিল।

পুরো পরতিবেদনটি পড়ুন

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে শিক্ষা, ব্যবসা ও পুলিশ বিভাগে বাঙালির সংখ্যা বাড়ছে: নিউ ইয়র্ক মেয়র

Avatar of author

Published

on

সংগৃহীত ছবি

‘নিউইয়র্কের বাঙ্গালি কমিউনিটি দিন দিন আরো বড় হচ্ছে। আপনি চারপাশে তাকান দেখতে পাবেন ব্রঙ্কসে রয়েছে বাঙালি কমিউনিটির বড় একটি অংশ রয়েছে। ’-এভাবেই যুক্তরাষ্ট্রের বিভিন্ন খাতে   অবদান রাখা বাঙালি কমিউনিটির প্রশংসা করলেন নিউইয়র্ক সিটি মেয়র এরিক এডামস।

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে যুক্তরাষ্ট্রপ্রবাসী বাংলাদেশি কমিউনিটির কণ্ঠস্বর হতে যাওয়া নতুন সাপ্তাহিক পত্রিকা ‘নিউইয়র্ক সময়’ এর আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

গত ২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতা দিসব উপলক্ষে উদ্বোধনী সংখ্যা প্রকাশ হলেও ২ এপ্রিল অনুষ্ঠানিক ভাবে পত্রিকাটির উদ্বোধন করেন নিউইয়র্ক মেয়র।অনুষ্ঠানের শুরুতে মেয়র এরিক এডামসকে ফুলের শুভেচ্ছা জানান আইবিটিভি ইউএসএ’র  প্রধান নির্বাহী কর্মকর্তা  ও নিউইয়র্ক সময়ের সম্পাদক জাকারিয়া মাসুদ এবং ব্যবস্থাপনা পরিচালক মিলা হোসেন।

পরে উডসাইডের গুলশান টেরেসে ফিতা কেটে পত্রিকার উদ্বোধন করেন এরিক এডামস।এখন থেকে প্রতি শুক্রবার নিউইয়র্কবাসীর হাতে পৌঁছাবে নিউইয়র্ক সময়।

উদ্বোধনী অনুষ্ঠানে  নিউ ইয়র্ক সিটি মেয়র বলেন,  নিউইয়র্কের বাঙ্গালি কমিউনিটি দিন দিন আরো বড় হচ্ছে। চারপাশে তাকালে আপনি দেখতে পাবেন ব্রঙ্কসে রয়েছে বাঙালি কমিউনিটির বড় একটি অংশ। আপনারা কুইন্সে দেখবেন বাঙালি জণগণের বড় একটি অংশ বাস করছে। ব্রুকলিনেও আপনারা একই ধরণের দৃশ্য দেখতে পাবেন। বাঙালির সংখ্যা বাড়ছে।  শক্তিশালী হচ্ছে কমিউনিটি।  আপনারা দেখছেন মার্কিন  পুলিশ বাহিনীতে বাঙালিদের সংখ্যা কীভাবে বাড়ছে। বাঙালি কমিউনিটি ক্রমাগত বেড়ে যাওয়ার কারণ হচ্ছে বাঙালিরা মনে করেন এখানে তারা একটি মার্কিন পরিবারের মতো বসবাস করছেন। বাঙালিরা বিশ্বাস রাখছেন মার্কিন শিক্ষা ব্যবস্থায়, বিশ্বাস রাখছেন ব্যবসা-বাণিজ্যে এবং জননিরাপত্তা ব্যবস্থার প্রতি। আপনারা পুলিশ বাহিনী,  বিজনেস কমিউনিটি ও শিক্ষা ব্যবস্থাকে সহায়তা করছেন। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে মার্কিন বিশ্বাসের প্রতি আপনারা আস্থা রাখছেন।একারণে আমি মনে করি আইবিটিভি অংশীদারিত্বের মাধ্যমে ‘নিউইয়র্ক সময়’ নামে সাপ্তাহিক পত্রিকায় প্রকাশ করেছে, এটা কমিউনিটির উন্নয়ন, শক্তি এবং সামর্থের বহিঃপ্রকাশ। আশাকরি বাঙ্গালি কমিউনিটির ‘নিউইয়র্ক টাইমস’ হয়ে উঠবে ‘নিউইয়র্ক সময়।’

Advertisement

পত্রিকাটির উদ্বোধনী অনুষ্ঠানে খানস টিউটোরিয়ালের চেয়ারম্যান নাঈমা খান ও সিইও ডা. ইভান খান, ডেমোক্রেটিক পার্টির কুইন্স ডিস্ট্রিক্ট লিডার অ্যাট লার্জ অ্যাটর্নি মঈন চৌধুরী, নিউইয়র্ক সিটি মেয়র অফিসের প্রধান প্রশাসনিক কর্মকর্তা মীর বাশার, সাপ্তাহিক বাংলাদেশ পত্রিকার সম্পাদক ডা. ওয়াজেদ এ খান,  যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আজাদ,  মিনা সুইটসের চেয়ারম্যান রিফাতী ফারুকসহ কমিউনিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়5 hours ago

ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

আজ ১৭ এপ্রিল, ঐতিহাসিক মুজিবনগর দিবস। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের সুদীর্ঘ ইতিহাসের এক চির ভাস্বর অবিস্মরণীয় দিন। ১৯৭১ সালের এই দিনে...

ঢাকা6 hours ago

মোটরসাইকেলে ৪ আরোহী, ট্রাকের ধাক্কায় স্ত্রী-সন্তান নিহত

ফরিদপুরের নগরকান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও তার ৮ মাস বয়সী ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন...

মোহাম্মদ-আলী-আরাফাত মোহাম্মদ-আলী-আরাফাত
জাতীয়7 hours ago

গণমাধ্যমকে নিবন্ধনের প্রক্রিয়ায় আসতে হবে : তথ্য প্রতিমন্ত্রী

গণমাধ্যমকে নিয়ন্ত্রণ বা নজরদারিতে বিশ্বাস করে না সরকার, তবে নিবন্ধনের প্রক্রিয়ায় আসতে হবে। গণতন্ত্রকে এগিয়ে নেয়া এবং মুক্তিযুদ্ধের চেতনাকে এগিয়ে...

জাতীয়8 hours ago

কৃষিসহ বিভিন্ন খাতে বাংলাদেশ থেকে শ্রমিক নেবে গ্রিস

গ্রিস আগামী দিনে তার কৃষি, পর্যটন, আতিথেয়তা এবং নির্মাণ খাতে প্রচুর সংখ্যক বাংলাদেশি কর্মী নিয়োগ করবে। বললেন, গ্রিসের পররাষ্ট্রমন্ত্রী জর্জ...

আইন-বিচার12 hours ago

গ্রামীণ ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গ্রামীণ ব্যাংকের ডমুরিয়া শাখায় প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে সদস্যদের টাকা বিতরণ না করে আত্মসাতের অভিযোগে গ্রামীণ ব্যাংকের তিন...

শিক্ষা-মন্ত্রণালয়-লোগো শিক্ষা-মন্ত্রণালয়-লোগো
জাতীয়17 hours ago

শিক্ষাপ্রতিষ্ঠানে মুজিবনগর দিবস উদযাপনের নির্দেশ

আগামীকাল ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস। দেশের সরকারি-বেসরকারি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দিবসটি উদযাপনের নির্দেশ দিয়েছে সরকার। দিবসটি উপলক্ষে আলোচনা সভা, মোনাজাত...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ17 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৩    

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

ড. ইউনুস ড. ইউনুস
আইন-বিচার17 hours ago

স্থায়ী জামিন পাননি ড.ইউনূস

শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে দায়ের করা মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত নোবেল জয়ী ড. মুহাম্মদ ইউনূস শ্রম আপিল ট্রাইব্যুনালে স্থায়ী জামিনের...

জাতীয়1 day ago

স্থায়ী জামিন চাইবেন ড. মুহাম্মদ ইউনূস

শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে দায়ের হওয়া মামলায় স্থায়ী জামিন চাইবেন নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ১০টায়...

বাংলাদেশ1 day ago

সন্যাসী হতে ২০০ কোটি রুপির সম্পত্তি দান করলেন দম্পতি

দুনিয়ার ভোগ-বিলাস ত্যাগ করে সন্যাসী হতে চলেছেন এক দম্পতি।এরই  ধারাবাহিকতায় নিজেদের  ২০০ কোটি রুপির সম্পত্তি সাধারণ জনগণের মাঝে বিলিয়ে দিয়েছেন।...

Advertisement
ফুটবল2 hours ago

বার্সাকে হারিয়ে সেমিফাইনালে পিএসজি

জাতীয়5 hours ago

ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বলিউড6 hours ago

মেয়েকে নিয়ে দু’শো কোটি রুপি বাজি ধরছেন শাহরুখ খান

চট্টগ্রাম6 hours ago

শায়েস্তা করতেই বন কর্মকর্তাকে হত্যা : র‍্যাব

ঢাকা6 hours ago

মোটরসাইকেলে ৪ আরোহী, ট্রাকের ধাক্কায় স্ত্রী-সন্তান নিহত

আন্তর্জাতিক6 hours ago

ইসরায়েল প্রতিশোধ নিলে দশগুণ বেশি হামলা, ইরানের হুঁশিয়ারি

ক্রিকেট6 hours ago

১৫ বছর বয়সী পেসারকে নিয়ে ভারতের বিপক্ষে বাংলাদেশের দল

ব্যাংকিং ও বীমা7 hours ago

এবার ব্যাংক এশিয়ার নামে পরিবর্তন

দেশজুড়ে7 hours ago

সহ্য হয়নি স্ত্রীর পরকীয়া, জীবনই দিয়ে দিলেন স্বামী

মোহাম্মদ-আলী-আরাফাত
জাতীয়7 hours ago

গণমাধ্যমকে নিবন্ধনের প্রক্রিয়ায় আসতে হবে : তথ্য প্রতিমন্ত্রী

আন্তর্জাতিক6 days ago

বিড়াল বাঁচাতে গিয়ে একই পরিবারের ৫ জন নিহত

বাংলাদেশ4 days ago

ইসরাইল থেকে সরাসরি ঢাকায় বিমানের অবতরণ- যা জানা গেলো

ফায়ার-সার্ভিস
জাতীয়5 days ago

নিয়ন্ত্রণে এসেছে বাড্ডার আগুন

আন্তর্জাতিক3 days ago

ইসরাইলে ইরানের হামলা: ভূমধ্যসাগরে ঢুকলো রাশিয়ার যুদ্ধজাহাজ

দেশজুড়ে3 days ago

যুবকের পায়ুপথ থেকে বের করা হলো ৬ ইঞ্চি ডাব

আন্তর্জাতিক3 days ago

ইরানে পাল্টা হামলার বিষয়ে যা জানালো বাইডেন

বাংলাদেশ6 days ago

যাত্রীদের মারধরে নয়, চালক-কন্ডাক্টরের মৃত্যু হয় যেভাবে

আন্তর্জাতিক2 days ago

ইসরাইলে ইরানের হামলা: প্রতিক্রিয়া জানালো ভারত ও চীন

আন্তর্জাতিক3 days ago

নজিরবিহীন ইরানি হামলায় ইসরায়েলের যেসব ক্ষতি হলো

ডাকসুর-সাবেক-ভিপি-নুরুল-হক
আইন-বিচার1 day ago

নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল3 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল1 month ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত