খালেদা জিয়ার সঙ্গে সরকার নিষ্ঠুর আচরণ করছে : গয়েশ্বর

খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য না পাঠিয়ে সরকার তার সঙ্গে নিষ্ঠুর আচরণ করছে। দেশের সর্বত্র একযোগে দাবি উঠেছে, বিদেশে গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হোক। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

আজ বৃহস্পতিবার ( ৯ডিসেম্বর ) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নিচতলায় জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আমরা খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসা ও গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন করছি। ১৯৭১ সালে যেমন গণতন্ত্র প্রতিষ্ঠায় যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি, তেমনি এখন আবার একটা যুদ্ধ করে আমাদের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। তাই সবার প্রতি আহ্বান থাকবে, সেই যুদ্ধে আপনারা শামিল হবেন।

তিনি বলেন, এ যুদ্ধ বিএনপি, খালেদা জিয়া, তারেক রহমানের স্বার্থে নয়; এই যুদ্ধ জীবনযুদ্ধ। দেশবাসীকে মুক্ত করার এ যুদ্ধে আমাদের জয়ী হতে হবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আরও বলেন, এ সরকার জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়। এ সরকার দুর্নীতিবাজ, অমানবিক, দানব, নির্যাতনকারী, লুটপাটকারী, অর্থপাচারকারীদের সরকার। এ সরকারকে পদত্যাগে বাধ্য করাই বিএনপির দায়িত্ব।  আসুন, আমরা সবাই মিলে সেই দায়িত্বটা পালন করি।

এসআই/

Recommended For You

About the Author: Delwar Hossain

This is Delwar Hossain from Bangladesh, He is experienced in working in various organizations & industries. currently working in Bayanno TV As a Digtal Incharge.
Exit mobile version