করোনা পজিটিভ মেসি

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সাতবারের ব্যালন ডি’ওর জয়ী আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। আগামীকাল সোমবার (৩ জানুয়ারি) রাতে ফ্রেঞ্চ কাপের ম্যাচের আগে পিএসজির যে চারজন ফুটবলারের করোনা পজেটিভ আসার খবর পাওয়া গেছে তার মধ্যে আছেন মেসি।

বড়দিনের ছুটির পর ফ্রান্সে করোনার ঢেউ আছড়ে পড়েছে বেশ ভালোভাবেই। যার জেরে প্যারিসের ক্লাব পিএসজি ফুটবলার লিওনেল মেসি করোনা আক্রান্ত হয়েছেন। মেসি ছাড়াও করোনা টেস্টে পজেটিভ হয়েছেন পিএসজির তারকা মিডফিল্ডার হুয়ান বেরনাত, সার্জিও রিকো ও নাথান বিতুমাজাল। এছাড়া পিএসজির একজন কোচিং স্টাফও করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে ক্লাব ওয়েবসাইট থেকে। 

প্রথম দিকে আক্রান্ত খেলোয়াড়দের নাম প্রকাশ না করা হলেও পরবর্তীতে মেডিকেল টিমের পাঠানো খবর অনুসারে ক্লাব থেকে জানানো হয় মেসির সাথে অন্যান্য করোনা পজেটিভ হওয়া ফুটবলারদের মধ্যে আছেন লেফট ব্যাক হুয়ান বারনাট, গোলরক্ষক সার্জিও রিকো এবং মিডফিল্ডার নাথান বিটুমাজালা।

এছাড়া লিগ ওয়ানে পিএসজির প্রতিদ্বন্দ্বী মোনাকোও জানিয়েছে, তাদের সাতজন খেলোয়াড় কোভিড টেস্টে পজেটিভ হয়েছেন। তাদের সবার মধ্যেই তেমন কোনো উপসর্গ দেখা যায়নি এবং রাখা হয়েছে আইসোলেশনে।

হাসিব মোহাম্মদ

Recommended For You

Exit mobile version