যারা আমার পক্ষে নির্বাচন করছে তাদের বাসায় পুলিশ যাচ্ছে : তৈমুর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার অভিযোগ করেন, গত রাতে ধামগড় ইউনিয়নের চেয়ারম্যানের বাড়িতে তল্লাশি হয়েছে। পুলিশ বাড়ি বাড়ি গিয়ে সবাইকে নৌকার নির্বাচন করতে চাপ দিচ্ছে। ভোটারদের হুমকি দিচ্ছে। সরকারদলীয় প্রার্থীর অবস্থা করুণ বলেই, পুলিশ দিয়ে তার দলের লোকজনকে মাঠে নামাতে হচ্ছে।  

আজ রোববার (৯ জানুয়ারি) নারায়ণগঞ্জের ১২ নং ওয়ার্ডে গণসংযোগকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

২০১৮ সালে প্রধানমন্ত্রী তিন বার বলেছেন তৈমূর জেতার মতো ক্যান্ডিডেট। সেই আত্মবিশ্বাস নিয়ে আমি বলছি প্রধানমন্ত্রীও নারায়ণগঞ্জের ভোটার হলে আমাকেই ভোট দিতেন। বললেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের।

তৈমূর আলম বলেন, গত রাতে ধামগড় ইউনিয়নের চেয়ারম্যানের বাড়িতে তল্লাশি হয়েছে। পুলিশ বাড়ি বাড়ি গিয়ে সবাইকে নৌকার নির্বাচন করতে চাপ দিচ্ছে। ভোটারদের হুমকি দিচ্ছে। সরকারদলীয় প্রার্থীর অবস্থা করুণ বলেই, পুলিশ দিয়ে তার দলের লোকজনকে মাঠে নামাতে হচ্ছে। 

তিনি বলেন, আমি কোনো দলের ব্যানারে দাঁড়াইনি। আমাকে মানুষ দলমত নির্বিশেষে সমর্থন দিচ্ছে। পত্রিকায় আপনারা দেখেছেন জাতীয় পার্টি, বিএনপিসহ অনেকেই আমার সঙ্গে ছিলেন।

তৈমূর বলেন, স্থানীয় নির্বাচন দলীয় প্রতীকে করায় মানুষ অভ্যস্ত না। এখানে নির্বাচনটা হচ্ছে নাসিকের ব্যর্থতা ও ঠিকাদার সিন্ডিকেটের বিরুদ্ধে। এখনও সেই ঠিকাদাররা নির্বাচন করছে। আইভীর আশেপাশে দেখেন ঠিকাদাররা প্রচারণায় অংশ নিচ্ছে।

Recommended For You

Exit mobile version