কি করছিলেন পুরুষ টয়লেটে আলিয়া-দীপিকা!

‘গেহরাইয়াঁ’ ছবির প্রচার এখন তুঙ্গে। দীপিকা পাড়ুকোন, অনন্যা পাণ্ডে, সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে পরিচালক শকুন বত্রা সম্প্রতি একটি সাক্ষাৎকারে গিয়ে মজাদার কিছু গল্প ভাগ করে নিলেন। সেখানেই প্রকাশ হল দীপিকা এবং আলিয়া ভট্টের পুরনো কাণ্ডকারখানার কথা।

২০১৬ সালে বার্লিনে আমেরিকার গানের দল ‘কোল্ডপ্লে’-র অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা সঙ্গে ছিলেন আলিয়া ও শকুনও। অনেকক্ষণ ধরেই প্রকৃতি ডাক দিচ্ছিল তাঁদের। গানের পর গান। আনন্দে আত্মহারা বলি তারকাদের দল।  কিন্তু গান ছেড়ে যেতে পারছিলেন না। এরমধ্যে সুযোগ হল ওয়াশরুমে যাওয়ার। তাঁদের অপছন্দের একটি গান শুরু হতেই রণবীরের প্রাক্তন এবং বর্তমান প্রেমিকা চলে যান ওয়াশরুমে। কিন্তু বিপত্তি বাঁধলো সেখানেই। মেয়েদের ওয়াশরুমে যে বিশাল লাইন! ভিতরে প্রবেশ করার সুযোগ পেতে পেতে শেষ হয়ে যাবে  ‘কোল্ডপ্লে’-র গান। যেমন ভাবনা, তেমন কাজ। দুই বলি নায়িকা ছুটলেন পুরুষদের ওয়াশরুমের দিকে। সেখানেই কাজ সেরে ফিরে আসেন গান শুনতে।

আলিয়ার পুরনো পোস্ট দেখলেই বোঝা যাবে, ২০১৬ সালে বার্লিনে ‘কোল্ডপ্লে’ শুনতে গিয়েছিলেন তিনি। সঙ্গে দীপিকা, শকুন ছাড়াও সোনম কপূর ছিলেন।

ভারতী গণমাধ্যমের এক সাক্ষাৎকারে দীপিকা জানান, প্রকৃতির ডাক এলে তিনি কখনও অন্য কিছু ভাবেন না। নোংরা হোক বা পরিষ্কার,  প্রয়োজন পূরণ করেন আগে।

অনন্যা চৈতী

Recommended For You

Exit mobile version