সেনা কর্মকর্তার পরিচয়ে কোটি টাকা আত্মসাৎ

বিভিন্ন পরিচয়ে প্রতরণা করে কোটি কোটি টাকা আত্মসাতের ঘটনায় নিজেকে সেনাবাহিনীর কর্মকর্তা বলে পরিচয় দেয়া সালাঊদ্দিন ভূইয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গেলো মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে মহাখালী ডিওএইচএস থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

আজ বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর কাওরান বাজারে মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা  জানান র‌্যাব মুখ্পাত্র কমান্ডার খন্দকার আল মঈন।

র‌্যাব মুখপাত্র বলেন, প্রতারক সালাউদ্দিন ভূঁইয়া নিজেকে বিভিন্ন কোম্পানির সিইও, মার্কেটিং ম্যানেজার পরিচয় দিতেন। তিনি বিভিন্ন গার্মেন্টস কোম্পানির কাছ থেকে প্রতারণার মাধ্যমে পণ্য কিনতেন। সালাউদ্দিন পণ্য ডেলিভারি পাওয়ার পর তাদের টাকা পরিশোধ না করে পণ্যগুলো বিভিন্ন কোম্পানির কাছে বিক্রি করে দিতেন। ভুক্তভোগীরা তার কাছে পাওনা টাকা ফেরত চাইলে, ফেরত না দিয়ে খারাপ ব্যবহার করতেন। এছাড়া তিনি নিজেকে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা হিসবে পরিচয় দিতেন। 

র‌্যাব কমান্ডার আরও জানান, ভুক্তভোগীসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠান র‌্যাবের কাছে অভিযোগ দায়ের করে। এর প্রেক্ষিতে ছায়াতদন্ত শুরু করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে মহাখালীতে অভিযান চালিয়ে প্রতারক এ এম এম সালাউদ্দিন ভূইয়াকে গ্রেপ্তার করা হয়। 

তাসনিয়া রহমান

Recommended For You

Exit mobile version