স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে সোচ্চার হতে হবে : রেলপথ মন্ত্রী

২১ বছর ৭ই মার্চকে বিতারিত এবং মুক্তি যুদ্ধকে খাটো করা হয়েছিল। মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধের ঐতিহাসিক ঘটনাগুলো বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরতে বেশি বেশি প্রচার প্রচারণা চালাতে হবে।বললেন রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো,নূরুল ইসলাম সুজন এমপি ।

আজ সোমবার (৭ মার্চ) পঞ্চগড় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে.জেলা প্রশাসন আয়োজিত ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে আয়োজিত সভায় এ কথা বলেন।
 
তিনি বলেন, মুক্তিযুদ্ধ-স্বাধীনতা ও গণতন্ত্রের সুফল ভোগ করতে হলে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে ঐক্যবদ্ধ ভাবে দেশকে ভালবেসে দায়িত্বশীর ভুমিকা পালন করতে হবে।  আজও স্বাধীনতা বিরোধী শক্তি তৎপর রয়েছে,এদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। 

পঞ্চগড় জেলা প্রশাসক মো,জহুরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় সংসদ সদস্য মো.মজাহারুল হক প্রধান,জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রার্ট,পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী,উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম ও পৌর মেয়র জাকিয়া খাতুন বক্তব্য রাখেন। আলোচনা সভায় সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃ বৃন্দ,মুক্তিযোদ্ধাগণ,শিক্ষ,গন্যমান্য ব্যক্তি,সুধি বৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। 

এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। রেলপথ মন্ত্রী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন। এছাড়া সংসদ সদস্য মো.মজাহারুল হক প্রধান,জেলা প্রশাসক মো.জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী,জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রার্ট.বীর মুক্তিযোদ্ধাগণ সহ বিভিন্ন দপ্তর,প্রতিষ্ঠান,সামাজিক সংগঠন সহ সর্ব স্তরের বিপুল সংখ্য মানুষ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন। 

 

এসআই/ 

 

Recommended For You

About the Author: Delwar Hossain

This is Delwar Hossain from Bangladesh, He is experienced in working in various organizations & industries. currently working in Bayanno TV As a Digtal Incharge.
Exit mobile version