Connect with us

বলিউড

রণবীর-দীপিকা নিজেদের জোড়া ফ্ল্যাটই বিক্রি করে দিলেন, তবে কি…

Published

on

ধনতেরাসে লক্ষ্মীলাভের আশায় আমজনতা থেকে সেলেবরা নতুন গয়না কিংবা সম্পত্তি ক্রয় করেন। এই শুভদিনে অনন্যা পাণ্ডে নিজের নতুন অ্যাপার্টমেন্ট কিনে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে। আর সেই আবহেই রণবীর-দীপিকা কিনা নিজেদের জোড়া ফ্ল্যাটই বিক্রি করে দিলেন!

বলিউড মাধ্যম সূত্রে খবর, গোরেগাঁওতে রণবীর সিংয়ের নামে দুটি ফ্ল্যাট ছিল। ২০১৪ সালের ডিসেম্বর মাসে সেই ফ্ল্যাট দুটি কিনে ছিলেন অভিনেতা। তবে সেইসময়ে যে দামে ওই প্রপার্টি ক্রয় করেছিলেন, এবার ধনতেরাসে চড়া দামে বিক্রি করে দিলেন।

জানা গেছে, প্রায় ৫ কোটি টাকা লেগেছিল ওই ফ্ল্যাট দুটি কিনতে। তবে এবার সেটা বিক্রি করলেন ১৫.২৫ কোটি টাকায়। এক্ষেত্রে অভিনেতা যে তিনগুন দামে গোরেগাঁওয়ের ফ্ল্যাট দুটি বিক্রি করেছেন তা বালই বাহুল্য।

মুম্বাইয়ে ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়ের ধারে ওই ফ্ল্যাট দুটি ওবেরয় মলের অনতিদূরেই ছিল। দুটিই ছিল ১৩২৪ বর্গফুটের। তবে ধনতেরাসের দিন সেই দুটো ফ্ল্যাটই বিক্রি করে দিলেন রণবীর সিং। সেই খবর প্রকাশ্যে আসতেই জল্পনা তাহলে কি অর্থকষ্টে ভুগছেন তারকাদম্পতি? আবার উদ্বিগ্ন অনুরাগীমহলের প্রশ্ন, নাকি বিচ্ছেদের জল্পনায় সিলমোহর। যদিও জনসমক্ষে রোম্যান্টিক কাপল হিসেবেই ধরা দেন রণবীর-দীপিকা।

বলিউড

সাবেক প্রেমিকের ঘরে ফিরতে চাইছেন দিশা?

Published

on

বলিউড অভিনেত্রী দিশা পাটানি। বর্তমানে ব্যস্ত আছেন ‘ওয়েলকাম টু জঙ্গল’, ‘কালকি’, ‘মালাং’সহ প্রায় হাফ ডজন বলিউড ও দক্ষিণী সিনেমার কাজ নিয়ে। তবে এতকিছু ছাপিয়ে কয়েকদিন পরপরই ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় আসছেন তিনি। সেই তালিকায় স্থান পাচ্ছে প্রেম-বিচ্ছেদ অথবা নতুন লুক বা ফ্যাশন।

বেশ কিছুদিন ধরে গুঞ্জন চলছে সাইবেরিয়ান মডেল আলেকসান্ডার অ্যালেক্স ইলিকের সঙ্গে ডেট করছেন দিশা! যদিও তাদের কেউই আনুষ্ঠানিকভাবে এটি নিশ্চিত করেনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ছবিগুলো দেখে অনেকেই নিশ্চিত করে বলছেন গভীর সম্পর্কে আছেন তারা।

তবে এমন জল্পনা-কল্পনার মাঝে নতুন করে পুরোনো প্রেম নিয়েও শুরু হয়েছে চর্চা।

সম্প্রতি জন্মদিন উপলক্ষ্যে সাবেক প্রেমিক টাইগার শ্রফের মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে দিশা লিখেছেন, ‘আমার সুন্দর খালাকে জন্মদিনের শুভেচ্ছা। তোমাকে ভালোবাসি।’

দিশার এমন পোস্টের পরে নেটিজেনরা বলছেন দীর্ঘদিন ধরেই সাবেক প্রেমিকের ঘরে ফিরতে চাইছেন দিশা। যে কারণে টাইগারের মা-বোনের সাথে সম্পর্ক এগিয়ে নিচ্ছেন তিনি।

Advertisement

যদিও বিষয়টি বরাবরই অস্বীকার করে আসছেন দিশা। এবারও একই কথা বললেন তিনি।

দিশা বলেন, ‘আমি আগেও বলেছি, টাইগারের বোন আমার খুবই ভালো বন্ধু। ওর মা আমাকে অনেক ভালোবাসেন। আমিও তাকে মায়ের মতোই শ্রদ্ধা করি। এতে দোষের কী আছে! কিছু মানুষ কেন সেখানে প্রেমের গন্ধ পান বুঝি না। যদিও বিষয়টি আমি খুব এনজয় করি। তবে কারো সম্পর্কে না জেনে এমন গুঞ্জন রটানোটাও ঠিক বলে মনে হয় না।’

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বিহারের রাজনীতিবিদের প্রেমে মজেছিলেন কঙ্গনা, ১৩ বছর পর ফের একসঙ্গে

Published

on

ভারতের সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে হিমাচলের মাণ্ডি থেকে জিতেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এর মধ্যেই জানা গেল, তার প্রেমে পাগল ছিলেন বিহারের হাজিপুরের বিজয়ী আরেক রাজনীতিবিদ চিরাগ পাসওয়ান। নির্বাচনে প্রায় ৫৩ শতাংশ ভোট নিয়ে জয়ী হয়েছেন তিনি।

এমনিতে কঙ্গনার বলিউড যাত্রা নিয়ে আলাদা করে কিছু বলার নেই। তবে লোক জনশক্তি দলের নেতা চিরাগ কঙ্গনার প্রেমে পাগল ছিলেন শুনে অবাক হচ্ছেন অনেকেই। আসলে রাজনীতির ময়দানে নামার আগে সিনেমায় ভাগ্যপরীক্ষা করেছিলেন চিরাগ। এক দশক আগে কঙ্গনার সঙ্গে একটি সিনেমায় অভিনয়ও করেন।

২০১১ সালে নির্মিত কঙ্গনা-চিরাগের ‘মিলে না মিলে হাম’ সিনেমার কথা খুব কম মানুষই জানেন। তানভীর খান পরিচালিত সেই সিনেমায় টেনিস খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করেন চিরাগ। আর তার প্রেমিকা অনীষার ভূমিকায় ছিলেন কঙ্গনা। সিনেমায় চিত্রনাট্যের খাতিরেই কঙ্গনার সঙ্গে প্রেমে জড়াতে হয় চিরাগকে।

এক দশক আগের সেই সিনেমা বক্সঅফিসে ঝড় তুলতে ব্যর্থ হওয়ায় আর বলিউড মুখো হননি চিরাগ। যোগ দেন রাজনীতিতে। কাকতালীয়ভাবে সেই জুটিই এবার রাজনীতির ময়দানে এনডিএ জোটে রয়েছেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বেবিবাম্প নিয়েই রণবীরের সঙ্গে ডিনার ডেটে দীপিকা

Published

on

আসছে সেপ্টেম্বরেই দীপিকা পাডুকোন ও রণবীর সিংয়ের ঘর আলো করে আসছে তাঁদের প্রথম সন্তান। তার আগে অন্তঃসত্ত্বা স্ত্রীর যত্নে কোনও কমতি রাখছেন না রণবীর। নিজের দুষ্টু ও স্বতঃস্ফূর্ত ইমেজের বাইরে রণবীর যে কতটা দায়িত্ববান আরও একবার তারই নজির গড়লেন এই অভিনেতা।

সম্প্রতি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক বিয়ের আয়োজনে অংশ নিতে ইতালি গিয়েছিলেন রণবীর সিং। সেখান থেকে ফিরেই স্ত্রী আর শাশুড়িকে নিয়ে ডিনারে গিয়েছিলেন রণবীর সিং।

সোমবার (৩ জুন) বান্দ্রার একটি রেস্তোরায় পরিবারের সঙ্গে জমিয়ে খাওয়া দাওয়া করলেন। সেই সঙ্গে কোয়ালিটি টাইমও কাটালেন অভিনেতা।

এদিন কো-অর্ড ড্রেসে আরও একবার ক্যামেরায় স্পষ্ট দীপিকার বেবি বাম্প। আর রণবীরের পরনে ছিল ডেনিম জিন্স, সঙ্গে সাদা-নীল কম্বিনেশনের শার্ট আর নীল রঙের টুপি। এই সময় দীপবীরকে দেখেই ভিড় জমান ভক্তরা।

ডিনার ডেট ছাড়াও একটি ‘কিডস শপ’-এও দীপিকা-রণবীরকে ক্যামেরা বন্দি করেছেন পাপারাৎজ্জিরা। একটি লাক্সারি ব্র্যান্ডের দোকানে দেখা যায় মম টু বি দীপিকাকে। ব্র্যান্ডেড ব্যাগ, ফ্যাশনেবল জিনিসপত্র পাওয়া যায় এখানে। আর বিশেষ করে ছোটদের জিনিস কেনার জন্য সিংহভাগ সেলিব্রেটিদের পছন্দের শপ এটি। দীপিকাও সম্ভবত তাঁর হবু সন্তানের জন্য কিছু কিনতে গিয়েছিলেন।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version