আদালতে হাজিরা দিলেন পরীমণি

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমণি ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে হাজিরা দিয়েছেন আজ বৃহস্পতিবার (১২ মে)। এদিন পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী।

এর আগে গেলো ২৯ মার্চ মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। তবে পরীমণি অসুস্থ থাকায় সেদিন আদালতে উপস্থিত হতে পারেননি। তার পক্ষে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী সময়ের আবেদন করেন। এসময় অপর দুই আসামি আদালতে উপস্থিত হন। এছাড়া আসামিপক্ষের আইনজীবী আপিল ডিভিশনের আবেদনের কপি আদালতে দাখিল করেন। এরপর ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলাম সাক্ষ্যগ্রহণের জন্য ১২ মে দিন ধার্য করেন।

গেলো ১ মার্চ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে বাদী র‌্যাব-১ এর কর্মকর্তা মজিবর রহমানকে দিয়ে এ মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়।

চলতি বছরের ৫ জানুয়ারি পরীমণির মামলা থেকে অব্যাহতির আবেদন খারিজ করে দেন আদালত। গেলো বছরের ৪ অক্টোবর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল। অভিযোগপত্রে পরীমণির পাশাপাশি আসামি করা হয়েছে আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীকে।

২০২১ সালের ৪ আগস্ট সন্ধ্যা ৬টার পর বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‌্যাব। সে সময় তার বাসা থেকে বিপুল মাদক উদ্ধার করা হয়েছে। ৫ আগস্ট বনানী থানায় পরীমণির বিরুদ্ধে মামলা করে র‌্যাব-১। মামলায় তিন দফা রিমান্ডে নেয়া হয় অভিনেত্রীকে। গত ৩১ আগস্ট তার জামিন মঞ্জুর করে আদালত। পরে ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্ত হন নায়িকা।

উল্লেখ্য, ২০১৪ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করা পরীমনি এ পর্যন্ত ৩০টি চলচ্চিত্র ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপুরের মেয়ে পরীমণিকে চলচ্চিত্র জগতে নিয়ে আসেন প্রযোজক রাজ।

অনন্যা চৈতী

Recommended For You

Exit mobile version