দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি’র বিক্ষোভ

গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল করেছে বিএনপি‌।

আজ শনিবার (১১ জুন) দুপুরে শহরের সার্কুলার রোডে অবস্থিত জেলা বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, দেশে আইনের শাসন নেই বললেই চলে। সরকার তার ক্ষমতা কে চিরস্থায়ী করার জন্য নানান ধরনের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। বিরোধী দল দমনে পুলিশের পাশাপাশি ছাত্রলীগের সন্ত্রাসী'দের মাঠে নামানো হয়েছে। নেতারা তারা আরও বলেন,গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। সেদিকে এই জালেম সরকারের কোন ভুরুক্ষেপ নেই। আওয়ামী লীগের ব্যবসায়ীরা সারাদেশে সিন্ডিকেটের মাধ্যমে  ব্যবসা পরিচালনা করছে। তাই সব জেনেও সরকার নীরব ভূমিকা পালন করছে।

বক্তারা অভিযোগ করে বলেন, জনগণের দাবির কথা আজ তুলে ধরতে গিয়ে বিরোধী দলের বহু নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে জেলে ভড়ানো হয়েছে। অনেক নেতা কর্মীকে বাড়ি থেকে তুলে নিয়ে গুম পর্যন্ত করা হয়েছে।  সভা থেকে নেতারা আগামী দিনে কেন্দ্র ঘোষিত যে সকল কর্মসূচি আসবে তাতে সকল বিএনপির নেতাকর্মীকে সক্রিয় অংশগ্রহণ করার আহ্বান জানান।

জেলা বিএনপির সভাপতি ডা: মইনুল হাসান সাদিক এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, কৃষক দল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন, যুবদল জেলা সভাপতি রাগিব হাসান চৌধুরী ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক , স্বেচ্ছাসেবক দল জেলা সভাপতি আবু বক্কর সিদ্দিক ও সাধারণ সম্পাদক শাহ জালাল সরকার, জেলা মহিলা দল সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক মৌসুমী বেগম তমা, ছাত্রদল জেলা সভাপতি জাকারিয়া জিম ও সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক সহ প্রমুখ।

Recommended For You

About the Author: মেঘ হাসান

As a journalist, I am entitled to find out the truth behind every incident.
Exit mobile version