১৯ দিন আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ

অপহরণের পর ১৯ দিন আটকে রেখে ধর্ষণের স্বীকার দশম শ্রেণির এক স্কুলছাত্রী (১৭)। এ ঘটনায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে খুলনা থেকে গ্রেপ্তার করেছে মো. আনাছ আলী সুমন (২৬) নামে এক যুবককে।

গেলো শনিবার (১১ জুন) সকালে র‍্যাব-৬-এর সহযোগিতায় খুলনার রূপসা থানার ১নং আইচগাতী ইউনিয়নের রাজাপুর গ্রাম থেকে ভুক্তভোগীকে উদ্ধার ও আসামিকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন শনিবার রাতে গণমাধ্যমকে এ বিষয়ে নিশ্চিত করেন।

তিনি বলেন, ভুক্তভোগীর মায়ের করা অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় শনিবার সকালে খুলনা থেকে স্কুলছাত্রীকে উদ্ধার ও আসামি সুমনকে গ্রেপ্তার করা হয়েছে। আসামি স্ত্রী পরিচয়ে আটক রেখে ভুক্তভোগীকে গেলো ১৯ দিনে একাধিকবার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেছে। এ ঘটনায় লক্ষ্মীপুরের রায়পুর থানায় মামলা রুজু করে আসামিকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

স্কুলছাত্রীর মা গণমাধ্যমকে জানান, গেলো ২৩ মে (সোমবার) দুপুরের দিকে তার মেয়ে পার্শ্ববর্তী আব্বাস মেম্বারের বাড়ির সামনে হাঁটাহাটি করতে যায়। এসময় আসামি সুমন ও তার সহযোগীরা বিয়ের প্রলোভনে তাকে অপহরণ করে খুলনায় নিয়ে যায়।

অনন্যা চৈতী

Recommended For You

Exit mobile version