Connect with us

ঢালিউড

জায়েদ খানের জন্য অনেক মেয়ের সংসার ভেঙেছে: ওমর সানী

Published

on

চিত্রনায়ক ওমর সানী ও জায়েদ খানের মধ্যকার চড়-পিস্তল ঘটনা নিয়ে ঢালিউডে বিরাজ করছে উত্তেজনা। সানী জানালেন, গত শুক্রবার (১০ জুন) খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদকে তিনি চড় মেরেছেন। বিপরীতে জায়েদ পিস্তল বের করে তাকে গুলির হুমকি দেন।

যদিও ঘটনাটি অস্বীকার করেছেন জায়েদ খান। তিনি জানিয়েছেন, এমন কিছুই সেদিন ঘটেনি। শত্রুতা করেই এসব রটানো হচ্ছে।

এবার জায়েদের বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ তুলেছেন ওমর সানী। তার দাবি, জায়েদ খান শুধু মৌসুমীকে নয়, আরও অনেক মেয়েকেই বিরক্ত করেন। জায়েদের কারণে নাকি অনেক মেয়ের সংসারও ভেঙেছে।

ওমর সানী গণমাধ্যমকে বলেন, ‘সে (জায়েদ খান) অনেকদিন ধরে আমার বউকে ডিস্টার্ব করছে। আমাদের বিভিন্ন কাজেও বাগড়া দিয়ে আসছে। আমাদের অনেক কাজ সে বন্ধ করে দিয়েছে। এরপরও আমি চুপ ছিলাম, মাটির দিকে তাকিয়ে নিজেকে কন্ট্রোল করার চেষ্টা করেছি।’

জায়েদ খানের বিরুদ্ধে অনেক প্রমাণ আছে বলেও জানিয়েছেন ওমর সানী। তার ভাষ্য, ‘ওর নামে বহু অভিযোগ আছে। সে অনেক সংসার ধ্বংস করেছে। তার পিস্তল বের করে চলাচল করা, কত মেয়েদের পেছনে লেগেছে। এমন বহু অভিযোগ আছে। এটা কি নতুন কিছু তার জন্য? জায়েদ খানের এই ধরনের অভিযোগের গাছের বয়স তো প্রায় ৪ হাজার বছর!’

Advertisement

তবে এ বিষয়ে এখনই আইনি ব্যবস্থা নেবেন না ওমর সানী। আপাতত সিনেমা অঙ্গনের জ্যেষ্ঠ শিল্পীদের সঙ্গে আলোচনা করবেন, তাদের কাছে বিচার চাইবেন। এরপর অন্য কিছু ভাববেন।

উল্লেখ্য, মৌসুমীর সঙ্গে খারাপ আচরণের কারণেই জায়েদ খানের ওপর ক্ষিপ্ত ছিলেন ওমর সানী। তাকে অনেকদিন ধরে খুঁজছিলেন। অবশেষে ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে পেয়েই চড় মারেন।

ঢালিউড

মা দিবসে মেয়ে সন্তানের ভিডিও প্রকাশ করলেন পরীমণি

Published

on

চলতি মাসেই দ্বিতীয়বারের মতো মা হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। ছেলে শাহীম মুহাম্মদ পুণ্য’র পরে পরীর সংসার আলো করে এসেছে একটি কন্যা সন্তান। যার নাম রাখা হয়েছে সাফিরা সুলতানা প্রিয়ম।

তবে ব্যক্তিজীবনে বর্তমানে সিঙ্গেল মাদার হিসেবে পরিচিত পরীমণি তার দ্বিতীয় সন্তান দত্তক নিয়েছেন। পরী জানিয়েছেন, তার কন্যার পৃথিবীতে আগমনের ৬ দিন বয়স হয়েছে।

গেল ৯ মেয়ে দ্বিতীয় সন্তান আগমনের খবর জানিয়েছিলেন পরী। রোববার (১২ মে) বিশ্ব মা দিবসে প্রথমবারের মতো মেয়েকে প্রকাশ্যে আনলেন তিনি। নিজের ফেসবুক অ্যাকাউন্টে ছেলে পূণ্যর সঙ্গে মেয়ে প্রিয়মের ১১ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। সেই ভিডিওতে দেখা যায়, বোন প্রিয়মের গালে চুমু দিচ্ছেন পরীর ছেলে পূণ্য।

ভিডিওটি প্রকাশ করে পরীমণি লিখেছেন, হ্যাপি মাদার্স ডে টু মি! আমার জীবনের একান্ত নিজের দুজন মানুষ। আমার বাচ্চারা তোমরা আমার চোখ জুড়ে থাকো। আমার বুক জুড়ে থাকো। আমি তোমাদের অনেক ভালোবাসি।

এর আগে নিজের মা হওয়ার খবর জানিয়ে পরীমণি বলেন, ‘এক অন্যরকম অনুভূতি। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! আগামী ১২ মে হবে সাফিরা সুলতানা প্রিয়মের আকিকা। মা হিসেবে যতটুকু সুন্দর করা যায়, সেভাবেই এটা আমি করব।’

Advertisement

নায়িকার ভাষায়, ‘আমার মেয়ে এলো ঘরে। যার নাম রাখা হয়েছে সাফিরা সুলতানা প্রিয়ম। এই নামেই বিশ্ব চিনবে ওকে। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! পৃথিবীতে আসার ৬ দিন হলো ওর। আমার ঘরে ছেলের পাশে আলো হয়ে আছে। আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন।’

পরী বলেন, ‘জীবনে কোনোদিন কিছু নিয়ম অনুযায়ী বা পরিকল্পনা করে করিনি আমি। তাই আল্লাহ আমার জন্য যা যা চেয়েছেন, তাই মাথা পেতে নিয়েছি। ও পরীর মতোই আমার কোলে চলে এলো। কোলে যখন নিই, মনে হয় আমার নাভি কেটেই ও এসেছে।’

 

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

মুক্তির প্রথম দিনেই ধাক্কা খেল ‘পটু’ ও ‘শ্যামা কাব্য’

Published

on

দর্শক খরায় মুক্তির প্রথম দিনেই ধাক্কা খেল ‘পটু’ সিনেমাটি। দর্শক না থাকায় সিনেমাটির শো-ই চালানো হয়নি একঝাঁক তরুণ শিল্পীর এই সিনেমাটির। ‘পটু’ নির্মাণ করেছেন সংগীত পরিচালক আহমেদ হুমায়ূন। এটি পরিচালকের প্রথম সিনেমা। এদিকে একই ঘটনা ঘটেছে নির্মাতা বদরুল আনাম সৌদের সরকারি অনুদানের সিনেমা ‘শ্যামা কাব্য’র ক্ষেত্রেও।

শুক্রবার (১০ মে) কেরানীগঞ্জ লায়ন সিনেমাসে বেলা ২টা ৫০ মিনিটের শোয়ের কোনো দর্শক না থাকায় কর্তৃপক্ষ সিনেমাটির প্রদর্শন বন্ধ রাখে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

জাজ মাল্টিমিডিয়ার ‘পটু’ সিনেমায় অভিনয় করেছেন ইভান সাইর, তামিম তপু, দিলরুবা দোয়েল, আফরা শাইয়ারাসহ নতুন অভিনয় শিল্পীরা। রাজশাহীর চরখানপুরে সিনেমাটির শুটিং হয়েছে। ভীষণ দুর্গম এলাকায় শুটিং হওয়া চলচ্চিত্রটি অনেকটা দক্ষিণী ঘরানার অ্যাকশন দৃশ্য দেখা গেছে।

অন্যদিকে, গেল শুক্রবার (৩ মে) সিনেমাটি মুক্তি পায়। কিন্তু শুরু থেকেই দর্শক টানতে ব্যর্থ হয়েছে সিনেমাটি। সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার সিনেমাটিতে অভিনয় করেছেন সোহেল মণ্ডল, নীলাঞ্জনা নীলা, ইন্তেখাব দিনার, জেনী, শাহাদাৎ হোসেন, সাজু খাদেম ও এ কে আজাদ।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

বুবলীর পর এবার থানায় অপু বিশ্বাস

Published

on

ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলীর পর এবার থানায় সাধারণ ডায়েরি করেছেন অপু বিশ্বাস। অরুচিকর, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রচারের অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন ঢাকাই সিনেমার এই নায়িকা।

জানা গেছে, ৩৪ জন ব্যক্তি ও ব্লগারের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে রাজধানীর ভাটারা থানায় জিডি করেন অপু বিশ্বাস।

এ বিষয়টি নিশ্চিত করে বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে।

জিডিতে অপু বলেছেন, ‘বেশ কিছু দিন ধরে ৩৪ ব্যক্তি ও ব্লগার তাদের নিজস্ব ফেসবুক এবং ইউটিউব চ্যানেলে আমার নামে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করছে। এতে সম্মানহানি হয়েছে। এমন অবস্থায় বিষয়টি সাধারণ ডায়েরিভুক্ত করে রাখার প্রয়োজন বলে মনে করেছি।’

অপু রাজধানীর ভাটারা থানায় জিডি করার আগে একই অভিযোগ নিয়ে এ থানাতেই জিডি করেছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী।

Advertisement

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version