Connect with us

ঢালিউড

নিপুণের প্রস্তাবে সাড়া দেননি অনন্ত জলিল

Published

on

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কড়া নাড়ছে দুয়ারে। কে কোন পদে, কোন প্যানেলে নির্বাচন করবেন তা নিয়ে চলছে দর কষকষি। এবারের নির্বাচনে মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর থাকবেন এক প্যানেলে। অন্যদিকে ভোটের মাঠ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বিদায়ী কমিটির সভাপতি ইলিয়াস কাঞ্চন। সেকারণে বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার নিজের প্যানেলের জন্য সভাপতি পদপ্রার্থী খুঁজে বেড়াচ্ছেন। কিন্তু জুতসই কাউকেই পাচ্ছেন না। এ নিয়ে দুশ্চিন্তায় দিন কাটছে বর্তমান সাধারণ সম্পাদক নিপুণ আক্তারের।আগামী ১৯ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হওয়র কথা থাকলেও তা পেছানো হয়েছে। ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির নির্বাচন। সেইসঙ্গে জানা গেছে মনোনয়ন বিক্রির তারিখ। মনোনয়ন বিক্রি শুরু হবে আগামী ৩০ মার্চ।

নির্বাচনের তফসিলে দেয়া হয়েছে এ তথ্যনানা সময়ে কখনো শাকিব খান, কখনো অমিত হাসান, কখনো ফেরদৌসের নাম শোনা গেছে নিপুণের প্যানেলের সভাপতি প্রার্থী হিসেবে। কিন্তু সবই ছিল গুঞ্জন। তারই মাঝে খবর, নিপুণ নাকি সভাপতি প্রার্থী হতে প্রস্তাব দিয়েছিলেন অনন্ত জলিলকে। কিন্তু তিনি রাজি হননি।

গণমাধ্যমে অনন্ত জলিল জানান, আসন্ন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু ও আপিল বোর্ডের চেয়ারম্যান সামছুল আলম, প্রযোজক ইকবাল এবং তাকেসহ নিপুণ হোটেল ওয়েস্টিনে বসেছিলেন।

ওই মিটিংয়ে আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণের প্যানেলে অনন্তকে সভাপতি হিসেবে নির্বাচনের আহ্বান জানানো হয়। কিন্তু অনন্ত নিপুণের সেই প্রস্তাবে সাড়া দেননি।

অনন্ত জলিল বলেন, নির্বাচন করলেও হয়তো ভালো হতো, কিন্তু আমার সমস্যা হলো সময়। চলচ্চিত্রকে ভালোবাসি, সবার সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে। কিন্তু নির্বাচন করার মতো সময় আমার নেই।

Advertisement

ঢালিউড

শাকিব খানের সঙ্গে অভিনয়, যা বললেন অভিনেত্রী তুষি

Published

on

অভিনেত্রী নাজিয়া তুষি। সংগৃহীত ছবি

ঢাকাই সিনেমা ‘হাওয়া’, ‘আইসক্রিম’, ‘নেটওয়ার্কের বাইরে’র পর দীর্ঘদিন ধরে পর্দার আড়ালে রয়েছেন ঢালিউড অভিনেত্রী নাজিফা তুষি।  তবে সম্প্রতি গণমাধ্যমে বেশ আলোচিত হচ্ছে তার নাম। ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার  শাকিব খানের পরবর্তী নায়িকা হিসেবে তার নাম গণমাধ্যমের খবরে শিরোনাম হচ্ছে। অথচ এ সম্পর্কে কিছুই জানেন না বলে জানিয়েছেন তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় এই নায়িকা।

‘প্রিয়তমা’ ও ‘রাজকুমার’ ছবিতে শাকিব খানের  বিপরীতে অভিনয় করেছিলেন যথাক্রমে ওপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল ও  মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। গুঞ্জন ওঠে বিগ বাজেটের নতুন ছবিতে যিনি নায়িকা হতে চলেছেন তিনি এর আগে কখনও শাকিব খানের সঙ্গে অভিনয় করেননি।  যদিও প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার প্রযোজক আরশাদ আদনানও বিষয়টি নিয়ে সরাসরি কোনো উত্তর দেননি।

সম্প্রতি গণমাধ্যমে খবর চাউর হয়, শাকিব খানের পরবর্তী সিনেমার নায়িকা হতে চলেছেন নাজিফা তুষি। আর ছবিটি নির্মাণ করবেন ভার্সেটাইল মিডিয়ার কর্নধার ও প্রযোজক আরশাদ আদনান।

তবে গণমাধ্যমের এই খবরকে অসত্য বলে দাবি করেছেন নায়িকা তুষি। শনিবার (১ জুন) সন্ধ্যায় একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে শাকিব খানের পরবর্তী সিনেমায় নায়িকা হওয়ার বিষয়টি গুজব ও ভিত্তিহীন বলে মন্তব্য করেন।

নাজিফা তুষি বলেন, ‘শাকিব খানের পরবর্তী সিনেমায় নায়িকা হচ্ছি, বিষয়টি পুরোপুরি মিথ্যা, ভিত্তিহীন। আমার সঙ্গে এ বিষয়ে কারো কোনো কথা হয়নি। তবুও যারা এমনটা দাবি করেছেন, তাদের উচিত ছিল নিউজ করার আগে আমার সঙ্গে কথা বলে নেওয়া।’’

Advertisement

এক প্রশ্নের জবাবে নাজিফা তুষি বলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে আমার এ বিষয়ে কোনো কথা হয়নি। এমনকি তার সঙ্গে আমার কখনো দেখাও হয়নি।’

সম্প্রতি শাকিব খানের প্রতিষ্ঠান রিমার্ক হারলানের শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন নাজিফা তুষি। তবে নায়িকার ভাষ্য, শাকিব ভাই এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত রয়েছেন এমনটাও তার জানা ছিল না।

বিষয়টি পরিষ্কার করে বলেন, ‘রিমার্ক হারলানের কিছু কর্মকর্তা আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন। আমি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গেই কথা বলেছি। শাকিব ভাই যে এই প্রতিষ্ঠানের দায়িত্বে রয়েছেন, এমনটা জানা ছিল না। প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হওয়ার পরেই জানতে পেরেছি।’

এমআর//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

নুসরাত ফারিয়া করলে লীলাখেলা আমরা করলে অশ্লীল: ময়ূরী

Published

on

বর্তমান সময়ে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। চলচ্চিত্র ক্যারিয়ারের শুরু থেকেই সবার থেকে আলাদা রূপে পর্দায় নিজেকে প্রমাণ করেছেন এই অভিনেত্রী। একাধিক সিনেমায় ফারিয়াকে আইটেম গানে নাচতে দেখা গেছে। এছাড়া সাহসী এই অভিনেত্রী খোলামেলা ফটোশুটে বরাবরই ভক্তদের হৃদয়ে তুলেছেন ঝড় ।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিকিনি লুকের একটি ব্যক্তিগত ছবি প্রকাশ করেছেন নুসরাত। ছবিতে শুধু অর্ন্তবাস পরিহিত অবস্থায় দেখা গেছে তাঁকে। ধারণা করা হচ্ছে ছবিটি কোন সমুদ্র সৈকতের ধারে তোলা হয়েছে। তবে স্থানের বিষয়টি গোপন রেখেছেন অভিনেত্রী।

ফারিয়ার সেই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে। ফারিয়ার বিকিনি লুকের ছবি প্রকাশের পর সেই ছবিটি চিত্রনায়িকা পলি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে লিখেছে-‘নুসরাত ফারিয়া, তোমাকে দেখতে সুপার লাগছে’।

চিত্রনায়িকা পলির সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা ফারিয়ার সেই ছবিতে মন্তব্য করেছে ঢাকাই সিনেমার আরেক অভিনেত্রী ময়ূরী। নুসরাত ফারিয়ার খোলামেলা ছবির কঠোর সমালোচনা করে ময়ূরী বলেন,  ‘নুসরাত ফারিয়া করলে লীলাখেলা আমরা করলে অশ্লীল’। ময়ূরীর সেই মন্তব্যের পালটা জবাবে পলি বলেন, ‘এইবার বুঝলা দোস্ত, কেন পোস্ট করলাম’।

চিত্রনায়িকা ময়ূরী ও পলিকে ঢাকাই সিনেমার অশ্লীল যুগের নায়িকা হিসেবে গণ্য করা হয় । দর্শকমহলে তাদের দুজনকে নিয়ে ব্যাপক আপত্তি রয়েছে পর্দায় অশ্লীল চিত্র নিয়ে কাজ করার কারণে। যদিও এই দুই অভিনেত্রীর ‘অশ্লীল’ যুগের নায়িকার তকমা নিয়ে নিজেদের আপত্তি রয়েছে।

Advertisement

নুসরাত ফারিয়া ভক্তরা মনে করছেন নিজেদের ‘অশ্লীল’ যুগের নায়িকার তকমায় আপত্তি থেকেই এবার নুসরাত ফারিয়ার খোলামেলা ছবি নিয়ে খোঁচা দিতে দেখা গেল তাদের।

নুসরাত ফারিয়া  সমালোচকদের সমালোচনা বা আপত্তির কথায় খুব বেশী একটা কান দেননা । ভ্যাকেশন মুডে তিনি এখন ব্যস্ত সময় পার করছেন। কয়েকদিন আগেই তিনি ভারতের গুজরাটের একটি বিশ্ববিদ্যালয়ের শুভেচ্ছা দূত হয়েছেন । এরপর দেশের বাইরে বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন তিনি।

জে/

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

বিয়ের খবর লুকালো আমাকে আর ছেলেকে দিয়ে: পরীমণি

Published

on

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরীফুল রাজের বিচ্ছেদ হয়েছে প্রায় ১ বছর হতে চললো। পরীর কাছেই বড় হচ্ছে তাদের একমাত্র সন্তান পুণ্য। বিচ্ছেদের পর থেকেই রীতিমতো মুখ দেখাদেখি বন্ধ রাজ-পরীর। তবে সম্প্রতি পরীর বাসায় গিয়েছিলেন রাজ। বিষয়টি খবরের শিরোনামেও এসেছে।

এ নিয়ে পরীমণি গণমাধ্যমকে জানিয়েছিলেন, কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র নেওয়ার জন্য পরীর বাসায় পা রাখেন রাজ। ছিলেন অনেকক্ষণই।

এর মধ্যেই কথা রটেছে, তবে কি এক হচ্ছেন রাজ-পরী। ঢালিউডে যখন এই আলোচনা সবার মুখে মুখে, তখন পরীর একটি স্ট্যাটাস নিয়ে দানা বেঁধেছে রহস্য। শনিবার (১ জুন) ফেসবুকে এই চিত্রনায়িকা লিখেছেন, যাকে আমার বাসার দারোয়ানই গেটে অ্যালাও করবে না, সে স্বপ্নে আমার রান্না খায়!

সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তেই ছড়িয়ে পড়ে পরীর এই পোস্ট। অনেকে জানতে চাইছেন কাকে বাসার দারোয়ান ঢুকতে দিবে না কিংবা কে স্বপ্নে পরীর রান্না খেয়েছে?

এমন এক প্রশ্নের উত্তরে পরীমণি লিখেছেন, আছে এক টোকাই। তার বিয়ের নিউজের চাপ ঢাকলো আমাকে আর আমার ছেলেকে দিয়ে। কত বড় নিমকহারাম!

Advertisement

এই পোস্টে পরী কারো নাম নির্দিষ্ট করে উল্লেখ না করলেও নেটিজেনদের বুঝতে কোনো অসুবিধা হচ্ছে না যে প্রাক্তন স্বামী শরিফুল রাজকে উদ্দেশ্য করেই কথাগুলো বলেছেন তিনি। এদিকে, কিছুদিন আগে গুঞ্জন রটে অভিনেতা শরীফুল রাজ ও শবনম বুবলী বিয়ে করেছেন। এ নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে লেখালেখিও হয়। তবে এসব বিষয়ে দুজনের কেউই কোনো কথা বলেননি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version