Connect with us

বিনোদন

অস্কারের মঞ্চে যে কারণে নগ্ন হলেন অভিনেতা

Published

on

গায়ে একটিও সুতো নেই! একেবারে নগ্ন হয়েই মঞ্চে উঠলেন জন সিনা। ৯৬তম অ্যাকাডেমি পুরস্কারের (অস্কার ২০২৪) অনুষ্ঠান থেকে দাবানল গতিতে ভাইরাল ‘নগ্ন অভিনেতা’র কাণ্ড।

সোমবার (১১ মার্চ) লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে অস্কার অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

যেন ১৯৭৪ সালের ঘটনার পুনরাবৃত্তি ২০২৪ সালে। রবার্ট ওপেল নামে এক ফটোগ্রাফার সেবছর গোটা অস্কারের মঞ্চে নগ্ন হয়ে ঘুরেছিলেন। সেই ঘটনার ৫০ বছর পর সেরা কস্টিউম ডিজাইনারের নাম ঘোষণা করতে গিয়েই দুঃসাহসিক এই স্টান্ট জন সিনার। উন্মুক্ত গোটা শরীর। গোপনাঙ্গ ঢেকে লজ্জা নিবারণ করার জন্য অভিনেতার হাতে দেখা গেল মাত্র একটুকরো কাগুজে খাম। যেখানে লেখা বিজয়ীর নাম।

Advertisement

অস্কার অনুষ্ঠানে উপস্থিত দর্শক অতিথিরা তো এমন কাণ্ড দেখে হতবাক! শোরগোল শুরু হতেই সকলের উদ্দেশে জন সিনার মন্তব্য, “পোশাক খুবই গুরুত্বপূর্ণ। আর হ্যাঁ, পুরুষের শরীর নিয়ে রসিকতা নয়!” স্বাভাবিকভাবেই জন সিনার এমন রসিকতায় গোটা ডলবি থিয়েটার হাসিতে ফেটে পড়েছিল। তবে এমন বোল্ড স্টান্টের জন্য কিন্তু প্রশংসাও কুড়োলেন WWE স্টার।

এমন কাণ্ডের পরে সেরা কস্টিউম ডিজাইনারের পুরস্কার তুলে দেন মার্টিন স্করসেসির হাতে। নেপথ্যে ‘পুওর থিংস’ ছবি।

উল্লেখ্য, গতবছর চড়কাণ্ডের পর এবার অস্কারের মঞ্চে আলোচনার জন্ম দেয় জন সিনার নগ্ন কাণ্ড।

বলিউড

সালমানের চিন্তায় প্রাক্তন প্রেমিকা

Published

on

পয়লা বৈশাখের দিন আচমকাই বলিউড অভিনেতা সালমানের বাড়িতে গুলিবর্ষণের ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, দুই বাইক আরোহী এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সালমানের ‘গ্যালাক্সি’ অ্যাপার্টমেন্টের বাইরে। বুলেট গিয়ে লাগে সুপারস্টারের বাড়ির দেয়ালে। গুলি চালিয়েই পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মধ্যে একজনের আবার হাজতেই মৃত্যু হয়েছে।

সালমানের বাড়িতে হামলার ঘটনা শুনেই নাকি চমকে গিয়েছিলেন সালমানের প্রাক্তন প্রেমিকা সোমি আলি।

বলিউডের এক সংবাদমাধ্যমে তিনি বলেছেন, “সালমানের সঙ্গে যা হচ্ছে এমনটা যেন আমার শত্রুর সঙ্গেও না হয়। অতীতে যাই হয়ে যাক না কেন, এই পরিস্থিতির মধ্যে দিয়ে যেন কাউকে যেতে না হয়। আমার প্রার্থনা ওর সঙ্গেই আছে। যাই হয়ে যাক না কেন। অতীতের কথা অতীতেই থাক। এমনটা আমি কারও জন্য চাই না তা সে সালমান হোক, শাহরুখ হোক বা আমার প্রতিবেশী হোক।”

সালমানের পরিবারের জন্যও এমন যন্ত্রণাদায়ক পরিস্থিতি চান না বলে জানান সোমি।

শোনা যায়, ১৯৯১ থেকে ১৯৯৯ সাল পর্যন্ত সালমানের সঙ্গে সম্পর্কে আবদ্ধ ছিলেন সোমি। সে সম্পর্ক যে খুব একটা সুখের ছিল না, তা এর আগে একাধিকবার উঠে এসেছে সোমির কথায়। সালমান তার উপর শারীরিক নির্যাতনও করতেন, এমনই দাবি ছিল তার।

Advertisement

এক সময় সোমি নাকি এও বলেছিলেন, “সালমান আমাকে সব সময় অপমান করত। আমি কুৎসিত, বোকা আর বোধহীন সে কথাও বলত সবাইকে। আমাকে বোঝাত, আমার কোনও দাম নেই। সেই সঙ্গে একের পর এক মহিলার সঙ্গে প্রেম করে বেড়াত নিজে। আট বছর এগুলোর মধ্যে দিয়েই গিয়েছি।”

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

বিচ্ছেদের পর ছেলেকে কীভাবে মানুষ করছেন মালাইকা?

Published

on

আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার বিবাহবিচ্ছেদের পরও সৌজন্যে সম্পর্ক বজায় রেখেছেন তারা। আর এর অন্যতম কারণ ছেলে হলো তাদের ছেলে আরহান। আরহানের জন্য এখনও দেখাসাক্ষাৎ হয় মালাইকা-আরবাজের। জানা যায়, আরহানের সঙ্গে বন্ধুর মতোই মেশেন মালাইকা।

অভিনেত্রী মনে করেন, সন্তানদের সঙ্গে যত খোলামেলা ভাবে মেশা যায়, তারা ততই ভাল থাকে। তাই আরহান যাতে তার কাছে নিরাপদ ও স্বাধীন বোধ করেন, সেই চেষ্টাই চালিয়ে যান মালাইকা। সম্প্রতি আরহানের পডকাস্টে মা-ছেলের কথোপকথন মুগ্ধ করেছে নেটাগরিকদের। সেই কথাবর্তা থেকেই স্পষ্ট মালাইকা-আরহানের মধ্যে সম্পর্ক কতটা বন্ধুত্বপূর্ণ।

মালাইকা সেই পডকাস্টে বলেছেন, ‘‘মা ও ছেলের সম্পর্ক হল সবচেয়ে দামি। প্রত্যেক সন্তানের সঙ্গে তাদের মায়ের সম্পর্ক ভিন্ন রকমের হয়। কোনও মা হন বন্ধুর মতো, কেউ হন পরামর্শদাতার মতো, আবার কোনও কোনও মা খুব কড়া হন। কিন্তু, আমি আমার ছেলের বন্ধু হয়েই থাকতে চাই। এমন হলে সন্তান মন খুলে সব কথা বলতে পারে।’’

অভিনেত্রী আরও বলেন, ‘‘আমার বন্ধুরাও বাড়িতে এসে আমায় আর আরহানকে একসঙ্গে দেখলে খুব আনন্দ পায়। আমি আর আরহান পরস্পরের সঙ্গে মজা করি, পিছনে লাগি। আমার বন্ধুরা বলে, ওরা টিকিট কেটে বাড়ি এসে এই কমেডি শো দেখবে।’’ মালাইকা মনে করেন, বাবা-মায়ের কাছে সন্তানের সমস্ত কিছু নির্ভয়ে বলতে পারা খুব গুরুত্বপূর্ণ বিষয়।

মালাইকার কথায়, ‘‘খোলামেলা কথা বললে বোঝা যায়, সন্তানদের জীবনে ঠিক কী চলছে। এমন একটা পরিসর থাকা দরকার, যেখানে ওরা নির্ভয়ে সব কিছু বলতে পারে। আবার কিছু বলার জন্য ওদের জোর করাও ঠিক নয়। বিশেষ করে আজকের যুগের বাচ্চাদের জীবনে কী চলছে, তা জানা খুব দরকার। আমি নিজেকে অন্ধকারে রাখার থেকে পুরোটা জানতেই পছন্দ করব।’’

Advertisement

উল্লেখ্য, আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে আছেন মালাইকা। অন্য দিকে কিছু দিন আগেই আরবাজ বিয়ে করেছেন রূপটানশিল্পী সুরা খানকে।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

বিশ্ব মা দিবসে মা হওয়ার সুখবর দিলেন শাহরিন

Published

on

বিশ্ব মা দিবসে মা হওয়ার সুখবর দিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। ফারিয়া বলেন, ‘মা হওয়ার অনুভূতি ভাষায় প্রকাশ করে বোঝানো যাবে না। স্বপ্ন সত্যি হলো। আল্লাহর উপহার এটা। তিনি নিজ হাতে এই উপহার পাঠাচ্ছেন। সবার কাছে দোয়া চাই।’

তিনি আরও বলেন, ‘ক্যারিয়ারের সঙ্গে ব্যক্তিগত জীবন এগিয়ে নিতে হবে। ক্যারিয়ারের জন্য সন্তান না নিয়ে ক্যারিয়ারের পিছনে ছুটলে শেষ বয়সে হতাশাগ্রস্ত হয়ে যেতে হবে। আমি তেমন জীবন চাই না।’

অভিনেত্রী বলেন, ‘ফেসবুকে কোনো পোস্ট দেয়ার পর মানুষের বদ নজরকে ভয় পাই। কিন্তু মা হওয়ার মতো খুশির খবর শেয়ার না করে পারলাম না।’

২০২১ সালের ১৯ ফেব্রুয়ারি ফারিয়া বাগদান সেরেছিলেন তার দীর্ঘদিনের প্রেমিক মাহফুজ রায়ানের সঙ্গে। ২০২৩ সালে বিয়ে করেন তারা। রায়ান একটি কুরিয়ার সার্ভিসে কর্মরত বলে সেসময় জানা গিয়েছিল।

লম্বা সময় ধরে ছোটপর্দায় নিজের অভিনয় ও সৌন্দর্যের দ্যুতি ছড়াচ্ছেন ফারিয়া। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটি তার ক্যারিয়ারের অন্যতম একটি কাজ। এখানে তিনি অভিনয় করেন ‘অন্তরা’ চরিত্রে। নাটকটিতে অভিনয় করে ভীষণ সাড়া পান তিনি।

Advertisement

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version