প্রিয়ঙ্কার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট উধাও!

টেবিল সাজানোর নতুন সম্ভার তুলে ধরবেন অনুরাগীদের সামনে। প্রিয়ঙ্কা চোপড়া ইনস্টাগ্রামের মাধ্যমেই শ্রদ্ধা জানাবেন ভারতীয় সংস্কৃতি-ঐতিহ্যের প্রতি। ইনস্টাগ্রামে অনুরাগীদের কাছে ভারতীয় ঐতিহ্যকে তুলে ধরবেন। সেই আনন্দেই মশগুল ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। তার আগেই ছন্দপতন। উধাও তার অ্যাকাউন্ট!

শুরু হয় তুমুল শোরগোল অনুরাগী মহলে। হাজার চেষ্টাতেও হারানিধির হদিস মেলেনি। নায়িকার মাথায় হাত, এ বার কী করে কী হবে? হায় হায় করে উঠেছে ভক্তকুলও।

পরে যদিও বিষয়টি সামলে নিয়েছেন নায়িকার নেটমাধ্যম সহকারীরা। তারাই কয়েক ঘণ্টার চেষ্টায় উদ্ধার করেছেন অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। জানিয়েছেন, সত্যিই বেশ অনেকটা সময়ের জন্য উধাও হয়ে গিয়েছিল প্রিয়ঙ্কার অ্যাকাউন্টটি। নেপথ্য কারণ হিসেবে তারা দায়ী করেছেন প্রযুক্তিগত সমস্যাকেই।

এ দিকে তত ক্ষণে ৭ কোটি ৯৮ লক্ষেরও বেশি অনুরাগী নেটমাধ্যমে হন্যে হয়ে খুঁজেছেন ‘পিগি চপস’কে। না পেয়ে সমস্ত ক্ষোভ উগরে দিয়েছেন টুইটারে। এই মাধ্যমেই যে প্রিয়ঙ্কা তার পেশা এবং ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি তুলে ধরেন সবার সামনে।

নেটমাধ্যমে নায়িকা ফিরতেই হাসির ঝলক সবার মুখে। বিদেশে ভারতীয় রেস্তরাঁ, সদ্যোজাত সন্তান সামলানোর পাশাপাশি কাজের দুনিয়াতেও ব্যস্ত প্রিয়ঙ্কা।

Recommended For You

Exit mobile version