Connect with us

বিনোদন

নির্বাচনে প্রার্থী হচ্ছেন উর্বশী রাউতেলা

Published

on

উর্বশী রাউতেলা

নির্বাচনের আগে বিনোদন জগতের তারকারা ঝাঁকে ঝাঁকে যোগ দেন রাজনীতিতে। কেউ জেতেন কেউ আবার হেরে যান। এ ক্ষেত্রে দক্ষিণ ভারতকে পথপ্রদর্শকও বলা যেতে পারে। বিভিন্ন সময় বিনোদন জগতের তারকা এসেছেন রাজনীতিতে। তার সব থেকে বড় দৃষ্টান্ত ছিলেন এমজি রামচন্দ্রন, জয়ললিতা, বৈজন্তিমালা, শিবাজি গণেশন, কমল হাসনেরা। পিছিয়ে নেই বলিউড ও টলিউডও। গেলো কয়েক বছর সিনেমার প্রথম সারির সব তারকা নেমেছেন রাজনীতির ময়দানে। সাংসদ, বিধায়কও হয়েছেন কেউ কেউ। আসন্ন লোকসভা নির্বাচনে দাঁড়িয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষের মতো অভিনেত্রীরা। ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারাও নেমেছেন রাজনীতির ময়দানে। এবার নতুন চমক। নির্বাচনে প্রার্থী হতে চলেছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, তিনি কি ভোটে দাঁড়ানোর প্রস্তাব কোনও দলের থেকে পেয়েছেন? উর্বশী হেসে বলেন, ‘‘আমি টিকিট পেয়ে গিয়েছি। এ বার আমাকে সিদ্ধান্ত নিতে হবে, আমি রাজনীতিতে নামব কি না। আমি এত দিন আমার অনুরাগীদের জন্য সব করেছি। এবারও তারাই বলুন, আমার কী করা উচিত। তবে রাজনীতিতে যোগ দিলে সৎ রাজনীতিক হব।’’ মাঝেমধ্যেই প্রচারে থাকেন উর্বশী। কখনও তিন কোটি টাকার সোনার কেক কেটে, কখনও আবার ঋষভ পন্থের সঙ্গে প্রেম চর্চার কারণে। এই মুহূর্তে ছবির কাজ হাতে নেই তার। তবে, সারাক্ষণই কোনও না কোনও কারণে প্রচারের আলোয় চলে আাসেন তিনি।

Advertisement

ঢালিউড

চলচ্চিত্র সেন্সর বোর্ডের নতুন কমিটি গঠন, সদস্য যারা

Published

on

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের নতুন কমিটি গঠন করা হয়েছে। ১৫ সদস্য বিশিষ্ট সেই কমিটি আগামী এক বছর সেন্সর বোর্ডের দায়িত্ব পালন করবেন।

আজ রোববার (১২ মে) তথ্য মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলাম সই করা প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে সেন্সর বোর্ড পুনঃগঠনের এই প্রজ্ঞাপনে বলা হয়েছে, তথ্য মন্ত্রণালয়ের সচিবকে চেয়ারম্যান এবং সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যানকে সদস্য সচিব করে নতুন কমিটি যাত্রা করলো।

নতুন এই কমিটিতে সদস্য হিসেবে অভিনয়শিল্পীদের মধ্যে থাকছেন অভিনেত্রী সুজাতা আজিম, অরুণা বিশ্বাস, রোকেয়া প্রাচী, পূর্ণিমা, আজিজুল হাকিম। এছাড়াও রয়েছেন প্রযোজক খসরু, পরিচালক জাহাঙ্গীর আলম।

কার্যকর হওয়া নতুন কমিটিতে আরও আছেন এফডিসির বর্তমান ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ।

Advertisement

এছাড়া সেন্সর বোর্ডের সদস্য হিসেবে আছেন আইন ও বিচার বিভাগের সচিব, প্রধানমন্ত্রীর প্রেস সচিব, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপ সচিব (প্রশাসন ও চলচ্চিত্র) এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের একজন প্রতিনিধি।

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

মা দিবসে মেয়ে সন্তানের ভিডিও প্রকাশ করলেন পরীমণি

Published

on

চলতি মাসেই দ্বিতীয়বারের মতো মা হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। ছেলে শাহীম মুহাম্মদ পুণ্য’র পরে পরীর সংসার আলো করে এসেছে একটি কন্যা সন্তান। যার নাম রাখা হয়েছে সাফিরা সুলতানা প্রিয়ম।

তবে ব্যক্তিজীবনে বর্তমানে সিঙ্গেল মাদার হিসেবে পরিচিত পরীমণি তার দ্বিতীয় সন্তান দত্তক নিয়েছেন। পরী জানিয়েছেন, তার কন্যার পৃথিবীতে আগমনের ৬ দিন বয়স হয়েছে।

গেল ৯ মেয়ে দ্বিতীয় সন্তান আগমনের খবর জানিয়েছিলেন পরী। রোববার (১২ মে) বিশ্ব মা দিবসে প্রথমবারের মতো মেয়েকে প্রকাশ্যে আনলেন তিনি। নিজের ফেসবুক অ্যাকাউন্টে ছেলে পূণ্যর সঙ্গে মেয়ে প্রিয়মের ১১ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। সেই ভিডিওতে দেখা যায়, বোন প্রিয়মের গালে চুমু দিচ্ছেন পরীর ছেলে পূণ্য।

ভিডিওটি প্রকাশ করে পরীমণি লিখেছেন, হ্যাপি মাদার্স ডে টু মি! আমার জীবনের একান্ত নিজের দুজন মানুষ। আমার বাচ্চারা তোমরা আমার চোখ জুড়ে থাকো। আমার বুক জুড়ে থাকো। আমি তোমাদের অনেক ভালোবাসি।

এর আগে নিজের মা হওয়ার খবর জানিয়ে পরীমণি বলেন, ‘এক অন্যরকম অনুভূতি। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! আগামী ১২ মে হবে সাফিরা সুলতানা প্রিয়মের আকিকা। মা হিসেবে যতটুকু সুন্দর করা যায়, সেভাবেই এটা আমি করব।’

Advertisement

নায়িকার ভাষায়, ‘আমার মেয়ে এলো ঘরে। যার নাম রাখা হয়েছে সাফিরা সুলতানা প্রিয়ম। এই নামেই বিশ্ব চিনবে ওকে। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! পৃথিবীতে আসার ৬ দিন হলো ওর। আমার ঘরে ছেলের পাশে আলো হয়ে আছে। আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন।’

পরী বলেন, ‘জীবনে কোনোদিন কিছু নিয়ম অনুযায়ী বা পরিকল্পনা করে করিনি আমি। তাই আল্লাহ আমার জন্য যা যা চেয়েছেন, তাই মাথা পেতে নিয়েছি। ও পরীর মতোই আমার কোলে চলে এলো। কোলে যখন নিই, মনে হয় আমার নাভি কেটেই ও এসেছে।’

 

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সালমানের চিন্তায় প্রাক্তন প্রেমিকা

Published

on

পয়লা বৈশাখের দিন আচমকাই বলিউড অভিনেতা সালমানের বাড়িতে গুলিবর্ষণের ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, দুই বাইক আরোহী এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সালমানের ‘গ্যালাক্সি’ অ্যাপার্টমেন্টের বাইরে। বুলেট গিয়ে লাগে সুপারস্টারের বাড়ির দেয়ালে। গুলি চালিয়েই পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মধ্যে একজনের আবার হাজতেই মৃত্যু হয়েছে।

সালমানের বাড়িতে হামলার ঘটনা শুনেই নাকি চমকে গিয়েছিলেন সালমানের প্রাক্তন প্রেমিকা সোমি আলি।

বলিউডের এক সংবাদমাধ্যমে তিনি বলেছেন, “সালমানের সঙ্গে যা হচ্ছে এমনটা যেন আমার শত্রুর সঙ্গেও না হয়। অতীতে যাই হয়ে যাক না কেন, এই পরিস্থিতির মধ্যে দিয়ে যেন কাউকে যেতে না হয়। আমার প্রার্থনা ওর সঙ্গেই আছে। যাই হয়ে যাক না কেন। অতীতের কথা অতীতেই থাক। এমনটা আমি কারও জন্য চাই না তা সে সালমান হোক, শাহরুখ হোক বা আমার প্রতিবেশী হোক।”

সালমানের পরিবারের জন্যও এমন যন্ত্রণাদায়ক পরিস্থিতি চান না বলে জানান সোমি।

শোনা যায়, ১৯৯১ থেকে ১৯৯৯ সাল পর্যন্ত সালমানের সঙ্গে সম্পর্কে আবদ্ধ ছিলেন সোমি। সে সম্পর্ক যে খুব একটা সুখের ছিল না, তা এর আগে একাধিকবার উঠে এসেছে সোমির কথায়। সালমান তার উপর শারীরিক নির্যাতনও করতেন, এমনই দাবি ছিল তার।

Advertisement

এক সময় সোমি নাকি এও বলেছিলেন, “সালমান আমাকে সব সময় অপমান করত। আমি কুৎসিত, বোকা আর বোধহীন সে কথাও বলত সবাইকে। আমাকে বোঝাত, আমার কোনও দাম নেই। সেই সঙ্গে একের পর এক মহিলার সঙ্গে প্রেম করে বেড়াত নিজে। আট বছর এগুলোর মধ্যে দিয়েই গিয়েছি।”

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version