Connect with us

বিনোদন

বলি নায়িকারা যা খেয়ে এতো ছিপছিপে থাকেন

Published

on

নায়িকা

পর্দায় বলিউড নায়িকাদের দেখে বিমোহিত হয়ে তাদের মতোই হয়ে উঠতে চান অনেকেই। তবে নায়িকাসুলভ চেহারা পাওয়া সহজ নয়। তার জন্য কাঠখড় পোড়াতে হয় অনেক। নায়িকারাও পরিশ্রম কম করেন না। অনেকের কাছেই বিষয়টি সাধনার মতো। রুপোলি পর্দার নায়িকাদের মতো নিজেকে গড়ে তোলা স্বপ্ন হলেও তা পূরণ করা সহজসাধ্য নয় একেবারেই। অনেকেই তাই অভিনেত্রীদের শরীরচর্চা, খাওয়াদাওয়ার রুটিন অনুসরণ করার চেষ্টা করেন। কিন্তু অভিনেত্রীরা যা যা নিয়ম মেনে চলেন, তা সব মেনে চলা অসম্ভব। তবে বলিপাড়ার অনেকেই ওজন ধরে রাখতে ভরসা রাখেন স্যালাডে। কে, কোন ধরনের স্যালাড খান তা জেনে নিলে রোগা হওয়ার পথ খানিকটা প্রশস্ত হতে পারে।

আলিয়া ভাট

ইচ্ছা হলে খাওয়াদাওয়ায় কোনও নিয়ম মানেন না তিনি। আবার কখনও কড়া ডায়েট মেনে চলেন। তবে আলিয়ার ছিপছিপে চেহারার রহস্য লুকিয়ে আছে তার বিটের স্যালাডে। পছন্দের এই স্যালাডের কথা আলিয়া নিজেই জানিয়েছিলেন তার ইউটিউব চ্যানেলে। বানানো এমন কিছু কঠিন বিষয় নয়। গ্রেট করা বিটের সঙ্গে ইয়োগার্ট, গোলমরিচ, চাট মশলা, ধনে পাতা, জিরে গুঁড়ো আর কারি পাতা মিশিয়ে নিলেই তৈরি বিটের স্যালাড।

মাধুরী দীক্ষিত

৬০ ছুঁইছুঁই মাধুরী দীক্ষিত এখনও পর্দায় এলে অনেকের রাতের ঘুম উড়ে যায়। এই বয়সে এমন তন্বী চেহারা ধরে রাখা সহজ নয়। তবে তিনি পেরেছেন। খাওয়াদাওয়ায় কড়া নজর তার। তবে চেহারায় লাস্য ধরে রাখতে তিনি খান এক বিশেষ স্যালাড। টোম্যাটো, তুলসি পাতা, মোজোরেলা চিজ— এই তিন উপকরণ দিয়েই মাধুরীর পছন্দের স্যালাড বানাতে পারেন।

Advertisement

শিল্পা শেট্টি 

বলিপাড়ার অন্যতম ফিটনেস সচেতন নায়িকা শিল্পা শেট্টি। শিল্পার ফিটনেস রুটিন সত্যিই শিক্ষণীয়। ৫০-এর ধারেকাছে বয়স শিল্পার। তবু দেখলে মনে হয় এখনও তিনি সেই কমবয়সি নায়িকা। ডায়েট তো করেন। তবে এমন একটি স্যালাড খান শিল্পা, যা নাকি ওজন ঝরাতে সাহায্য করে। পালং শাক, লেটুস, অলিভ, বেদানা আর শসা— চেনা কিছু উপকরণ দিয়েই শিল্পার পছন্দের এই স্যালাড তৈরি হয়ে যাবে।

বলিউড

বিয়ে করছেন সোনাক্ষী! পাত্র কে?

Published

on

লিউডে খুব একটা ছবি পান না। তবে সোনাক্ষী সিনহা যখনই সুযোগ পান, তখনই দেখিয়ে দেন, তিনি জাত অভিনেত্রী। এই যেমন, বনশালির ‘হীরামাণ্ডি’ ছবিতে দুরন্ত অভিনয় করে রীতিমতো নজর কেড়ে নিয়েছেন তিনি। ‘হীরামাণ্ডি’ ছবি নিয়ে নানা সমালোচনা হলেও, সোনাক্ষীর অভিনয় এবং নাচের প্রশংসায় পঞ্চমুখ দর্শকমহলের একাংশ। তবে এখন খবর, সোনাক্ষীর বিয়ে নিয়ে।

বেশ কিছু দিন ধরেই বলিউডে জোর জল্পনা তার প্রেম নিয়ে। এবার আরও এক ধাপ এগিয়ে তার বিয়ের খবরে জল্পনার ঝড় উঠেছে বি-টাউনে। সম্প্রতি ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-য় এসে নিজের বিয়ের কথা স্বীকার করে নিয়ে কী জানালেন শত্রুঘ্ন-কন্যা?

সোনাক্ষী আর অভিনেতা জাহির ইকবালের বন্ধুত্বের কথা সকলের জানা। সেই ঝলক নেটমাধ্যমে মাঝেমাঝেই দেখতে পান নায়িকার অনুরাগীরা। সোনাক্ষীর জন্মদিনে এক মজাদার ছবিও সকলের সঙ্গে ভাগ করে নেন জাহির। দু’জনেই যে একে অপরের সঙ্গ ভালোবাসেন, সেই পূর্বাভাস আগেই দিয়েছেন। অবশ্য নিজেদের প্রেমের বিষয়ে এখনও মুখ খোলেননি দু’জনের কেউই। তবে গেলো বছর ক্যামেরার সামনে তারা প্রথম এক ফ্রেমে ধরা দেন সালমান খানের বোন অর্পিতা খানের ইদের পার্টিতে। তাহলে কী জাহির ইকবালকেই বিয়ে করছেন সোনাক্ষী?

পার্টির একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সোনাক্ষীকে ‘বৌদি’ বলে উল্লেখও করেন অর্পিতা।

এই মুহূর্তে তার সমসাময়িক প্রায় সব অভিনেত্রীই বিবাহিত। যেমন— আলিয়া, ক্যাটরিনা কাইফ, পরিণীতি চোপড়া। কপিল শর্মার শো-য় অতিথি হয়ে আসতেই সঞ্চালক সে কথাই মনে করিয়ে দেন সোনাক্ষীকে। তখনও সোনাক্ষী বলেন, ‘‘কাটা ঘায়ে নুনের ছিটে দিচ্ছ?’’ পাশপাশি, কপিলের শো-তেই সোনাক্ষী সাফ বলেন, ‘আমি ভীষণ ভাবে বিয়ে করতে চাই।’ তবে পাত্রটি কে, সেটা ঊহ্যই রাখেন অভিনেত্রী।

Advertisement

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

এবার ডিপফেক ভিডিয়োর শিকার আলিয়া

Published

on

প্রযুক্তির মাধ্যমে এক জনের শরীরে বসিয়ে দেয়া যায় অন্য কারও মুখ। কিন্তু এর পরিণতি যে কতটা সাংঘাতিক হতে পারে তার প্রমাণ পেয়েছেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা ও ক্যাটরিনা কাইফ। আর এবার ডিপফেকের শিকার হলেন অভিনেত্রী আলিয়া ভাট।

রশ্মিকা ও ক্যাটরিনার ছবি ডিপফেক করার পিছে অসৎ উদ্দেশ্য ছিল তা স্পষ্ট। তবে আলিয়ার ছবিকে ডিপফেক ভিডিও তে ব্যবহার করলেন তার অনুরাগীরাই।

ভিডিও তে দেখা যাচ্ছে, আলিয়ার পরনে লাল শাড়ি ও ব্লাউজ। এক ঝলকে ভুল হলেও, একটু ভাল ভাবে দেখলে বোঝা যায় এটি আলিয়ার নয়। অন্য কারও ভিডিও তে ব্যবহার করা হচ্ছে আলিয়ার মুখ।

ভিডিও-এর ক্যাপশনে লেখা, ‘‘পর্দার বাইরে আলিয়া ভাট।’’ সেই পোস্টেই এক জন কমেন্ট করে স্পষ্ট করে দেন, এই ভিডিও মোটেই আলিয়ার নয়। ভিডিওটি আসলে বলিউডের আর এক অভিনেত্রী ওয়ামিকা গাব্বির। তবে এই ভিডিও নিয়ে কোনও মন্তব্য আসেনি আলিয়ার তরফ থেকে।

কয়েকদিন আগে ওয়ামিকা নিজেই এই ভিডিও পোস্ট করেছিলেন সমাজমাধ্যমে। সেই ভিডিওটিই ডিপফেক তৈরি করতে ব্যবহার করা হয়েছে। যদিও এই ভিডিও তৈরির পিছনে খারাপ কোনো উদ্দেশ্য নেই, তা স্পষ্ট।

প্রসঙ্গত, ওয়ামিকা ‘কালি জোট্টা’, ‘৮৩’, ‘খুফিয়া’ ইত্যাদি ছবিতে অভিনয় করে যথেষ্ট পরিচিত। আগামীতে বরুণ ধবনের বিপরীতে ‘বেবি জন’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। এই ছবিতে অভিনয় করছেন কীর্তি সুরেশও। এ বছর জুন অথবা জুলাইতে মুক্তি পাবে এই ছবি।

অন্য দিকে, ভাসান বালা-র ছবি ‘জিগরা’তে দেখা যাবে আলিয়াকে। এই ছবি করণ জোহরের সঙ্গে প্রযোজনা করছেন আলিয়াও। ২০২৪-এর ২৭ সেপ্টেম্বর ‘জিগরা’ মুক্তি পাবে। এই সময় আলিয়া মেট গালা ২০২৪-এর জন্য নিউ ইয়র্কে রয়েছেন। পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা শাড়ি পরে লাল কার্পেটে হেঁটেছেন আলিয়া। তার সেই সাজই এই মুহূর্তে অন্যতম চর্চিত বিষয়।

কেএস/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সোনার নকশা করা শাড়ি পরে বিয়ে, যা বললেন জাহ্নবী

Published

on

আর নয় লুকোচরি। তবে কি এবার প্রেমের স্বীকারোক্তির পর বিয়ে করতে চলেছেন শ্রীদেবী কণ্যা জাহ্নবী কাপূর?

নতুন বছরের প্রথম থেকেই খুল্লামখুল্লা প্রেম করছেন জাহ্নবী কপূর। দিন কয়েক আগে শিখর পাহাড়িয়ার সঙ্গে মেয়ের প্রেমের সম্পর্কে সিলমোহর দিয়েছেন বাবা বনি কাপূর। ২০২২ সালের মাঝামাঝি থেকেই একসঙ্গে দেখা যাচ্ছে জাহ্নবী-শিখরকে। বিভিন্ন তারকার বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে যাওয়া থেকে শুরু করে একান্ত যাপনে মালদ্বীপ সফর কিংবা তিরুপতি দর্শন— সব সময় জাহ্নবীর সঙ্গেই রয়েছেন শিখর। ‘ময়দান’ ছবির প্রিমিয়ারে অভিনেত্রী প্রেমিকের নামাঙ্কিত হার গলায় পরে আলোকচিত্রীদের সামনে এসে দাঁড়ান। তারপর একটি অনুষ্ঠানে ফের ‘শিখু’ লেখা হার পরে দেখা যায় জাহ্নবীকে।

‘কফি উইথ করণ’-র শোয়ে এসেই মুখ ফস্কে নিজেই জানিয়েছিলেন, প্রেমিক শিখর পাহাড়িয়াকে আদর করে ‘শিখু’ নামে ডাকেন তিনি। তবে এবার প্রেমপর্বের পাট চুকিয়ে বিয়ে করতে চলেছেন জাহ্নবী! বিয়ে হবে তিরুপতির মন্দিরে।

বরাবরই পুজো পাঠ করতে ভালবাসেন অভিনেত্রী। প্রায় প্রত্যেকটি উৎসবে তাকে অংশ নিতে দেখা যায়। প্রতি বছর জন্মদিনে সিড়ি ভেঙে উঠে তিরুপতি গিয়ে পুজো দেন।

দিন কয়েক আগে ‘কফি উইথ করণ’-এ এসে জাহ্নবীকে নিয়ে সারা একটি মন্তব্য করে বসেন। করণ জিজ্ঞেস করেন, নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে কে স্বামীর জন্য ব্রত, পুজোপাঠ করবেন? জবাবে সারা বলেন, ‘‘আমার মনে হয়, জাহ্নবী নিজের বরকে নিয়ে মন্দিরে যাবে ও পুজোপাঠ করবে।’’ সারার এই মন্তব্য নানা রকম জল্পনা উস্কে দিয়েছিল সেই সময়। তবে এবার শোনা যাচ্ছে শ্রীদেবীর জন্মভূমিতে গিয়ে সোনার নকশা করা শাড়িতে সেজে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। এই খবর ছড়িয়ে পড়তে একটি সমাজমাধ্যমের পাতায় গিয়ে জাহ্নবী লেখেন, ‘‘যা খুশি তাই বললেই হল।’’

Advertisement

আপাতত বিয়ের পরিকল্পনা নেই বলেই জানিয়ে দিলেন অভিনেত্রী। সামনেই মুক্তি পেতে চলেছে জাহ্নবীর ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। আপাতত সেই নিয়ে ব্যস্ত তিনি।

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version