Connect with us

হলিউড

শ্রীলেখার শ্রীমুখেও এবার কলঙ্কের দাগ!

Published

on

চাঁদে কলঙ্ক আছে। শ্রীলেখা মিত্রের শ্রীমুখেও! সাম্প্রতিক দুর্ঘটনার কারণে কপালে ১৭টা সেলাই। অভিনেত্রীর দাবি, এ ব্যথাও উপভোগ্য!

মন থেকে বোধহয় ‘ব্যথা’ পেতে চেয়েছিলেন শ্রীলেখা মিত্র। দিন কয়েক আগেই জানিয়েছিলেন, শরীরচর্চা করে গায়ে প্রচণ্ড ব্যথা। সেই ব্যথা উপভোগ করছেন! নিজেকে নিয়ে রসিকতা তার ধাতে। কিন্তু এ বারের রসিকতার ফল হয়েছে অন্য রকম। অভিনেত্রীর দাবি, ‘মজা করার ফল হাতেনাতে পেয়েছি। ঠিক দুদিনের মাথায় এই দুর্ঘটনা। চোখের উপরে ১৭টা সেলাই। চোখটা বেঁচে গিয়েছে এই ঢের’।

শ্রীলেখার শ্রীমুখেও এ বার কলঙ্কের দাগ! অভিনেত্রীর দাবি, সবটাই নিজের দোষেই। ১ জুলাই ভোররাতে ঘুমচোখে বাড়ির বেসিনের ধারালো কোণে ধাক্কা খেয়েছিলেন। সঙ্গে সঙ্গে চামড়া ছিঁড়ে চোখের উপরে ঝুলতে থাকে। সঙ্গে প্রচণ্ড রক্তপাত। চেনাজানারা সবাই ঘুমোচ্ছেন। শ্রীলেখা তাই কাউকে ফোনে ডেকে বিরক্ত করেননি। চার ঘণ্টা ক্ষতস্থানে আইস প্যাক দিয়ে চুপচাপ শুয়েছিলেন। প্রিয়জনেরা তার পাঠানো ছবি দেখে ছুটে আসেন। হাসপাতালে নিয়ে যান। চোখের উপরের অংশে ১৭টি সেলাই পড়ে।

এখন ‘ব্যথা’ নিয়ে তার কী মত? এ ব্যথা কী যে ব্যথা! এতো কিছুর পরেও রসিকতা ভোলেননি। ফোনেই রসালো জবাব অভিনেত্রীর, ‘এই ব্যথাও হাসিমুখেই সহ্য করছি। জীবনে প্রচুর ব্যথা আছে তো! তবে শুয়েবসে আর ভালো লাগছে না। কাজ শুরু করতে হবে। আগামী ছবির জন্য প্রযোজক খুঁজছি। ওটা না পেলে সত্যিই বড্ড ব্যথা পাব।’

Advertisement

হলিউড

জেমস বন্ড সিরিজের পরবর্তী `জিরো জিরো সেভেন’ কে হচ্ছেন?

Avatar of author

Published

on

সংগৃহীত ছবি

জেমস বন্ড বলতেই চলচিত্রপ্রেমী যেকোন মানুষের মনে ভেসে ওঠে সুদর্শন, রূক্ষ, দুর্ধর্ষ ও স্টাইলিশ এক পুরুষের ছবি। জেমস বন্ড মানেই বিশ্বের আধুনিকতম ও ভয়ঙ্কর গোয়েন্দা।  ডাবল ও সেভেন-বা জিরো জিরো সেভেন মানেই শ্বাসরুদ্ধকর অ্যাকশন ছবির কোটি কোটি দর্শকনিন্দত অভিনেতা জেমস বন্ড।

বহুল আলোচিত ‘স্পেকটর’ সিনেমার মুক্তির পর ২০১৫ সালে জেমস বন্ড চরিত্রের অভিনেতা ড্যানিয়েল ক্রেইগ বলেছিলেন, আবার বন্ড হতে হলে তিনি হাতের কবজি কেটে ফেলবেন।  তবে এরপর কবজিসহই ‘নো টাইম টু ডাই’ সিনেমাটি করেন ক্রেইগ।  পরে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘বন্ড’ ছবি করতে শরীরের ওপর ভীষণ চাপ পড়ে। এ জন্যই জনপ্রিয় এই গুপ্তচরের ভূমিকায় অভিনয় করতে চাননি। কিন্তু নানা কারণে শেষবারের মতো রাজি হয়েছিলেন। ’

‘জেমস বন্ড’ সিরিজের সর্বশেষ সিনেমা ‘নো টাইম টু ডাই’ মুক্তি পেয়েছে ২০২১ সালে। এর মধ্য দিয়ে ড্যানিয়েল ক্রেইগ ইতি টানেন বন্ড ক্যারিয়ারের। ক্রেগ হচ্ছেন সেই অভিনেতা যিনি ১৫ বছর ধরে জেমস বন্ড চরিত্রে অভিনয় করেছেন। এরপর তিন বছর পেরিয়েছে, নতুন ‘জেমস বন্ড’ সিনেমার খবর পাওয়া যায়নি। নতুন ‘জিরো জিরো সেভেন’ হিসেবে অনেকের নাম শোনা গেছে কিন্তু কেউ শেষ পর্যন্ত চূড়ান্ত হননি।

গত তিন বছর থেকেই বন্ডপ্রেমীদের মনে প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, কে হচ্ছেন পরবর্তী জেমস বন্ড? ২০২২ সালে হলিউডের একটি সূত্র জানিয়েছিলো-সময়ের বহুল আলোচিত অভিনেতা কিলিয়ান মারফি হতে যাচ্ছেন জিরো জিরো সেভেনের নতুন মুখ। তাকে বাছাই করার পেছনে যুক্তি ছিলো- ‘কিলিয়ান এই মুহূর্তে হলিউডের দারুণ জনপ্রিয় অভিনেতা। ২০২৪ সালে সেরা অভিনেতা হিসেবে অস্কারজয়ী হলিউডের এই সুপারস্টার জেমস বন্ড চরিত্রের জন্য মানানসই। বন্ড ফ্র্যাঞ্চাইজির জন্য অভিনেতার দৌড়ে শীর্ষে অবস্থান করছেন ৪৭ বছর বয়সী এই আইরিশ অভিনেতা।

তবে, এখন শোনা যাচ্ছে আরেক ব্রিটিশ অভিনেতার নাম। অ্যারন টেইলর-জনসনকে পরবর্তী জেমস বন্ডের জন্য ভাবা হচ্ছে। ৩৩ বছর বয়সী এই ব্রিটিশ অভিনেতাকে শেষ বন্ড তারকা ড্যানিয়েল ক্রেগের কাছ থেকে দায়িত্ব বুঝে নিতে বলা হয়েছে।

Advertisement

টেইলর-জনসন ২০০৯ সালে খ্যাতি অর্জন করেন। ক্রারাভান দ্য হানটার, ‘স্যাভেজ’, ‘আন্না কারেনিনা’, ‘গডজিলা’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন অ্যারন টেইলর-জনসন। তবে সমালোচকদের কাছে তিনি প্রিয়পাত্র হয়ে ওঠেন ‘নকচারাল অ্যানিম্যালস’ সিনেমা দিয়ে। ছবিটির জন্য তিনি গোল্ডেন গ্লোবে সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার পান। ২০১৫ সালে ‘অ্যাভেঞ্জার্স: এজ অব আলট্রন’ দিয়ে পরিচিতি পান ৩৩ বছর বয়সী এই অভিনেতা।

জেমস বন্ড সিরিজের বেশিরভাগ চলচ্চিত্র তৈরি করেছে প্রযোজনা সংস্থা ইয়ন প্রোডাকশন। এই প্রোডাকশনের একটি সূত্রে জানা যায়, টেইলর জনসনকে জিরো জিরো সেভেনের ভূমিকায় অভিনয়ের জন্য প্রস্তাব দেয়া হয়েছে। চুক্তিপত্রটি এখনও অপেক্ষমান রয়েছে। চুক্তিতে অভিনেতা সই করলেই বড় ধরণের একটি ঘোষণা আসবে। আর ছবির শুটিং শুরু হবে চলতি বছরেই।

তবে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি বোলছে অন্য কথা। জেমস বন্ড চরিত্রে অভিনয়ের বিষয়টি এখনও স্পষ্ট করেনি অ্যারন টেইলর। এই অভিনেতা শুধু বলেছেন-‘বন্ডের ভূমিকায় তাকেদেখার বিষয়ে যেসব কথাবার্তা চলছে, সেটা তার কাছে রীতিমতো বিস্ময়কর ও আনন্দদায়কও বটে। ’

প্রযোজনা সংস্থার একটি সূত্রেও জানা গেছে, অ্যারনের জিরো জিরো সেভেনের চরিত্রের অভিনয়ের খবরের কোনো সত্যতা নেই। ফলে ২৬তম জেমস বন্ড ছবিতে কে হচ্ছেন ‘জিরো জিরো সেভেন ‘ বিষয়টি এখনো ধোঁয়াশাই রয়ে গেলো।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

শুধু গান গেয়েই ১০ হাজার কোটি টাকার মালিক যে শিল্পী

Avatar of author

Published

on

বিশ্বখ্যাত মার্কিন পপশিল্পী, রেকর্ড প্রযোজক, র‌্যাপার, গীতিকার ও অভিনেত্রী টেইলর সুইফট। সংগৃহীত ছবি

প্রথমবারের মতো শতকোটিপতি বা বিলিওনিয়ারের এলিট ক্লাবে প্রবেশ করেছেন জনপ্রিয় মার্কিন সংগীত তারকা টেইলর সুইফট। নাম লেখালেন বিলিয়ন ডলার আয় করা তারকাদের তালিকায়। মঙ্গলবার(২ এপ্রিল) ফোর্বস ম্যাগাজিন ১৪ জন বিলিয়নিয়ার তারকার খবর প্রকাশ করেছে। এর মধ্যে ১৪তম অবস্থানে রয়েছেন এই পপ গায়িকা। এই ১৪ ধনী তারকার সম্পদের মোট পরিমাণ ৩১ বিলিয়ন ডলার বা ৩ হাজার ১০০ কোটি মার্কিন ডলার।

জনপ্রিয় সঙ্গীতশিল্পী, বিশ্বখ্যাত পপ শিল্পী, রেকর্ড প্রযোজক, র‌্যাপার, গীতিকার ও অভিনেত্রী-সব পরিচয়ে পরিচিত ৩৪ বছর বয়সী টেইলর সুইফট। শ্রোতা-দর্শকদের ১০টি জনপ্রিয় অ্যালবাম উপহার, রেকর্ড চারবার সেরা অ্যালবামের গ্র্যামি জয়ী টেইলর সুইফটই প্রথম যিনি শুধুমাত্র গানের ওপর ভিত্তি করে একজন বিলিয়নিয়ার হিসেবে আত্মপ্রকাশ করলেন।

ফোর্বসের তথ্য অনুযায়ী, বর্তমানে টেইলর সুইফটের সম্পদের পরিমাণ ১.১ বিলিয়ন বা ১১০ কোটি ডলারেরও বেশি। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ ১২ হাজার ৬৪ কোটি ৩৮ লাখ টাকার বেশি।

গত জুনের পর থেকে সুইফটের মোট সম্পদে ৩৬০ মিলিয়ন ডলারের বেশি অর্থ যোগ হয়েছে। সে সময় নিজের যোগ্যতায় সবচেয়ে ধনী হওয়া মার্কিন নারীদের মধ্যে ৩৪ নম্বরে ছিলেন সুইফট।

প্রায় দুই দশকের ক্যারিয়ারে ১০টি জনপ্রিয় অ্যালবাম উপহার দিয়েছেন টেলর সুইফট।এই বিষয়টি উদ্‌যাপন করতেই সম্প্রতি ইরাস ট্যুর শুরু করেছিলেন তিনি। এই ট্যুরের মধ্য দিয়ে পৃথিবীর বিভিন্ন দেশে একের পর এক কনসার্ট করছেন সুইফট। ইরাস ট্যুরের মধ্য দিয়ে বিপুল আর্থিক লাভেরও মুখ দেখলেন মার্কিন পপ তারকা।

Advertisement

ফোর্বসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ইতিমধ্যে বিভিন্ন দেশে সুইফটের ইরাস ট্যুরের টিকিট ৭৮০ মিলিয়ন ডলার বিক্রি হয়েছে। তাই সুইফটের এই সফরকে সর্বকালের সর্বোচ্চ উপার্জনকারী সফর হিসেবে আখ্যায়িত করা হয়েছে। এই সফরের বিপুল আয় ৩৩ বছর বয়সী গায়িকাকে মর্যাদাপূর্ণ বিলিয়নিয়ার ক্লাবেও পৌঁছে দিয়েছে।

লাইভ-মিউজিক বাণিজ্য প্রকাশনা ‘পোলস্টার’-এর প্রতিবেদন অনুযায়ি, ইরাস ট্যুর হলো বিলিয়ন ডলারের মাইলফলক স্পর্শ করা প্রথম সফর । ২০২২ সালের নভেম্বর থেকে ২০২৩ সালের নভেম্বর পর্যন্ত, ১২ মাসের টিকিট বিক্রিতে সুইফটের ট্যুর এই বিশাল মাইফলক অর্জন করে। এসময়ের মধ্যে ৬০টি শো থেকে ইরাস ট্যুর আনুমানিক ৪.৩৫ মিলিয়ন বা ৪০ লাখ ৩৫ হাজার টিকিট বিক্রি করেছে।

গত বছর থেকেই নতুন করে আলোচনায় ছিলেন সংগীতশিল্পী টেলর সুইফট। এর অন্যতম কারণ তাঁর দ্য ইরাস ট্যুর।ইরাস ট্যুরের সময়টিকে সুইফটের জীবনের ‘অবিস্মরণীয় গ্রীষ্ম’ হিসেবে আখ্যা দিয়ে ফোর্বস বোলছে, এই ট্যুরের প্রথম পর্ব থেকে কর পরিশোধের পরও ১৯০ মিলিয়ন ডলার আয় করেন টাইম ম্যাগাজিনের ২০২৩-এর বর্ষসেরা ব্যক্তিত্ব বা পারসন অব দ্য ইয়ার টেইলর সুইফট।

গায়িকার বহুল আলোচিত এই ইরাস ট্যুর নিয়ে নির্মিত সিনেমা গত অক্টোবরে মুক্তি পায়। বিশ্বজুড়ে সিনেমাটি ২৬১ মিলিয়ন ডলার আয় করে। গ্র্যামিজয়ী এই তারকার বিশ্বজুড়ে ৫০ মিলিয়নের বেশি অ্যালবাম বিক্রি হয়েছে। সব মিলিয়ে সুইফটে সম্পদের ৫০০ মিলিয়ন ডলারেরও বেশি অর্থ এসেছে মূলত সংগীত রয়্যালটি এবং সফরের মধ্য দিয়ে। আরও ৫০০ মিলিয়ন ডলার এসেছে তাঁর সংগীত ক্যাটালগের ক্রমবর্ধমান মূল্যের ওপর ভিত্তি করে। ৬টি বিলাসবহুল বাড়ি এবং ১০ মিলিয়ন ডলার মূল্যের একটি ব্যক্তিগত জেট বিমান রয়েছে এই গায়িকার।

প্রতিবেদনে আরও বলা হয়েছে,বর্তমানে বিলিয়নিয়ার তালিকায় আরও চারজন সংগীত তারকা থাকলেও সুইফটের মতো তাঁরা কেউই শুধুমাত্র সংগীত থেকে এই অর্থ উপার্জন করেননি। এদের মধ্যে র‍্যাপার গায়ক জে-জেডের রয়েছে আরমান্দ ডি ব্রাইন্যাক এবং ডি’উজি নামে দুটি মদের ব্র্যান্ড। পাশাপাশি উবারের মতো একাধিক কোম্পানিতেও তাঁর বিনিয়োগ রয়েছে।

Advertisement

অন্যদিকে, সংগীত শিল্পী রিহানাও বিলিয়নিয়ার ক্লাবে পৌঁছেছেন ফ্যান্টি বিউটি নামে তাঁর প্রসাধনী ব্র্যান্ড দিয়ে। অন্তর্বাসের ব্র্যান্ড স্যাভেজ অ্যাক্স ফেন্টিও বিপুল লাভবান করেছে সম্প্রতি ভারতের শীর্ষধনী আম্বানী পুত্রের বিয়েতে গান গেয়ে ৭৪ কোটি রুপি পাওয়া এই মার্কিন গায়ক-গীতিকার ও অভিনেত্রী।

তৃতীয় সঙ্গীত তারকা হলেন প্রয়াত জিমি বাফেট। সংগীতের চেয়েও মার্গারিটাভিল হোল্ডিংস সাম্রাজ্য, অ্যালকোহল ব্যবসা এবং বার্কশায়ার হ্যাথওয়েতে বিনিয়োগের মাধ্যমে বিলিয়নিয়ার হয়ে উঠেছিলেন জিমি। গত বছরের সেপ্টেম্বরে মৃত্যুর আগে মার্কিন এই গায়ক-গীতিকারকে বিলিয়নিয়ার তালিকায় অন্তর্ভুক্ত করেছিল ফোর্বস।

এসব বিষয় পর্যালোচনা করে শুধুমাত্র সংগীত দিয়ে বিলিয়নিয়ার হওয়া টেলর সুইফটকে তুলনা করা হচ্ছে ব্রুস স্প্রিংস্টিনের মতো কিংবদন্তিদের সঙ্গে।

জীবদ্দশায় শুধুমাত্র রোড শো করেই বিলিয়ন ডলার আয় করেছিলেন আমেরিকান এই রক সঙ্গীত শিল্পী, গীতিকার ও গিটারিস্ট।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

হলিউড

৫১ বছর বয়সে মা হলেন হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ

Avatar of author

Published

on

৫১ বছর বয়সে দ্বিতীয় সন্তানের মা হলেন জনপ্রিয় হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ়। সামাজিকযোগাযোগ মাধ্যমে তিনি এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

‘চার্লিজ় এঞ্জেলস’ খ্যাত অভিনেত্রী ক্যামেরন জানিয়েছেন, তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে হাতে আঁকা একটি ছবিতে লেখা, ‘একটা ছোট্ট পাখি আমার সঙ্গে ফিসফিস করে কথা বলল।’ ছবিটির সঙ্গে ক্যামেরন লেখেন, ‘আমাদের ছেলে কার্ডিনাল ম্যাডেনের জন্মের খবর ভাগ করে নিতে পেরে আমি উত্তেজিত। ও খুব সুন্দর এবং আমরা সবাই খুব খুশি।’ তবে সদ্যোজাতের সুরক্ষার কথা মাথায় রেখেই তার কোনও রকম ছবি এখন সামাজিকযোগাযোগ মাধ্যমে পোস্ট করবেন না বলে জানিয়েছেন ক্যামেরন।

২০১৫ সালে ‘গুড শার্লট’ ব্যান্ডের গিটারিস্ট বেনজি ম্যাডেনকে বিয়ে করেন ক্যামেরন। ২০১৯ সালে প্রথম সন্তান কন্যা র‌্যাডিক্সের জন্ম দেন তিনি। এ খবরও সামাজিকযোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছিলেন দম্পতি। ক্যামেরন সুখবর শোনাতেই অনুরাগীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

১৯৯৪ সালে ‘দ্য মাস্ক’ ছবির মাধ্যমে ক্যামেরনের অভিনয় জীবনের সূত্রপাত। ‘ভ্যানিলা স্কাই’, ‘দেয়ার’স সামথিং অ্যাবাউট মেরি’, ‘মাই বেস্ট ফ্রেন্ড’স ওয়েডিং’ তার উল্লেখযোগ্য ছবি।

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

গয়েশ্বর গয়েশ্বর
আইন-বিচার27 mins ago

জামিন পেলেন বিএনপি নেতা গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় নাশকতার পৃথক ছয় মামলায় জামিন পেয়েছেন। এর মধ্যে ঢাকার পল্টন থানার চার মামলা...

জাতীয়2 hours ago

‘অনুমতি মিললেই ঈদের আগেই গরু আমদানি সম্ভব’

ব্রাজিলের খামারগুলো রপ্তানির লক্ষ্যে প্রচুর পরিমাণ পশু প্রস্তুত করা আছে। অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব। জানিয়েছেন...

দুর্নীতি দমন কমিশন দুর্নীতি দমন কমিশন
আইন-বিচার2 hours ago

দুর্নীতি মামলায় ফেঁসেছেন প্রগতি ইন্ডাস্ট্রিজের সাবেক এমডিসহ ৯ জন

দুর্নীতির আশ্রয় নিয়ে নিম্নমানের যন্ত্রাংশ সরবরাহের মাধ্যমে প্রায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও...

খুলনা2 hours ago

সর্বোচ্চ ৪২.২ তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা

গেলো কয়েকদিনের তুলনায় তাপমাত্রা বেড়েছে চুয়াডাঙ্গায়। তীব্র তাপদাহ রূপ নিয়েছে অতি তীব্র তাপদাহে। এতে জনজীবনে বেড়েছে অস্বস্তি। এদিকে তাপদাহে স্বস্তি...

অপরাধ4 hours ago

২৪ ব্যাগ রক্ত দিয়েও বাঁচানো গেলো না শীলাকে

কক্সবাজারের একটি প্রাইভেট হাসপাতালে ভুল চিকিৎসায় আফসানা হোসেন শীলা (২৫) নামে এক প্রসূতি মায়ের মৃত্যু অভিযোগ উঠেছে। নিহতের স্বজনরা এ...

পলক পলক
আইন-বিচার4 hours ago

নির্বাচনে প্রতিমন্ত্রীর হস্তক্ষেপ ঠেকাতে রিট

নাটোরের সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ও নাটোর-৩ আসনের সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলকের...

জাতীয়4 hours ago

নির্বাচনি ক্যাম্প কেমন হবে, জানালো ইসি

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের নির্বাচনি ক্যাম্প তৈরির ক্ষেত্রে যা যা নির্দেশনা মানতে হবে, তা জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।...

ধর্ষণ করাতেন স্বামী ধর্ষণ করাতেন স্বামী
আইন-বিচার4 hours ago

মেয়েকে ধর্ষণের দায়ে বাবার মৃত্যুদণ্ড

রাজধানীর কেরানীগঞ্জ এলাকায় ১৪ বছরের কিশোরী মেয়েকে ধর্ষণের দায়ে বাবাকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা...

চিঠি চিঠি
অপরাধ5 hours ago

বেনজীর আহমেদের সম্পদের ইস্যুতে দুদকের চিঠি

সাবেক পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংকের আর্থিক গোয়েন্দা ইউনিটে চিঠি...

জাতীয়5 hours ago

শুধু দাবদাহেই নয়, যেকোনো দুর্যোগে বদ্ধপরিকর পুলিশ: ডিএমপি কমিশনার

শুধু তীব্র দাবদাহে নয়, দেশের যেকোনো দুর্যোগ দুর্বিপাকে বাংলাদেশ পুলিশ তার দায়িত্ব পালনে বদ্ধপরিকর। বললেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার...

Advertisement
পরামর্শ2 mins ago

কথায় কথায় তর্ক জোড়ে সন্তান? এই ৫ উপায়ে তাকে সামলান

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর
শিক্ষা25 mins ago

খুলছে স্কুল-কলেজ, মাউশির প্রজ্ঞাপন

গয়েশ্বর
আইন-বিচার27 mins ago

জামিন পেলেন বিএনপি নেতা গয়েশ্বর

আলিয়া,-দীপিকা,-ক্যাটরিনা
বলিউড34 mins ago

আলিয়া বন্ধু, দীপিকা কেন হতে পারলেন না? জানালেন ক্যাটরিনা

ক্যাম্পাস43 mins ago

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা, উপাচার্যের কার্যালয়ে তালা

শিক্ষার্থী
শিক্ষা43 mins ago

নতুন কারিকুলামে প্রতি শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী ভর্তি করা যাবে না

স্বর্ণ
অর্থনীতি1 hour ago

পর পর ৩ দিন কমলো স্বর্ণের দাম

দেব
বিনোদন2 hours ago

দেবের পা জড়িয়ে ধরে যা বললেন মহিলা

নীতা-আম্বানি
লাইফস্টাইল2 hours ago

নীতার আলমারিতে কয়েক কোটি টাকার ব্যাগ, সবচেয়ে দামি কোনটি?

পরামর্শ2 hours ago

রাতে ঘুমানোর আগে পা না ধুলে যে সমস্যা হতে পারে

উত্তর আমেরিকা8 hours ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার4 days ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়4 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত