নরসিংদীতে কিশোরের গলাকাটা মরদেহ উদ্ধার

নরসিংদী পৌর এলাকার কামারগাও থেকে ৬ ষ্ঠ শ্রেনীর এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।
 
নিহত শাওন মিয়া (১৫) ময়মনসিংহ এর নান্দাইল থানার সিংড়াইল গ্রামের হাইওর মিয়ার ছেলে। তবে তারা নরসিংদীর রাঙামাটি এলাকার সজল মিয়ার বাড়িতে ভাড়া থাকতো।  সে সাটিরপাড়া এলাকার মীর এমদাদা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর এই তথ্য নিশ্চিত করেন।
 
নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত শাওনের পিতা হাইওর মিয়া অসুস্থ্য থাকায় স্কুলছাত্র শাওন গত ২ দিন ধরে তার ববাবার অটো রিকশাটি নিজেই চালাচ্ছিল।  গতকাল বুধবার সকালে অটো নিয়ে বের হয় শাওন। সন্ধ্যায় শহরের শাপলা চত্বরে তার চাচাত ভাইদের সাথে চলতি পথে দেখা হয় তার। তারপর থেকে সে নিখোজ ছিল।
 
বৃহস্পতিবার সকালে তার চাচাত ভাই আবুল হাসান জয় সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর পায় কামারগাওয়ের কবরস্থানের পেছনে তার লাশ পড়ে আছে।  পরে খবর পেয়ে বেলা ১১.৩০ মিনিটে পুলিশ এসে তার লাশ উদ্ধার নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরন করেন।  তাছাড়া গতকাল তার সাথে থাকা অটেরিকশাটিও পাওয়া যায়নি।
 
এবিষয়ে, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর বলেন, নিহত স্কুল ছাত্র শাওনকে কি কারনে কি হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি।  তবে বাবার অটোর সাথে এই হত্যাকান্ডের কোনো সম্পৃক্ততা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। 
সাহরি ও ইফতারের সময়সূচি
৬ রমজান | ১৭ মার্চ বুধবার

Recommended For You

Exit mobile version